একাধিক প্রেম-বিবাহ-ডিভোর্স, গুঞ্জনকে তুড়ি মেরে নতুন প্রেমিককে দামী উপহার দিলেন শ্রাবন্তী


টলিপাড়ায় ত্রিকোণ প্রেমের কাহিনি নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ডিভোর্স চাইলেও ফের নাকি সংসার পাততে চান রোশন। । রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস ধারায় মামলাও দায়ের করেছেন রোশন। তবে শ্রাবন্তীর জীবনে রোশন এখন অতীত। বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যেই  নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। এবার চর্চিত  প্রেমিককে জন্মদিন দামী উপহারও দিলেন নায়িকা, ফেসবুক পোস্ট দেখেই জল্পনা বাড়ছে নেটিজেনদের।

Riya Das | Published : Jun 18, 2021 3:56 AM IST

110
একাধিক প্রেম-বিবাহ-ডিভোর্স,  গুঞ্জনকে তুড়ি মেরে নতুন প্রেমিককে দামী উপহার দিলেন শ্রাবন্তী

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ডিভোর্স চাইলেও ফের নাকি সংসার পাততে চান রোশন। শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস ধারায় মামলাও দায়ের করেছেন রোশন।

210

আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। 

310

বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যেই  নতুন প্রেমে মজেছেন শ্রাবন্তী। এবার চর্চিত  প্রেমিককে জন্মদিন দামী উপহারও দিলেন নায়িকা, ফেসবুক পোস্ট দেখেই জল্পনা বাড়ছে নেটিজেনদের।

410


তৃতীয় বিবাহ বিচ্ছেদ না হতেই শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনয় নয়, বরং ব্যক্তিগত জীবন নিয়ে জল্পনা তুঙ্গে। নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী।

510

প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা সেই ব্যক্তি।  পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী।

610

সোশ্যাল মিডিয়া সূত্রে জানা গিয়েছে, একটি বেকারি সংস্থার মালিক অভিরূপ। নতুন প্রেমিকের সঙ্গে প্রেমের  বয়সও খুব বেশিদিন নয়।

710


সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামেও একে অপরকে ফলো করেন শ্রাবন্তী-অভিরূপ। একই আবাসনে আলাদা টাওয়ারে থাকেন বলে সূত্র থেকে জানা গেছে। হ্যালো-হাই সম্পর্ক থেকেই একে অপরের কাছাকাছি এসেছেন। 

810

সদ্যই অভিরূপের জন্মদিন উপলক্ষ্যে প্রেমিককে হিরের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। যদিও শ্রাবন্তী উপহারের কথা প্রকাশ্যে না আনলেও আংটির ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, বিশে। মানুষের কাছে থেকে পাওয়া উপহার,ধন্যবাদ। নিজেদের প্রেম নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী ও অভিরূপ। তবে আংটির ঝলক দেখেই নেটিজেনরা জল্পনা শুরু করেছেন। 

910

এর মধ্যেই আবার নতুন প্রেমিককে নিয়ে পাহাড়ে হারিয়ে যাওয়ার কথা বললেন শ্রাবন্তী। যা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে টলিপাড়ায়।নিজের ইনস্টা-তে একটি ছবি পোস্ট করেছেন নায়িকা, যেখানে  ছবি জুড়ে রয়েছে নীল পাহাড় এবং তাতে লেখা, 'যদি কখনও হারিয়ে যাই, পাহাড়ে খুঁজো আমায়'।

1010

ছবির ক্যাপশনে লেখা , আমরা প্রত্যেকেই এমন রাস্তায় হাঁটি , যে রাস্তা দিয়ে আমাদের হাঁটা উচিত। শ্রাবন্তীর এই ক্যাপশনে লুকানো মনের বার্তা খুঁজছেন নেটিজেনরা। রাজনীতির খেলা শেষ হতে না হতেই প্রেমিককে নিয়ে পাহাড়ে নিভৃতে সময় কাটাতে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos