দর্শনার যৌন আবেদনে হার মানবে বলিউড, নায়িকার সোশ্যাল মিডিয়ায় ভীড় জমাচ্ছে অগণিত পুরুষ

টলিউড নায়িকা দর্শনা বণিকের পোস্ট মানেই সোশ্যাল মিডিয়ায় উত্তাল নেটিজেন। কখনও শাড়িতে অনন্যা তো কখনও বিকিনিতে হটেস্ট নায়িকা। আবার কখনও গায়ে কেবল চাদর জড়িয়ে হট পোজে বসে থাকা। তাঁর প্রতিটি পোস্টেই আগুন ধরে নেটদুনিয়ায়। উন্মুক্ত পিঠ, ভেজা চুলে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন দর্শনা। তাঁর এই সেমি ন্যুড ছবিতে চোখ কপালে ওঠে ভক্তদের। কখনও গোলাপি রঙের টপে তো কখনও সাদা রঙের ড্রেসে ছবি পোস্ট দর্শনা বণিকের। 

Adrika Das | Published : Sep 6, 2020 9:26 AM IST

110
দর্শনার যৌন আবেদনে হার মানবে বলিউড, নায়িকার সোশ্যাল মিডিয়ায় ভীড় জমাচ্ছে অগণিত পুরুষ

সাধারণ পোশাকে তাঁকে কীভাবে অসামান্য লাগে তাই ফের প্রমাণ করলেন দর্শনা। সম্প্রতি নিজেকে এমন সাজে তুলে ধরেছিলেন যেখানে তাঁকে একেবারে ঐশ্বর্য রাইয়ের মত দেখাচ্ছে। 

210

লাল রঙের শাড়ি, ভারি গয়না, হালকা মেকআপ। তাতেই তাঁকে 'যোধা আকবর'র যোধা বাইয়ের মত দেখতে লাগছে তাঁকে। এমনই দাবি ছিল ভক্তদের। দর্শনার পোস্ট মানেই নিমেষে ভাইরাল। 

310

এই ছবিতেই লাইকের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। দিন কতক আগে রিলস-এ 'জারা জারা' গানে ভিডিও করে পোস্ট করেছিলেন তিনি। যাতে ঘাম ঝড়ছে নেটিজেনের। 

410

লো নেক ব্লাউজ, ভেজা চুল, কোমড়ের ভাঁজ, নিমেষে বাজিমাত দর্শনার। তাঁর গ্ল্যামারের কাছে যে বলিউডের নায়িকারাও ফেল তা এই ভিডিও দেখে স্পষ্ট হয়ে গিয়েছে। 

510

লাইকের বন্যা বয়ে চলেছে পোস্টে। দিন কতক আগে কমলা রঙের ফ্লোরাল শাড়িতে ধরা দিয়েছিলেন তিনি। ভিডিও পোস্ট করতেই ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে ওঠেন দর্শনা।

610

একটি সাদা রঙের ড্রেস পরা ছবিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। একের পর এক রিপোস্ট হয়ে চলেছে দর্শনার ভিডিও। সেই ছবিতে ফ্যাশনের মন্ত্র খুঁজে পেয়েছে নেটিজেনরা। 

710

লকডাউনের মাঝে কালো করসেট, কালো চোকার পরে একটি ছবি পোস্ট করেছিলেন। তাতেও টু হট টু হ্যান্ডেলের মত হাল হয়ে যায় ভক্তদের। দর্শনা বণিকের এমন অবতারে মাথার ঠিক থাকে না কারও। 

810

ইনস্টাগ্রামে নিজের 'ক্যাটওম্যাম' অবতার পোস্ট করেছিলেন অভিনেত্রী। অফ শোল্ডার করসেটের মাঝে উঁকি মারছে হালকা ক্লিভেজ সঙ্গে সেক্সি লুজ চুলের কার্লস। 

910

কমিকসে পরা ক্যাটওম্যান ঠিক এমনই সেক্সি ছিল পাঠকদের কাছে। দর্শনা একেবারেই কোনও খামতি রাখেননি নিজের এই লুকে। লকডাউনে এমন ছবি পোস্ট করায় কমেন্ট সেকশন ভরে গিয়েছে প্রশংসায়। 

1010

সকলের মতে, লকডাউন যেন দর্শনাকে আরও গ্ল্যামারাস বানিয়ে তুলেছে। যার জন্য তাঁর যেকোনও ছবিতেই চারিদিক দিয়ে গ্ল্যামার চুঁইয়ে পড়ে। ছবি আপলোড করতেই লাইকের ছড়াছড়ি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos