গোপনে বিয়ে সারলেন পাখি-অরণ্য, নববধূর রোম্যান্স দেখেই নেটিজেনদের প্রশ্ন 'এবার কী হবে অন্তঃসত্ত্বা নুসরতের'

মধুমিতা সরকার মানেই উত্তেজনার পারদ তুঙ্গে। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। এবার লাল টুকটুকে শাড়ি, মাথায় মুকুট, নাকে নথ, কপালে লাল টিপ, পায়ে আলতা, গলায় রজনীগন্ধার মালা দিয়ে একেবারে নববধূর সাজে নজর কেড়েছেন মধুমিতা। আর তার সঙ্গী হলেন অরণ্য বাবু ওরফে যশ দাশগুপ্ত। দুজনেরই ব্যক্তিগত জীবনের গুঞ্জন তুঙ্গে। আর এই জল্পনার মধ্যেই কি গোপনে বিয়ে সারলেন মধুমিতা-যশ। নববধূর ছবি দেখেই জল্পনা বাড়ছে।

Riya Das | Published : Aug 4, 2021 8:41 AM IST

111
গোপনে বিয়ে সারলেন পাখি-অরণ্য, নববধূর রোম্যান্স দেখেই নেটিজেনদের প্রশ্ন 'এবার কী হবে অন্তঃসত্ত্বা নুসরতের'
ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন। হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা।
211
'বোঝে না সে বোঝে না' সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা জুটেছে মধুমিতার। শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। সদ্যই মুক্তি পেয়েছে ট্যাংরা ব্লুজ, যেখানে পরমব্রতর বিপরীতে দেখা গেছে মধুমিতা সরকারকে।
311
এবার অন্য লুকে ভক্তদের ঘায়েল করলেন মধুমিতা। লাল টুকটুকে বেনারসি শাড়ি, মাথায় মুকুট, নাকে নথ, কপালে লাল টিপ, পায়ে আলতা, গলায় রজনীগন্ধার মালা দিয়ে একেবারে নববধূর সাজে নজর কেড়েছেন মধুমিতা। আর তার সঙ্গী হলেন অরণ্য বাবু ওরফে যশ দাশগুপ্ত।
411
দুজনেরই ব্যক্তিগত জীবনের গুঞ্জন তুঙ্গে। আর এই জল্পনার মধ্যেই কি গোপনে বিয়ে সারলেন মধুমিতা-যশ। নববধূর ছবি দেখেই জল্পনা বাড়ছে। তবে গোপন বিয়ের ছবিতে মধুমিতা নববধূ লুকে নজর কাড়লেও অরণ্যকে শার্ট-প্যান্ট পরেই দেখা গেছে।
511
'বোঝে না সে বোঝে না' সিরিয়ালেই প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল অরণ্য-পাখিকে। সেই জুটির জনপ্রিয়তা আজও রয়েছে দর্শকদের মধ্যে। ফের একসঙ্গে কাজ করছেন মধুমিতা সরকার ও যশ দাশগুপ্ত।
611
এসভিএফ-এর মিউজিক ভিডিও 'ও মন রে'-তে আবারও একসঙ্গে দেখা যাবে অরণ্য-পাখি জুটিকে। যশ-মধুমিতাকে একসঙ্গে পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন নেটিজেনরা।
711
সম্প্রতি মিউজিক ভিডিওর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানেই অভিনেত্রীর নতুন নববধূর লুক প্রকাশ্যে এসেছে। যা দেখে অনেকেই বলছেন গোপনে কি বিয়ে সারলেন তারা, এবার কী হবে অন্তঃসত্ত্বা নুসরতের।
811
যদিও কোনও বিয়ে নয়, মিউজিক ভিডিও জন্যই এই সাজ। ভিডিওটির কোরিওগ্রাফার হলেন বাবা যাদব। এবং গানটি গেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক তনবীর ইভান। যার গাওয়া অভিমান ও অভিযোগ এপার বাংলার লাখ লাখ তরুণ- তরুণীদের মনে ঝড় তুলেছে।
911
এবার সেই তনভীর ইভানের গানের মিউজিক ভিডিওতেই গাঢ় রোম্যান্সে ধরা দিতে চলেছেন যশ ও মধু। 'বোঝে না সে বোঝে না' ধারাবাহিক শেষ হওয়ার পর থেকেই অনুরাগীরা পাখি-অরণ্যকে একসঙ্গে দেখতে চাইছিল। এতদিনে সেই ইচ্ছেপূরণ হতে চলেছে দর্শকদের।
1011
যশ এবং মধুমিতা দুজনেই ছোটপর্দা দিয়ে অভিনয় শুরু করেছিলেন এবং বর্তমানে দুজনেই বড়পর্দাতে প্রতিষ্ঠিত। ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী। এখন তিনি সমস্ত কিছু ছেড়ে নিজের জীবন চুটিয়ে উপভোগ করছেন।
1111
অন্যদিকে অন্তঃসত্ত্বা নুসরতের সঙ্গে সম্পর্কে রয়েছেন যশ দাশগুপ্ত। ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই চর্চায় রয়েছেন যশ। কিন্তু পুরো বিষয়টা নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন যশ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos