চেনা শরীরী ভাঁজে নেটদুনিয়ায় আগুন, দুপুর ঠাকুরপো-দের মনে পুজো লুকে ঝড় তুললেন স্বস্তিকা

স্বস্তিকা মুখোপাধ্যায়, প্রতিটা পদে পদে যিনি তাঁর স্টানিং লুক ও অনবদ্য অভিনয়গুণে সকলের মনে ঝড় তুলে এসেছেন। কখনও সেক্সি লুকে, কখনও আবার ঘরোয়া সাবেকিয়ানায়। সামনেই পুজো, তাই এবার কাতানে সাজলেন বং ডিভা। 

Jayita Chandra | Published : Sep 19, 2021 6:32 AM IST

19
চেনা শরীরী ভাঁজে নেটদুনিয়ায় আগুন, দুপুর ঠাকুরপো-দের মনে পুজো লুকে ঝড় তুললেন স্বস্তিকা

সামনেই পুজো, প্রতিবছর এই সময় নয়া ফ্যাশন ট্রেন্ডে চোখ থাকে আট থেকে আশির। আর কোন ফ্যাশনে বুঁদ নেটমহল, তার উত্তর মেলে সেলেব প্রফাইলে।

29

ঝড়ের বেগে ভাইরাল হওয়া সেই ফ্যাশন স্টেটমেন্টেই এবার নজর কাড়ছেন স্বস্তিকা। বরাবরই তিনি সাবেকি লুকে নজর কেড়েছেন ভক্তদের। তবে তারও মাঝে যেন এক উষ্ণ আবেদন। 

39

দুপুর ঠাকুর পো, এই ওয়েব সিরিজে ঝড় তুলে তিনি সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন, তাঁর শরীরী ভাঁজে অধিকাংশ ঠাকুর পো-ই ছিলেন ঘায়েল। 

49

সেই লুকেই আরও একবার ফিরলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন নয়া লুকে। পরণে শাড়ি, বেগুনী রঙা, কাতানে সাজলেন এবার সেলেব। 

59

রবিবার সকালেই তা ভাগ করে নিলেন তিনি সকলের সঙ্গে। একের পর এক পোজে মিলল উষ্ণ ছোঁয়া। রূপ যেন ফেটে পড়ছে অভিনেত্রীর। মুহূর্তে ভাইরাল ছবি। 

69

মেকআপ থেকে শুরু করে শাড়ির খোঁজ, সবেরই খোঁজ দিলেন তিনি ছবির সঙ্গে। নানান পোজে ঘরোয়া লুকে এবার পুজোর সাজ, কাতানেই মজলেন তিনি। 

79

পুজোর আর মাত্র কয়েকটা দিন বাকি। একই মধ্যে শপিং বাজারে জমজমাট ভিড়, সেলেব মহলও রইল না পিছিয়ে। তাই বিভিন্ন সংস্থার সঙ্গে এবার নব নব রূপে হাজির তাঁরাও। 

89

এবার পুজোয় কার পছন্দের তালিকাতে কি! প্রশ্নের উত্তরেই এবার হাজির বং ডিভা। বরাবরই স্বস্তিকা শাড়ি পরতে ভালোবাসেন। ও শাড়িতেই তিনি অনন্যা। 

99

তা আরও একবার প্রমাণ হল তাঁর নয়া পোস্টে, বয়স যতই এগিয়ে যাক না কেন, স্বস্তিকার নয়া লুক থেকে শুরু করে স্টানিং স্টাইল স্টেটমেন্টে ভক্তদের মনে সর্বদাই হিট। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos