মা 'দুর্গা' সাজতেই জুটল 'দ্রৌপদী'র তকমা, ত্রিশূল হাতে শ্রাবন্তীকে কুরুচিকর কটাক্ষ নেটিজেনদের

গতকাল থেকেই দেবীপক্ষের সূচনা হয়েছে। মা আসছেন। ইতিমধ্যেই দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব। করোনাকালে মহাসঙ্কটের মধ্যেও মা দুর্গার আগমনে খুশির রেশ বাঙালির মনে। টলিপাড়ার তারকারাও সকলেই সামিল। দেবীপক্ষের সূচনায়  টলি অভিনেত্রীদের অনেককেই মা দুর্গা রূপে দেখা গিয়েছে, সেই তালিকায় রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের সোশ্যাল মিডিয়ায় মা দুর্গার বেশে ছবি পোস্ট করতেই ট্রোলিংয়ের মুখে পড়ছেন অভিনেত্রী। যদিও ব্যক্তিগত জীবনের বিতর্কের জন্যই সমালোচনা তার পিছু ছাড়ে না। এবার দুর্গার বেশে অভিনেত্রীকে দেখে দ্রৌপদী তকমা দিলেন নেটিজেনরা, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।
 

Riya Das | Published : Oct 7, 2021 5:58 AM IST

19
মা 'দুর্গা' সাজতেই জুটল 'দ্রৌপদী'র তকমা, ত্রিশূল হাতে শ্রাবন্তীকে কুরুচিকর কটাক্ষ নেটিজেনদের

মহালয়ার দিন টলিপাড়ার একাধিক অভিনেত্রী মা দুর্গার অবতারে দেখা গিয়েছে। কেউ সেরে নিয়েছেন ফোটোশ্যুট, আবার কেউ মহালয়াতেই মা দুর্গা সেজেছেন। দেবীপক্ষের সূচনায় মা দুর্গা রূপে ধরা দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। নিজের সোশ্যাল মিডিয়ায় মা দুর্গার বেশে ছবি পোস্ট করতেই ট্রোলিংয়ের মুখে পড়ছেন অভিনেত্রী।

29

মহালয়ার ভোর মহামায়া অবতারে ধরা দিয়েছিলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। লাল পেড়ে সাদা শাড়ি, হাতে শাখা-পলা, গা ভর্তি গহনা, নাকে নথ, একঢাল খোলা চুল, হাতে ত্রিশূল নিয়েই মা দুর্গা বেশে নজর কেড়েছেন শ্রাবন্তী।

39


মহালয়া উপলক্ষ্যে এই স্পেশ্যাল ফোটোশ্যুটে শ্রাবন্তীর রূপের ছটা নজর কেড়েছে নেটিজেনদের। কিন্তু নায়িকার পুরো সৌন্দর্যকে ছাঁপিয়ে গেছে বিতর্ক।

49

আসলে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের বিতর্কের জন্যই সমালোচনা তার পিছু ছাড়ে না। মহিষাসুরমর্দিনী রূপে অভিনেত্রীকে দেখে যেমন প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। তেমনই কুরুচিকর মন্তব্যেও ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

59

মা দুর্গার বেশে অভিনেত্রীকে দেখে নেটিজেনরা বললেন, 'আপনি দুর্গা নন দ্রৌপদী' , কেউ আবার বললেন, 'আপনার দুর্গা সাজা মোটেই উচিত হয়নি'। কেউ আবার বললেন, 'আগে নিজের চরিত্রটা বদলান, তারপর দেবী সাজবেন'। এরকম একাধিক কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে নেটদুনিয়া।

69

খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন।

79

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। এবার কাগজে কলমে তৃতীয় বিয়ে পুরোপুরি ভাঙতে চাইছেন শ্রাবন্তী। সূত্রের খবর, আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। 

89

তবে এখানেই শেষ নয়, এবার রোশনের কাছ থেকে খোরপোশ বাবদও কিছু  টাকার দাবি করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে কি নতুন সম্পর্কের জন্যই পাকাপাকি তৃতীয় বিয়ে থেকে মুক্তি চাইছেন, বাড়ছে জল্পনা।
 

99

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। এবার পাকাপাকিভাবে কাগজে কলমে তিন নম্বর বিয়ের পাট চুটিয়ে ফেলতে চাইছেন শ্রাবন্তী । 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos