১৮ পোরোতেই নাকি প্রেমে পড়েছেন পর্দার 'রানিমা', কার সঙ্গে চলছে গোপন প্রেম, ফাঁস অন্তর্জালে

 'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায় যেন সকলের ঘরের মেয়ে। একদম ছোট বয়স থেকেই রানিমার চরিত্রে অভিনয় করে দর্শকদের  মনে জিতে নিয়েছেন দিতিপ্রিয়া। সূত্রের খবর, খুব শীঘ্রই শেষ হছে রানিমার দিন। সদ্য ১৮ পেরোতেই  নাকি গোপনে প্রেম করছেন সকলের প্রিয় রানিমা। খবর প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে টলিপাড়ার অন্দরে। সত্যিই কি তাই, কাকে গোপনে মন দিলেন সকলের প্রিয় রানিমা দিতিপ্রিয়া রায়।

Riya Das | Published : May 31, 2021 7:07 AM IST / Updated: May 31 2021, 12:48 PM IST

111
১৮ পোরোতেই নাকি প্রেমে পড়েছেন পর্দার 'রানিমা', কার সঙ্গে চলছে গোপন প্রেম, ফাঁস অন্তর্জালে

প্রতিদিন সন্ধে হতে না হতেই যেন তাকে দেখার জন্য দর্শকরা মুখিয়ে থাকেন। তিনি যখনই পর্দায় হাজির হন, তখনই যেন ম্যাজিক সৃষ্টি হয় টেলিভিশনের পর্দায়। তিনি হলেন সকলের প্রিয় রানিমা ওরফে দিতিপ্রিয়া রায়।

211


 সূত্রের খবর, খুব শীঘ্রই শেষ হছে রানিমার দিন। এবার ছোট্ট পর্দা থেকে বিরতি নিয়ে পরিচালক পাভেলের সঙ্গে জুটি বেঁধে  বড় পর্দায় ফিরছেন দিতিপ্রিয়া। 

311

তবে কি ছোটপর্দায় আর ফিরবেন না দিতিপ্রিয়া।  আসলে রাণী রাসমণির ইমেজ ঝেড়ে বেরিয়ে নিজেকে গ্রুম করে ফের ফিরবেন ছোট পর্দায়।

411

এই মুহূর্তে বেশ কিছু কাজ রয়েছে দিতিপ্রিয়ার হাতে। ইতিমধ্যেই অভিযাত্রিক-এ দেখা যাবে দিতিপ্রিয়াকে। করোনার কারণেতার অভিনীত প্রথম ছবি এখনও মুক্তি পায়নি।

511

সংবাদমাধ্যমকে দিতিপ্রিয়া জানিয়েছেন, মূলধারার ছবির প্রস্তাব এখনও পাননি। তাই এবার নিজের বয়সী চরিত্র করতে চান দিতিপ্রিয়া।

611

রানিমার ব্যক্তিগত  জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন আমজনতা। সদ্য ১৮ পেরোতেই  নাকি গোপনে প্রেম করছেন সকলের প্রিয় রানিমা। খবর প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে টলিপাড়ার অন্দরে।

711


 সত্যিই কি তাই, কাকে গোপনে মন দিলেন সকলের প্রিয় রানিমা দিতিপ্রিয়া রায়। সদ্য কলেজে পা দিয়েছেন দিতিপ্রিয়া, কে তার জীবনের সেই মানুষ। তা নিয়েই বাড়ছে জল্পনা।

811

টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায় এবং বিশ্বাবসু বিশ্বাসের বন্ধুত্ব নাকি অনেকটাই গভীর, এমনটাই সূত্রের খবর। অনস্ক্রিন দিদিমা ও নাতির সম্পর্ক নিয়েই জলঘোলা হচ্ছে।

911


সোশ্যাল মিডিয়াতেও তাদের ছবি নিয়েও জোর জল্পনা চলছে।  জল্পনার মধ্যে অবশেষে সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন অভিনেত্রী।

1011

দিতিপ্রিয়া জানিয়েছেন, তিনি আপাতত সিঙ্গল। এখনই কোনও প্রেম করছেন না। তার সম্পর্কে যেভাবে লেখালিখি করা হচ্ছে তাতে বিষয়টা প্রচন্ড অস্বস্তিকর।

1111


 বর্তমানে পুরো ফোকাসটাই তার কেরিয়ারে। সঙ্গে পড়াশোনার চাপও রয়েছে।  তবে সময় পেলেই পরিবার ও বন্ধুদের সঙ্গে আড্ডা মারতে ভীষণ ভালবাসেন দিতিপ্রিয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos