অনাবৃত উরুর ফাঁকে উঁকি মারছে গোপনাঙ্গের ট্যাটু, 'Sexiest' মধুমিতার শরীরী আগুনে বোল্ড আউট বরুণ ধাওয়ান

উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ থেকে অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা সরকার। পুরোনো ইমেজ ঝেড়ে তিনি এখন হট অ্যান্ড সেক্সি। নতুন নায়িকাদের মধ্যে টলিউডে সাহসীকতার সঙ্গে দাপিয়ে কাজ করছেন মধুমিতা।  বোল্ড থেকে খোলামেলা ঘনিষ্ঠ দৃশ্যেও বেশ স্বাচ্ছন্দ মধুমিতা।  শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে যে প্রস্তুত মধুমিতা এবার তা প্রমাণও করলেন। মধুমিতার সেক্সি হট লুকে মুগ্ধ বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক বরুণ ধাওয়ান।
 

Riya Das | Published : Apr 4, 2021 4:00 AM IST

18
অনাবৃত উরুর ফাঁকে উঁকি মারছে গোপনাঙ্গের ট্যাটু, 'Sexiest' মধুমিতার শরীরী আগুনে বোল্ড আউট বরুণ ধাওয়ান


ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। 

28

 শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা ,এবার তা প্রমাণও করলেন অভিনেত্রী। মধুমিতার সেক্সি হট লুকে মুগ্ধ বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক বরুণ ধাওয়ান।

38


টলিপাড়ার মধুমিতার সরকারের বোল্ড আদা নজর কেড়েছে বলি অভিনেতা। অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই তা স্পষ্ট।

48

পরণে লাল রঙের গ্লিটারস হাই স্লিট স্কার্ট। স্কার্টের ফাঁক দিয়ে বেরিয়ে এসেছে সেক্সি উরুর ট্যাটু। যা  নজর কেড়েছে বরুণ ধাওয়ানের।

58


ফোটোশ্যুটের বিহাইন্ড দ্য সিনের ভিডিও পোস্ট করেছেন মধুমিতা। দেশি গার্লের এহেন অবতারেই ক্লিন বোল্ড বরুণ ধাওয়ান। লাইক করেছেন অভিনেত্রীর হট ফোটোশ্যুট।
 

68

বিষয়টি নজরে আসতেই জোর চর্চা শুরু হয়েছে টলিপাড়ায়। বলিউডের রাস্তাও যেন তার জন্য অনেকটাই মসৃণ তেমনটাই মনে করেছেন নেটিজেনরা।

78


 শরীরের প্রতিটি ভাঁজে উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে মধুমিতা। লাস্যময়ীকে দেখলে যে কেউই ভিরমি খাবে। সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু।

88


প্রথমসারির সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে মধুমিতা জানিয়েছেন, 'আমি অভিভূত। যে একজন বলিউড হার্টথ্রব আমার ছবি লাইক করেছে। এটা আমার কাছে অনুপ্রেরণা'।

Share this Photo Gallery
click me!
Recommended Photos