সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর, তবে কি গোপনে বিয়েটাও সেরে ফেলেছেন যশ-নুসরত, জল্পনা তুঙ্গে


কন্ট্রোভার্সি যেন কিছুতেই পিছু ছাড়ছে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। টলিউডের অলিতে-গলিতে এখন একটাই কিসসা। নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্যারেন্টহুড। টলিপাড়ার এই লাভবার্ডসই এখন টক অফ দ্য টাউন। একটা চর্চা বন্ধ না হতেই নতুন জল্পনা তুঙ্গে। বিশ্বকর্মা পুজোর দিন যশের সঙ্গে এনা সাহার অফিসে হাজির হয়েছিলেন নুসরত। সালোয়ার কামিজ, কানে ঝুমকো, খোলা চুলে যেন লাস্যময়ী নুসরত। কিন্তু সমস্ত কিছুকে ছাঁপিয়ে গেছে মাথা ভর্তি সিঁদুর। তবে কি গোপনে বিয়েটাও সেরে নিয়েছেন যশরত, জল্পনা বাড়ছে টলিপাড়ায়।

Riya Das | Published : Sep 18, 2021 3:59 AM IST

112
সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর, তবে কি গোপনে বিয়েটাও সেরে ফেলেছেন যশ-নুসরত, জল্পনা তুঙ্গে


টলিউডের অলিতে-গলিতে এখন একটাই কিসসা। নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্যারেন্টহুড। একে অপরকে সর্বদাই আগলে রেখেছেন এই যুগল। মা হওয়ার পর মারকাটারি ফিগারে সকলকে চমকে দিয়েছেন। 

212

কন্ট্রোভার্সি যেন কিছুতেই পিছু ছাড়ছে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। একটা চর্চা বন্ধ না হতেই নতুন জল্পনা তুঙ্গে। বিশ্বকর্মা পুজোর দিন  চিনে বাদাম ছবির নায়িকা তথা প্রযোজক এনা সাহার অফিসে যশের সঙ্গে হাজির হয়েছিলেন নুসরত। 

312


হালকা গোলাপি রঙের সালোয়ার কামিজ, কানে ঝুমকো, খোলা চুলে যেন লাস্যময়ী নুসরত। কিন্তু সমস্ত কিছুকে ছাঁপিয়ে গেছে মাথা ভর্তি সিঁদুর। যশের পরণে ছিল আকাশি শার্ট ও ব্লু ডেনিম।

412

সূত্র বলছে, কোনও ফোটোশ্যুট নয়, বরং বিশ্বকর্মা পুজোয় যোগ দিতেই এনার অফিসে হাজির হয়েছিলেন নুসরত ও যশ। তবে সিঁথিতে সিঁদুর কেন?  গোপনে কি বিয়েটাও সেরে নিয়েছেন যশরত, প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

512

দিনকয়েক আগে নুসরতের ইনস্টা-র দেওয়ালে একটি ভিডিওতে নায়িকা সিঁথিতে সিঁদুর দেখা গিয়েছিল। ভিডিওটি গত ডিসেম্বর মাসে রাজস্থান সফরের। যদিও তখনও নিখিলের সঙ্গে বিচ্ছেদের খবর জানাজানি হয়নি, তা নিয়েও জোর চর্চা শুরু হয়েছিল।

612


তবে বিশ্বকর্মা পুজোর দিন ঈশানের মায়ের মাথা ভর্তি সিঁদুর দেখে বিয়ের জল্পনা যেন আরও গাঢ় হচ্ছে। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই আলোচনা চলেই আসছে।

712


তবে বিশ্বকর্মা পুজোর দিন ঈশানের মায়ের মাথা ভর্তি সিঁদুর দেখে বিয়ের জল্পনা যেন আরও গাঢ় হচ্ছে। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই আলোচনা চলেই আসছে।

812

হাজারো জল্পনার মধ্যেই বিশ্বকর্মা পুজোর দিন দুপুরে যশ ও নুসরতের ইনস্টাগ্রামে ফুটে উঠল একগুচ্ছ ফোটোশ্য়ুটের ছবি। যা দেখা মাত্রই জল্পনা শুরু হয়েছে টলিপাড়ায়। ডিপ নেভি ব্লু পোশাকে ক্যামেরাবন্দি হয়েছেন নুসরত জাহান। একের পর এক পোজে নতুন মা -কে দেখে ঘুম উড়েছে ভক্তদের।

912

অন্যদিকে ব্লু ডেনিম এবং গাঢ় নীল হুডি জ্যাকেটে নজর কেড়েছেন যশ দাশগুপ্ত। এবার  আর শরীর নয়, বরং ফটোশ্য়ুটে নীল রঙে মিলেমিশে গেলেন ঈশানের সেক্সি মাম্মা ও তার সহবাস সঙ্গী যশ দাশগুপ্ত।  সূত্রের খবর, গণেশ চতুর্থীর দিন কলকাতার পাঁচতারা হোটেল ফোটোশ্যুট সেরেছেন যশরত।

1012

মা হওয়ার পর এটাই প্রথম ফোটোশ্যুট নুসরতের। ছবি পোস্ট  করে ক্যাপশনে লিখেছেন,  ভিটামিন বি৩- বিউটিফুল, ব্রিলিয়ান্ট এবং ব্রেভ। অর্থাৎ সুন্দরী-অসাধারণ-সাহসীকতা এই তিন বিশেষণেই নিজেকে বর্ণনা করেছেন নুসরত।

1112


অন্যদিকে যশ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন, আমার মনের মধ্যে রয়েছে কয়েক কোটি ভাবনা, তাও যদি তুমি আমায় প্রশ্ন করো আমি শুধু হাসব। অর্থাৎ মনের গোপন ভাবনা জমে থাকলে তা প্রকাশ্যে আনতে নারাজ তারকা।

1212

কিছুদিন আগেই  প্রথমবার নুসরত পুত্র ঈশানকে  নিয়ে মুখ খুলেছিলেন  যশ দাশগুপ্ত। এবং আপকামিং ছবি 'চিনেবাদাম'-এর শুটিংয়ের মাঝে ফাঁস করে দিলেন ঈশানের ডাক নাম। ঈশানকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছে যশ ও নুসরত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos