হট ক্লিভলাইনে উষ্ণতার ছোঁয়া, হল্টারে নেক বিকিনিতে সাগরপাড়ে ধুকপুকানি বাড়ালেন চিত্রাঙ্গদা

টলি অভিনেত্রী  ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া। টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। তবে ঋতাভরীর বোন চিত্রাঙ্গদা চক্রবর্তীও কম কিসে। একের পর এক গা গরম করা ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালিয়ে দিয়েছেন  চিত্রাঙ্গদা। ছবি পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বরাবরই সাহসীকতার ছাপ রাখতে সিদ্ধহস্ত চিত্রাঙ্গদা চক্রবর্তী থুড়ি চিত্রাঙ্গদা শতরূপা ( Chitrangada Satarupa)। তিনি ঠিক কতটা সাহসী তা  তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই স্পষ্ট ধরা পড়ে। অভিনয়ের খাতিরে হোক বা ব্যক্তিগত কারণে প্রথম থেকেই নিজেকে সাহসী হিসেবেই পরিচিত করে তুলেছেন চিত্রাঙ্গদা। ফের  সাহসী লুকে ছবি পোস্ট করে রাতের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা শতরূপা। বিকিনি হোক কিংবা ব্রালেট, গোয়ার সমুদ্রে হট পোজ দিয়ে ভাইরাল হয়েছেন অভিনেত্রী  চিত্রাঙ্গদা। হল্টার নেক বিকিনিতে উপচে পড়ছে স্তনযুগল, হট পোজে ভক্তদের ঘায়েল করেছেন চিত্রাঙ্গদা।
 

Riya Das | Published : Mar 20, 2022 11:24 AM IST

112
হট ক্লিভলাইনে উষ্ণতার ছোঁয়া, হল্টারে নেক বিকিনিতে সাগরপাড়ে ধুকপুকানি বাড়ালেন চিত্রাঙ্গদা

বরাবরই সাহসী অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করে এসেছেন টলি অভিনেত্রী চিত্রাঙ্গদা । অভিনয়ের খাতিরে হোক বা ব্যক্তিগত কারণে প্রথম থেকেই নিজেকে সাহসী হিসেবেই পরিচিত করে তুলেছেন চিত্রাঙ্গদা। তার অভিনয় নিয়ে বলার কিছু এমনিতেই নেই ( Chitrangada Satarupa) ।  অভিনয় দক্ষতা দিয়েই নিজের ছাপ রেখেছেন চিত্রাঙ্গদা। 

212

একের পর এক গা গরম করা ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালিয়ে দিয়েছেন  চিত্রাঙ্গদা। ছবি পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বরাবরই সাহসীকতার ছাপ রাখতে সিদ্ধহস্ত চিত্রাঙ্গদা চক্রবর্তী থুড়ি চিত্রাঙ্গদা শতরূপা ( Chitrangada Satarupa) । তিনি ঠিক কতটা সাহসী তা  তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই স্পষ্ট ধরা পড়ে। 

312

অভিনয়ের খাতিরে হোক বা ব্যক্তিগত কারণে প্রথম থেকেই নিজেকে সাহসী হিসেবেই পরিচিত করে তুলেছেন চিত্রাঙ্গদা ( Chitrangada Satarupa)। ফের  সাহসী লুকে ছবি পোস্ট করে রাতের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা শতরূপা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায়। 
 

412


বিকিনি হোক কিংবা ব্রালেট, গোয়ার সমুদ্রে হট পোজ দিয়ে ভাইরাল হয়েছেন অভিনেত্রী  চিত্রাঙ্গদা। হল্টার নেক বিকিনিতে উপচে পড়ছে স্তনযুগল, হট পোজে ভক্তদের ঘায়েল করেছেন চিত্রাঙ্গদা ( Chitrangada Satarupa) । বুকের খাঁজ থেকে নাভি পুরোটাই উন্মুক্ত, খোলা চুলে ভক্তদের ধুকপুকানি বাড়ালেন চিত্রাঙ্গদা।

512

নেটপাড়ায় উত্তাপ বাড়াতে প্রথমসারির অভিনেত্রীদের বলে বলে টেক্কা দিতে পারেন চিত্রাঙ্গদা শতরূপা।  দিদি ঋতাভরীর মতো সোশ্যাল মিডিয়া কাঁপাতে সিদ্ধহস্ত চিত্রাঙ্গদা শতরূপা ( Chitrangada Satarupa)। অভিনেত্রীর প্রতিটি ছবিতেই কাঁপছে সোশ্যাল মিডিয়া। বিকিনি লুকে চিত্রাঙ্গদাকে দেখে রীতিমতো ঘাম ঝরছে ভক্তদের।

612

বেশ কয়েকটি ওয়েব সিরিজেও নজর কেড়েছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা। এমনকী নিজের পদবী ব্যবহারের ক্ষেত্রেও সকলকে যেন চমকে দিয়েছেন অভিনেত্রী। চক্রবর্তীর বদলে মায়ের নাম শতরূপা পদবীতে ব্যবহার করেন চিত্রাঙ্গদা ( Chitrangada Satarupa)। ফের সাহসী লুকে ছবি পোস্ট করে রীতিমতো সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী।
 

712

কিছুদিন আগেও গার্ল গ্যাং-এর সঙ্গে গোয়ার সমুদ্রে  বিকিনি পরে হট পোজ দিয়েছিলেন অভিনেত্রী চিত্রাঙ্গদা। নিজের সোশ্যাল মিডিয়ায় প্রতিটি ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ চিত্রাঙ্গদা শতরূপা। নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করে নেটদুনিয়ায়। 

812


 একের পর এক উষ্ণ ছবিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। বিকিনি থেকে ব্রালেট, মনোকিনি কিংবা বিচওয়্যারে শরীরী উষ্ণতায় ঝড় তুলেছেন চিত্রাঙ্গদা ( Chitrangada Satarupa)। ঠিকরে বেরোচ্ছে ভরা যৌবন। খুল্লামখুল্লা শরীরী নেশাতেই ঘাম ঝরছে ভক্তদের। গোয়ায় গিয়ে রাতারাতি বিচ কন্যা হয়ে উঠেছেন চিত্রাঙ্গদা।

912

চিত্রাঙ্গদার বিকিনি লুকের ছবিতে কাঁপছে সোশ্যাল মিডিয়া। এর আগেও দক্ষিণ গোয়ার কানাকোনা সি-বিচে অভিনেত্রী  বেড়াতে গিয়ে শরীরী মোচড়ে শিহরণ জাগিয়েছেন ঋতাভরীর ছোট বোন চিত্রাঙ্গদা। শরীরী আবেদনপূর্ণ চিত্রাঙ্গদার ( Chitrangada Satarupa) বিকিনি লুকের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে শুধু বিকিনির ছবিই নয়, কখনও মাথায় বোতল নিয়ে, আবার কখনও ভেজা শরীরেও ঝড় তুলেছিলেন চিত্রাঙ্গদা।

1012


চলতি বছরেই শুরুতেই চারহাত এক হওয়ার কথা ছিল চিত্রাঙ্গদা ও সম্বিতের। কিন্তু করোনার কারণে তা আপাতত স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন চিত্রাঙ্গদার মা শতরূপা সান্যাল। কিন্তু কোভিডই বাঁধা হয়ে দাঁড়াল চিত্রাঙ্গদার নতুন জীবনের শুরুতে ( Chitrangada Satarupa)। 

1112


চলতি বছরের শুরুতেই জানুয়ারি মাসে প্রজাতন্ত্র দিন প্রেমিক সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বাগদান সেরেছিলেন চিত্রাঙ্গদা ( Chitrangada Satarupa) । পরিবারের সদস্য ও কাছের বন্ধুদের নিয়ে এনগেজমেন্টের অনুষ্ঠান সেরেছিলেন চিত্রাঙ্গদা। তবে বিয়ের আগেই করোনার কোপে পিছিয়ে গেল সমস্ত অনুষ্ঠান। কোভিডের কারণেই  আপাতত বিয়ে স্থগিত রাখা হয়েছে। 
 

1212

চিত্রাঙ্গদা ( Chitrangada Satarupa) সুস্থ হলে পরে বিয়ের দিনক্ষণ ঠিক করা যাবে বলে জানিয়েছেন শতরূপা সান্যাল। কোভিড আতঙ্কে চারিদিকে এখনও যেন  ত্রাহি ত্রাহি রব। করোনা ভাইরাসে প্রতিনিয়তই আক্রান্ত হচ্ছেন কেউ না কেউ। আবার এর মধ্যেই বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে। ইতিমধ্যেই  যারা তাদের সংস্পর্শে এসেছেন তাদের প্রত্যেককে করোনা পরীক্ষার করার পরামর্শ দিয়েছিলেন চিত্রাঙ্গদা ও সম্বিত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos