অনাবৃত উরু, লো ডিপ নেকে স্পষ্ট শরীরী ভাঁজ, 'রানিমা'র খোলস ছেড়ে বোল্ড অবতারে 'দিতিপ্রিয়া'

নিজেকে নিয়ে ঠিক কতটা এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। গতে বাধা দীর্ঘ ৪ বছরের ইমেজকে ভেঙে চুরে এবার নয়া অবতার হাজির সকলের প্রিয় রানিমা। আটপৌরে শাড়ি, সাবেকি গয়না, কন্ঠীর মালা এসব এখন অতীত। রানিমার খোলস ছেড়ে বয়েজ কাট চুল, সরু ফিতের পোশাক, হাই থাই স্লিটে ঝড় তুললেন দিতিপ্রিয়া রায়। এবার আর ছোটপর্দায় দেখা যাবে না রানিমা -কে। ছোটপর্দা নয়, এবার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। 'অভিযাত্রিক' দিয়েই বড় পর্দায় হাতেখড়ি দিতিপ্রিয়ারা। বেশ কিছু ছবির কাজও রয়েছে দিতিপ্রিয়ার হাতে। তবে সিনেমার আগে হইচই-এর জনপ্রিয় ওয়েবসিরিজ দিয়েই কামব্যাক করছেন দিতিপ্রিয়া। গসিপ-প্রেমের গুঞ্জন- নতুন কাজ, দিতিপ্রিয়ায় মজে সাইবারবাসী।

Riya Das | Published : Jul 29, 2021 5:28 AM IST

112
অনাবৃত উরু, লো ডিপ নেকে স্পষ্ট শরীরী ভাঁজ, 'রানিমা'র খোলস ছেড়ে বোল্ড অবতারে 'দিতিপ্রিয়া'

দীর্ঘ ৪ বছরের যাত্রা শেষ করেছেন দিতিপ্রিয়া রায়। ছোটপর্দা নয়, এবার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন দিতিপ্রিয়া রায়।  'অভিযাত্রিক' দিয়েই বড় পর্দায় হাতেখড়ি দিতিপ্রিয়ারা। অন্যদিকে বেশ কিছু ছবির কাজও রয়েছে দিতিপ্রিয়ার হাতে।

212

গতে বাধা দীর্ঘ ৪ দিনের ইমেজকে ভেঙে চুরে এবার নয়া অবতার হাজির সকলের প্রিয় রানিমা। আটপৌরে শাড়ি, সাবেকি গয়না, কন্ঠীর মালা এসব এখন অতীত। রানিমোর খোলস ছেড়ে বয়েজ কাট চুল, সরু ফিতের পোশাক, হাই থাই স্লিটে ঝড় তুললেন দিতিপ্রিয়া রায়। 

312

সাদা-কালোয় ফিরে এসেছে সত্যজিৎ রায়ের অপু-অপর্ণা। পরিচালক শুভ্রজিৎ মিত্রের 'অভিযাত্রিক'-এ অর্জুন চক্রবর্তীর বিপরীতে দেখা যাবে দিতিপ্রিয়া রায়কে।তবে সিনেমার আগে হইচই-এর জনপ্রিয় ওয়েবসিরিজ দিয়েই কামব্যাক করছেন দিতিপ্রিয়া।

412


এবার ওয়েব প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন দিতিপ্রিয়া। হইচই-এর জনপ্রিয় ওয়েবসিরিজ তানসেনের তানপুরা-র তৃতীয় সিজনেই দেখা যাবে দিতিপ্রিয়াকে।  যদিও দিতিপ্রিয়া বা ওয়েব প্ল্যাটফর্ম এখন মুখ খোলেন এই বিষয়টা।

512

বেশ কয়েকদিন ধরেই টলিপাড়ার অন্দরে কানাঘুষো চলছিল। ইতিমধ্যেই প্রস্তুতিও তুঙ্গে। এমনকী শুটিং নাকি শুরু হয়ে গেছে। তানসেনের তানপুরার তৃতীয় সিজনে বিক্রম চট্টোপাধ্যায় ও রূপসা চট্টোপাধ্যায়ের সঙ্গে থাকছেন রানিমা।

612

নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করার ইচ্ছেপ্রকাশও করেছিলেন তিনি । এমনকী এমন একটা চরিত্র নিজের জন্য বাছতে চান  যেটা তার বয়সের সঙ্গে মানানসই। আর নিজের কথা মতোই একেবারে ভোল পাল্টে মর্ডান লুকে ধরা দিলেন দিতিপ্রিয়া।

712

সরু ফিতার ইন্দো-ওয়েস্টার্ন পোশাক, ছোট করে কাটা চুল, হালকা মেকআপে অষ্টাদশী তরুণী এখন টলিপাড়ার টক অফ দ্য টাউন। নতুন লুকে সকলকে চমকে দিয়ে শিরোনামে উঠে এসেছেন দিতিপ্রিয়া।
 

812

একদিনে নতুন কাজের গুঞ্জন অন্যদিকে রানিমার ইমেজ ভেঙে নিজেকে নতুন করে গড়ার প্রচেষ্টা। অষ্টাদশীকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। পাশাপাশি টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, গোপনে নাকি প্রেম করছেন সকলের প্রিয় রানিমা। খবর প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে টলিউডে।

912

অনস্ক্রিন নাতি ভূপালের সঙ্গেই গোপনে নাকি প্রেম করছেন সকলের প্রিয় রানিমা। । সম্পর্ক গুঞ্জন নিয়ে ইতিমধ্যেই জলঘোলা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায় এবং বিশ্বাবসু বিশ্বাসের বন্ধুত্ব নাকি অনেকটাই গভীর, এমনটাই সূত্রের খবর। অনস্ক্রিন দিদিমা ও নাতির সম্পর্ক নিয়েই জলঘোলা হচ্ছে।

1012

পার্টি থেকে জন্মদিনের ডিনার, একসঙ্গে বেড়াতে যাওয়া সব উৎসবেই একে অপরের সঙ্গে নজর কাড়ছেন বিশ্বাবসু ও দিতিপ্রিয়া। সোশ্যাল হ্যান্ডেলেও ছবিতে ভর্তি। এমনকী দুই পরিবারের মধ্যেও নাকি বেশ সুসম্পর্ক রয়েছে।

1112

 

একে অপরকে বন্ধু বলে দাবি করলেও নেটিজেনরা তা মানতে নারাজ। একাধিক সম্পর্ক গুঞ্জন উড়িয়ে দিলে গুজব যেন বন্ধ হচ্ছে না। একদিকে রানিমার ধারাবাহিক থেকে বিরতি অন্যদিকে বিশ্বাবসুর মিঠাই ধারবাহিক ছেড়ে দেওয়া, দুইয়ে দুইয়ে চার করেছেন নেটিজেনরা।
 

1212


দিতিপ্রিয়া জানিয়েছেন, তিনি আপাতত সিঙ্গল। এখনই কোনও প্রেম করছেন না। তার সম্পর্কে যেভাবে লেখালিখি করা হচ্ছে তাতে বিষয়টা প্রচন্ড অস্বস্তিকর। বিশ্বাবসুকে নিয়ে যেভাবে জলঘোলা হচ্ছে সেই প্রসঙ্গে দিতিপ্রিয়া সাফ জানিয়েছেন, বিশ্বাবসু তার পারিবারিক বন্ধু । আর কোনও সম্পর্ক নেই তাদের। তবে কিছুদিন আগেই  প্রেমিকা অর্কজার সঙ্গে ব্রেকআপ হয়েছে বিশ্বাবসুর। তাতেই কি জল্পনা আরও গাঢ় হচ্ছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos