ভেজা শরীরে সুইমিংপুলে চরম ঘনিষ্ঠ রাজ-শুভশ্রী, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল অন্তরঙ্গ মুহূর্তের ঝলক

 মলদ্বীপে পুরোপুরি ছুটি চুটিয়ে উপভোগ করছেন রাজ ঘরনি তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট।  মলদ্বীপে গিয়েই  ভেজা শরীরে উত্তাপ বাড়াচ্ছেন রাজশ্রী জুটি। মলদ্বীপের নীল জলে ভিজে একে অপরের কাছাকাছি চলে এসেছেন রাজ-শুভশ্রী। সম্প্রতি শুভশ্রীর ইনস্টা স্টোরিতে দেখা গেল  তারকা দম্পত্তির অন্তরঙ্গ মুহূর্তের ঝলক।
 

Riya Das | Published : Oct 5, 2021 11:36 AM IST

110
ভেজা শরীরে সুইমিংপুলে চরম ঘনিষ্ঠ রাজ-শুভশ্রী, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল অন্তরঙ্গ মুহূর্তের ঝলক

 মলদ্বীপে পুরোপুরি ছুটি চুটিয়ে উপভোগ করছেন রাজ ঘরনি (Subhashree Ganguly)  তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট।  মলদ্বীপে গিয়ে কখনও স্নান পোশাকে ছবি পোস্ট তো কখনও আবার স্বামী (Raj Chakraborty) রাজের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন আবার কখনও ছেলেকে নিয়ে হাঁটছেন, প্রতিটি ছবিই এখন নেটদুনিয়ার হটকেক। 

210


খোলা আকাশ আর নির্জনতাই তাদের সঙ্গী। মলদ্বীপে পুরোপুরি ছুটি চুটিয়ে উপভোগ করছেন রাজ (Raj Chakraborty) ঘরনি তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট।  

310

মলদ্বীপে (Maldives) গিয়েই  নীল ভেজা শরীরে উত্তাপ বাড়াচ্ছেন রাজশ্রী জুটি। মলদ্বীপের নীল জলে ভিজে একে অপরের কাছাকাছি চলে এসেছেন রাজ-শুভশ্রী। সম্প্রতি শুভশ্রীর ইনস্টা স্টোরিতে দেখা গেল  তারকা দম্পত্তির অন্তরঙ্গ মুহূর্তের ঝলক।

410

চারিদিকে শুধু জল আর জল। ভেজা শরীরে নীল জলে রোদ এসে পড়েছে গায়ে পিঠে। কালো ব্রালেটে নজর কেড়েছেন শুভশ্রী। ভেজা চুল এসে পড়েছে পিঠে। খালি গায়ে সুন্দরী বউয়ের দিকেই একদৃষ্টিতে তাকিয়ে রাজ চক্রবর্তী।

510

ফের সোশ্যাল মিডিয়ায় নিজের হট অ্যান্ড বোল্ড ছবি শেয়ার করলেন শুভশ্রী। কালো ব্রালেটে স্বামী রাজের সঙ্গে সেক্সি লুকে লেন্সবন্দি হলেন শুভশ্রী, ছবি প্রকাশ্যে আসতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

610

ব্যস্ত  একঘেয়েমি রুটিন ছেড়ে কয়েকদিনের এই বিরতি একেবারে চেটেপুটে উপভোগ করছেন শুভশ্রী। বর্তমানে জলের মধ্যে বিলাসবহুল রিসর্টই তাদের ঠিকানা।

710


মলদ্বীপে গিয়ে পুরোপুরি বিচ কন্যা হয়ে উঠেছেন ইউভানের মাম্মা প্রিন্টেট বিকিনিতে জলে ভাসতে ভাসতেই ব্রেকফাস্টও করেছেন রাজ-শুভশ্রী। মাথায় ফুল গুজে ব্রেকফাস্ট এনজয় করেছেন রাজ ঘরনি। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই হু হু করে ভাইরাল।
 

810


হাতে ওয়াইনের গ্লাস, নিজেদের একানত মুহূর্তের ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ভালবাসায় ভরপুর জীবন কখনও একঘেয়ে হতে পারে না।

910

দুজনেই কাজে ব্যস্ত। একাধিক দায়িত্বের মধ্যেও নিজেদের জন্য সময় বার করে কোয়ালিটি টাইম কাটাতে মলদ্বীপে উড়ে গেছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। চারিদিকে শুধু অনন্ত জলরাশি, কখনও নীল জল আবার কখনও প্রাকৃতিক সৌন্দর্যকে উপভোগ করছেন রাজ।

1010


শুভশ্রীর মতোন রাজও মলদ্বীপের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। নীল জলের মাঝখানে বিলাসবহুল রিসর্টের একাধিক ছবি দিয়েছেন রাজ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos