'ডান্স বাংলা ডান্স'-এ ধামাকাদার 'Reunion', মঞ্চ কাঁপাতে আসছেন শ্রাবন্তী-সোহম, রয়েছে আরও চমক

ডান্স বাংলা ডান্স মানেই জমজমাট নাচের অনুষ্ঠান। প্রতিটা এপিসোডেই রয়েছে কিছু না কিছু চমক।  মা-মেয়ের যুগলবন্দি থেকে সোলো পারফরমেন্স সবেতেই থাকে আকর্ষণীয় চমক। এটি এমনই একটি প্ল্যাটফর্ম, যেখানে পা রাখলেই আপনা-আপনিই যেন শরীরটা কেমন দুলে ওঠে। এবার ডান্স বাংলা ডান্স-এর মঞ্চেই হতে চলেছে 'রিইউনিয়ন'। যেখানে সকলে মিলে একসঙ্গে ফ্লোর কাঁপাতে হাজির হচ্ছেন। 'রিইউনিয়ন' উপস্থিত থাকছেন সোহম ও শ্রাবন্তী। আর কী কী চমক রয়েছে , আর কে বা  কারাই থাকতে চলেছেম রিয়্যালিটি শো-তে, জেনে নিন একনজরে।
 

Riya Das | Published : Sep 18, 2021 9:14 AM IST / Updated: Sep 18 2021, 02:46 PM IST

17
'ডান্স বাংলা ডান্স'-এ ধামাকাদার 'Reunion', মঞ্চ কাঁপাতে আসছেন শ্রাবন্তী-সোহম, রয়েছে আরও চমক

ধামাকাদার  'রিইউনিয়ন' হতে চলেছে বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্স-এর মঞ্চে।সকলে মিলে একসঙ্গে ফ্লোর কাঁপাতে হাজির হচ্ছেন। বিচারকের আসনে জিৎ- শুভশ্রী তো রয়েইছেন, এবার 'রিইউনিয়ন'-এ উপস্থিত থাকছেন সোহম ও শ্রাবন্তী। 

27

ইতিমধ্যেই অভিনেত্রী  শ্রাবন্তীর ঝলক প্রকাশ্যে এসেছে।  খোলা চুল, কপালে টিপ, ফুল স্লিভ ব্লাউজ, জরির পাড় লাগানো শাড়িতেই লাস্যময়ী শ্রাবন্তী। নজর কেড়েছে অভিনেত্রীর হাতের বড় আংটি।
 

37

পুরোনো বন্ধুদের সঙ্গে নাচে-কথায় আড্ডায় জমজমাট হতে চলেছে এই 'রিইউনিয়ন'। প্রতিযোগীদের সঙ্গে সমানে সমানে নাচলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

47

তবে শুধু শ্রাবন্তী একা নন,  রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্স-এর প্রতিযোগীদের সঙ্গে ফাটিয়ে নাচলেন সোহম। নতুন প্রতিভাদের সঙ্গে সোহমের এই বিশেষ ধামাকা দেখতে চোখ রাখুন আজকের এপিসোডে।

57

এই শো-তে বিচারকের আসনে জিৎ- শুভশ্রী-গোবিন্দা ছাড়াও সৌমিলি বিশ্বাসের মতো মেন্টরের সঙ্গে দেখা গেলে টলিউড অভিনেতা সোহম চক্রবর্তীকে। 

67


বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্স-এর মঞ্চে হতে চলেছে ধামাকাদার 'রিইউনিয়ন'।  মেন্টর রিমঝিম মিত্র ও ওম সাহানির সঙ্গে ছবিতে পোজ দিলেন অভিনেতা সোহম চক্রবর্তী।

 

77

রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্স-এ সঞ্চালনার দায়িত্বে রয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা ও বিক্রম চট্টোপাধ্যায়। বিচারক জিৎ এবং অভিনেতা সোহমের সঙ্গে ফাটিয়ে নেচেছেন শো-এর দুই সঞ্চালক। টানটান  উত্তেজনা সঙ্গে একাধিক চমক নিয়ে থাকছে   ডান্স বাংলা ডান্স-এর ধামাকাদার  'রিইউনিয়ন' ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos