সহবাস থেকে 'Couple মাসাজ', বছর ঘুরতেই প্রেমে ভাঙন, গৌরবহীন শ্রীমার জন্মদিনের একঝলক

প্রেমের বয়স মাত্র ১ বছর। বছর ঘুরতে না ঘুরতেই  প্রেম ভাঙল টলিপাড়ার প্রথম সারি অভিনেতা গৌরব ও শ্রীমার। গত বছরেই ঘটা করে নিজেদের ভালবাসার কথা প্রকাশ্যে এনেছিলেন টলিপাড়ার লাভবার্ডস। সোশ্যাল মিডিয়ায় পিডিএ নজর কেড়েছিল নেটিজেনদের।  কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ছন্দপতন। সম্প্রতি নিজের জন্মদিনটা  গৌরবহীনই কাটালেন শ্রীমা। তাতেই যেন শিলমোহর পড়ল।
 

Riya Das | Published : Feb 28, 2021 5:56 AM IST

19
সহবাস থেকে 'Couple মাসাজ', বছর ঘুরতেই প্রেমে ভাঙন, গৌরবহীন শ্রীমার জন্মদিনের একঝলক


একে অপরের সঙ্গে প্রেমে মশগুল টলিপাড়ার  লাভবার্ডস গৌরব রায় চৌধুরী ও শ্রীমা ভট্টাচার্য।

29

 বাংলা ধারাবাহিকের দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী ইতিমধ্যেই    সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় ছিলেন। 

39

গত শুক্রবারই জন্মদিন ছিল শ্রীমার। তবে এবারের জন্মদিনটা যেন গৌরবহীনভাবেই কাটালেন শ্রীমা। প্রেম ভাঙার দুঃখ ভুলে পরিবারের সঙ্গে সেলিব্রেট করতে দেখা গেল অভিনেত্রীকে।

49

টলিপাড়ার বিবাহবিচ্ছেদের জল্পনা, ত্রিকোন প্রেমের কিসসার মধ্যে ধামা-চাপা পড়ে গিয়েছিল শ্রীমা-গৌরবের ব্রেক আপের খবর। যদিও প্রেম ভাঙা নিয়ে কেউ কোনও মন্তব্য করেননি।

59

 বছর ঘুরতে না ঘুরতেই  প্রেম ভাঙল টলিপাড়ার প্রথম সারি অভিনেতা গৌরব ও শ্রীমার। কিন্তু কেন এই ছন্দপতন, তা নিয়েই বাড়ছে জল্পনা।

69

ইতিমধ্যেই ইনস্টাগ্রামে একে-অপরকে আনফলো করেছেন দুজনেই। সোশ্যাল মিডিয়া থেকেও শ্রীমার সঙ্গে সমস্ত ছবিও ডিলিট করে দিয়েছেন গৌরব।
 

79


নিজের জীবনসঙ্গী হিসেবে শ্রীমাকে যে পোস্টটি করেছিলেন ইনস্টা থেকে সেই পোস্টটিও পুরোপুরি গায়েব।

89


 থাইল্যান্ডে  গিয়ে কাপল মাসাজ নিজেদের একান্ত ব্যক্তিগতসম্পর্ক নিয়ে বড্ডই খোলামেলা ছিলেন গৌরব-শ্রীমা। এমনকী লজ্জা ভেঙে  কোয়ালিটি টাইমের গোপন তথ্য ফাঁস করেছিলেন শ্রীমা।

99


তবে কী কারণে প্রেম ভাঙল এই কাপলের। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, শ্রীমা নাকি নিজের ব্যক্তিগত জীবনের বেশ কিছু তথ্য গৌরবের থেকে আড়াল রেখেছিলেন। তা জানতে পরেই চিড় ধরেছে এই হ্যাপেনিং কাপল-এর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos