সত্যিই কি 'নাতি'র প্রেমে মজে 'রানিমা', সিরিয়াল থেকে কেন গায়েব দিতিপ্রিয়া-বিশ্বাবসু, জোর গুঞ্জন


 এবার আর ছোটপর্দায় দেখা যাবে না রানিমা -কে। ছোটপর্দা নয়, এবার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। 'অভিযাত্রিক' দিয়েই বড় পর্দায় হাতেখড়ি দিতিপ্রিয়ারা। বেশ কিছু ছবির কাজও রয়েছে দিতিপ্রিয়ার হাতে। অন্যদিকে বিশ্বাবসুও হঠাৎ করে মিঠাই ছেড়ে গায়েব হয়েছেন। বহুদিন ধরেই টলিপাড়ার অন্দরে দিতিপ্রিয়ার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। আর একসঙ্গে ধারাবাহিক ছাড়ায় সেই গুঞ্জন যেন আরও জোরালো হয়েছে। তবে কি সত্যিই পর্দার নাতির প্রেমে পড়েছেন রানিমা, উত্তর খুঁজছে অনুরাগীরা।

Riya Das | Published : Jul 22, 2021 3:35 AM IST / Updated: Jul 22 2021, 09:09 AM IST

113
সত্যিই কি 'নাতি'র প্রেমে মজে 'রানিমা', সিরিয়াল থেকে কেন গায়েব দিতিপ্রিয়া-বিশ্বাবসু, জোর গুঞ্জন

টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, গোপনে নাকি প্রেম করছেন সকলের প্রিয় রানিমা। খবর প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে টলিউডে।
 

213

অনস্ক্রিন নাতি ভূপালের সঙ্গেই গোপনে নাকি প্রেম করছেন সকলের প্রিয় রানিমা। । সম্পর্ক গুঞ্জন নিয়ে ইতিমধ্যেই জলঘোলা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

313

টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায় এবং বিশ্বাবসু বিশ্বাসের বন্ধুত্ব নাকি অনেকটাই গভীর, এমনটাই সূত্রের খবর। অনস্ক্রিন দিদিমা ও নাতির সম্পর্ক নিয়েই জলঘোলা হচ্ছে।
 

413

 এবার আর ছোটপর্দায় দেখা যাবে না রানিমা -কে। তার কারণ সকলেরই জানা। কিন্তু রানিমার কাছের বন্ধু বিশ্বাবসুও হঠাৎ করে মিঠাই ছেড়ে গায়েব হয়েছেন। বহুদিন ধরেই টলিপাড়ার অন্দরে দিতিপ্রিয়া-বিশ্বাবসুর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। 

513

আর একসঙ্গে ধারাবাহিক ছাড়ায় সেই গুঞ্জন যেন আরও জোরালো হয়েছে। তবে কি সত্যিই পর্দার নাতির প্রেমে পড়েছেন রানিমা, উত্তর খুঁজছে অনুরাগীরা।

613

পার্টি থেকে জন্মদিনের ডিনার, একসঙ্গে বেড়াতে যাওয়া সব উৎসবেই একে অপরের সঙ্গে নজর কাড়ছেন বিশ্বাবসু ও দিতিপ্রিয়া। সোশ্যাল হ্যান্ডেলেও ছবিতে ভর্তি। এমনকী দুই পরিবারের মধ্যেও নাকি বেশ সুসম্পর্ক রয়েছে।

713

একে অপরকে বন্ধু বলে দাবি করলেও নেটিজেনরা তা মানতে নারাজ। একাধিক সম্পর্ক গুঞ্জন উড়িয়ে দিলে গুজব যেন বন্ধ হচ্ছে না।

813

একদিকে রানিমার ধারাবাহিক থেকে বিরতি অন্যদিকে বিশ্বাবসুর মিঠাই ধারবাহিক ছেড়ে দেওয়া, দুইয়ে দুইয়ে চার করেছেন নেটিজেনরা।

913

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সমুদ্র সৈকতের ছবি দিয়েছেন বিশ্বাবসু। ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের প্রশ্ন, তবে তি দিতিপ্রিয়ার সঙ্গে বেড়াতে গেছেন পর্দার নাতি। একাধিক প্রশ্ন উঠছে সোশ্যাল মিডিয়ায়।

1013

দিতিপ্রিয়া জানিয়েছেন, তিনি আপাতত সিঙ্গল। এখনই কোনও প্রেম করছেন না। তার সম্পর্কে যেভাবে লেখালিখি করা হচ্ছে তাতে বিষয়টা প্রচন্ড অস্বস্তিকর।

 

1113

বিশ্বাবসুকে নিয়ে যেভাবে জলঘোলা হচ্ছে সেই প্রসঙ্গে দিতিপ্রিয়া সাফ জানিয়েছেন, বিশ্বাবসু তার পারিবারিক বন্ধু । আর কোনও সম্পর্ক নেই তাদের। তবে কিছুদিন আগেই  প্রেমিকা অর্কজার সঙ্গে ব্রেকআপ হয়েছে বিশ্বাবসুর। তাতেই কি জল্পনা আরও গাঢ় হচ্ছে।

1213

যদিও রানিমার ইনস্টা-তে কোনও বেড়াতে যাওয়ার ছবি দেখতে পাননি নেটিজেনরা। তবুও যেন নেটিজেনদের একাংশ মানতে নারাজ। কোনও না কোনওভাবে তাদের একসঙ্গে জুড়ে দিতে চাইছেন অনুরাগীরা।

1313

এবার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। 'অভিযাত্রিক' দিয়েই বড় পর্দায় হাতেখড়ি দিতিপ্রিয়ারা। অন্যদিকে বেশ কিছু ছবির কাজও রয়েছে দিতিপ্রিয়ার হাতে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos