শাহরুখ এটা কী করেছিলেন জুহির সাথে, কিং খানের খুব খারাপ স্বভাবের কথা ফাঁস করলেন নায়িকা

বলিউডে বেশ পরিচিত বন্ধুত্ব শাহরুখ-জুহির। বেশ কয়েকবার তাঁরা স্ক্রিনও শেয়ার করেছেন। শাহরুখ খান ও জুহি চাওলা জুটি দর্শকদের পছন্দেরও। শুধু বলিউডি বন্ধুত্বই নয়, তাঁরা ব্যবসায়িক অংশীদারও। কলকাতা নাইট রাইডার্সের যৌথ মালিকানা রয়েছে শাহরুখ ও জুহির। কিন্তু তারপরেও এমন একটা কথা ফাঁস করলেন জুহি চাওলা, যা অকল্পনীয়। শাহরুখের এমন একটি বদ অভ্যাসের কথা তিনি সামনে নিয়ে এলেন, যা শুনে চোখ ছানাবড়া হবে আপনার। 

Parna Sengupta | Published : Oct 5, 2021 12:20 PM IST / Updated: Oct 05 2021, 05:55 PM IST

110
শাহরুখ এটা কী করেছিলেন জুহির সাথে, কিং খানের খুব খারাপ স্বভাবের কথা ফাঁস করলেন নায়িকা

শাহরুখ খান ও জুহি চাওলা একসঙ্গে ব্যবসা করেন। অনস্ক্রীন কেমিস্ট্রি তাঁদের মধ্যে অসাধারণ। এই জুটিকে পছন্দ করেন না এমন মানুষ কমই রয়েছেন। 

210

নিখুঁত সৌন্দর্য আর অভিনয়ে সকলেই একসময়ে মুখিয়ে থাকতেন জুহি চাওলার জন্য। একটানা ২০ বছর বলিউডের অন্যতম স্বনামধন্য নায়িকা ছিলেন জুহি চাওলা। শাহরুখের কেরিয়ারের অন্যতম সঙ্গী তিনি। 

310

কেরিয়ারের শুরু থেকেই কোনওভাবেই খোলা পোশাক, উদ্দাম যৌনতা, শয্যাদৃশ্যে অভিনয়, কোনটাতেই তিনি রাজি ছিলেন না। আর এই অন্তরঙ্গতায় অন্যদের মতো নিজেকে মেলে ধরতে না পারায় অনেক বড় প্রজেক্টও হাতছাড়া হয়েছিল জুহির।

410

কিন্তু শাহরুখ জুহির রসায়ন মনে ধরেছিল দর্শকদের। আর অবাক করা কান্ড, সেই শাহরুখের বিরুদ্ধেই মুখ খোলেন জুহি। সবার সামনে নিয়ে আসেন শাহরুখের খুব খারাপ একটি অভ্যাসের কথা। 

510

শাহরুখ চেন স্মোকার-একথা কে না জানেন। কিন্তু এর চেয়েও একটি খারাপ অভ্যাস রয়েছে কিং খানের, সেকথা সেভাবে সামনে আসেনি কারোর। আর এই সিক্রেটই এবার প্রকাশ করে দিলেন জুহি। 

610

জি কমেডি শোতে জুহি চাওলা বলেন, একবার একটি পার্টির আয়োজন করেছিলেন তিনি। আমন্ত্রিতের তালিকায় শাহরুখ খানও ছিলেন। ওই পার্টিতে শাহরুখ প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি অবশ্যই উপস্থিত থাকবেন। 

710

শাহরুখ জানিয়েছিলেন তাঁর কিছু কাজ থাকায় আসতে একটু দেরি হয়ত হবে। কিন্তু তিনি আসবেনই। কোনও ভাবেই নিমন্ত্রণ মিস করবেন না তিনি। সে কথাও বলেছিলেন নিজের মুখেই। 

810

জুহি বলেন, আমাদের বাড়িতে পার্টির আয়োজন হলেই শাহরুখকে আমন্ত্রণ করা হয়। আমি ওর সঙ্গে বহু সিনেমায় কাজ করেছি। আমার স্টোর্টস টিমের পার্টনার ও। তাই ওকে সবার আগে ফোন করা হয়। একবার এক পার্টিতে ওর নিমন্ত্রণ ছিলো। সবাই খুব উত্তেজিত ছিলো যে শাহরুখ আসছে।

910

এরপরেই জুহি তুলে ধরেন তার অত্যন্ত পুরোনো ও ভালো বন্ধু শাহরুখের সেই বদ অভ্যাসের কথা। তিনি বলেন জনপ্রিয় বলিউড তারকা শাহরুখ খানের একটি বদঅভ্যাস হল, তিনি ভীষণ ‘লেট লতিফ’। সময়ে কোথাও পৌঁছান না তিনি। সেটা সিনেমার শুটিং হোক কিংবা বন্ধুদের পার্টির আয়োজন। 

1010

জুহি বলেন শাহরুখের আসার কথা ছিল রাত ১১টায়। তার বদলে সে এসেছিল রাত ২.৩০ মিনিটে। সে সময় সব কর্মচারী চলে গিয়েছে,, নায়িকা নিজে ঘুমিয়েও পড়েছিলেন। সেই সময়ই উপস্থিত হন শাহরুখ খান। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos