ব্রালেটে স্পষ্ট বুকের গভীর খাঁজ, অনাবৃত উরুতে ঝরছে আগুন, শুভশ্রীর হাইভোল্টেজে কাঁপছে নেটপাড়া

বলি থেকে টলি তারকাদের পছন্দের ডেস্টিনেশন হল মলদ্বীপ। একান্তে সময় কাটাতে মলদ্বীপে উড়ে গেছেন রাজ-শুভশ্রী।  মলদ্বীপে পুরোপুরি ছুটি চুটিয়ে উপভোগ করছেন রাজ ঘরনি তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট।  মলদ্বীপে গিয়েই ভেজা শরীরে কালো রঙের স্নান পোশাকে ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী, তারপর কখনও স্বামী র রাজের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন আবার কখনও ছেলেকে নিয়ে হাঁটছেন, প্রতিটি ছবিই এখন নেটদুনিয়ার হটকেক। এবার ব্রালেটে সেক্সি লুকে লেন্সবন্দি হলেন শুভশ্রী, ছবি প্রকাশ্যে আসতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Riya Das | Published : Oct 4, 2021 4:51 AM IST / Updated: Oct 04 2021, 10:24 AM IST

111
ব্রালেটে স্পষ্ট বুকের গভীর খাঁজ, অনাবৃত উরুতে ঝরছে আগুন, শুভশ্রীর হাইভোল্টেজে কাঁপছে নেটপাড়া

পুরোপুরি ভ্যাকেশন মুডে  (Raj Chakraborty) রাজ-শুভশ্রী (Subhashree Ganguly), সঙ্গে তাদের একমাত্র পুত্র ইউভান। মলদ্বীপে গিয়েই ভেজা শরীরে কালো রঙের স্নান পোশাকে ছবি পোস্ট করেছেন শুভশ্রী, যা এখন নেটদুনিয়ার হটকেক।

211

 মলদ্বীপে (Maldives) পুরোপুরি ছুটি চুটিয়ে উপভোগ করছেন রাজ ঘরনি তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট।  মলদ্বীপে গিয়ে কখনও স্নান পোশাকে ছবি পোস্ট তো কখনও আবার স্বামী র রাজের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন আবার কখনও ছেলেকে নিয়ে হাঁটছেন, প্রতিটি ছবিই এখন নেটদুনিয়ার হটকেক। 

311

ফের সোশ্যাল মিডিয়ায় নিজের হট অ্যান্ড বোল্ড ছবি শেয়ার করলেন শুভশ্রী। এবার কালো ব্রালেটে সেক্সি লুকে লেন্সবন্দি হলেন শুভশ্রী, ছবি প্রকাশ্যে আসতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

411

কালো ব্রালেট, সঙ্গে লং নেটের জ্যাকেট,  অনাবৃতে উরুতে উপচে পড়ছে যৌবন, হট পিঙ্ক জুতো পরে মলদ্বীপের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন শুভশ্রী।

511

ব্রালেটে বেরিয়ে রয়েছে বক্ষ- বিভাজিকা। হাই থাই স্লিটে বেরিয়ে রয়েছে উন্মুক্ত উরু। রাজ ঘরনির সেক্সি অবতার দেখেই রাতের ঘুম উড়েছে ভক্তদের।

611


মা হওয়ার পর শরীরে জমেছিল বেবি ফ্যাট। যদিও তাতে কোনও সমস্যা ছিল না শুভশ্রীর। বাড়তি মেদ নিয়েই একের পর এক ছবিতে নিজেকে মেলে ধরছিলেন শুভশ্রী। এবার যেন  বেশ খানিকটা ওজন ঝরিয়েছেন নায়িকা, ছবিতেই মিলল প্রমাণ।

711


মলদ্বীপে গিয়ে পুরোপুরি বিচ কন্যা হয়ে উঠেছেন ইউভানের মাম্মা প্রিন্টেট বিকিনিতে জলে ভাসতে ভাসতেই ব্রেকফাস্টও করেছেন রাজ-শুভশ্রী। নীল জলেই মাথায় ফুল গুজে ব্রেকফাস্ট এনজয় করেছেন রাজ ঘরনি। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই হু হু করে ভাইরাল।

811


হাতে ওয়াইনের গ্লাস, নিজেদের একানত মুহূর্তের ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ভালবাসায় ভরপুর জীবন কখনও একঘেয়ে হতে পারে না।

911

দুজনেই কাজে ব্যস্ত। একাধিক দায়িত্বের মধ্যেও নিজেদের জন্য সময় বার করে কোয়ালিটি টাইম কাটাতে মলদ্বীপে উড়ে গেছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

1011

চারিদিকে শুধু অনন্ত জলরাশি, কখনও নীল জল আবার কখনও প্রাকৃতিক সৌন্দর্যকে উপভোগ করছেন রাজ। মলদ্বীপ সফরের শুরু থেকেই এয়ারপোর্টে ছোট্ট ভিডিও শেয়ার করেছিলেন রাজ। যেখানে বাবা-মায়ের সঙ্গে এয়ারপোর্টে দেখা গিয়েছিল ইউভানকে।

1111

 

শুভশ্রীর মতোন রাজও মলদ্বীপের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। নীল জলের মাঝখানে বিলাসবহুল রিসর্টের একাধিক ছবি দিয়েছেন রাজ।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos