'জগন্নাথ দেব'ই একমাত্র ভরসা, ক্যান্সার আক্রান্ত ছেলেকে নিয়ে চেন্নাই যাচ্ছেন মিমি

চিকো এবং ম্যাক্সোই হল তার দুই নয়নের মণি।পরিবারের এক সদস্য ক্যান্সারে আক্রান্ত হওয়ায় মানসিকভাবে বিধ্বস্ত হয়ে ভেঙে পড়েছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় সাহায্য়ের করুণ আর্তিও চেয়েছিলেন মিমি। এখন একটাই লক্ষ্য চিকুকে সুস্থ করে তোলা। আগামীকালই শুটের কাজ শেষ করেই জগন্নাথ দেবের উপর ভরসা রেখেই চেন্নাই পাড়ি দেবেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।
 

Riya Das | Published : Feb 28, 2021 4:00 AM IST

19
'জগন্নাথ দেব'ই একমাত্র ভরসা, ক্যান্সার আক্রান্ত ছেলেকে নিয়ে চেন্নাই যাচ্ছেন মিমি


মানসিকভাবে পুরো ভেঙে পড়েছেন মিমি। এবং শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায় সাহায্য়ের আর্তিও জানিয়েছেন অভিনেত্রী।

29

নিজের দুঃখের কথা নিজেই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। নিজের ইনস্টা পোস্টে চিকুর সঙ্গে একটি ছবি শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন আমার দমবন্ধ হয়ে আসছে। 

39

মিমির কাছে ভালবাসার ঠিকানাই হল তার দুই সন্তান। কাজ, ডিপ্রেশন , ভাললাগার মুহূর্ত সবটাই নির্ধিদ্বায় এদের সঙ্গে শেয়ার করেন সাংসদ অভিনেত্রী। চিকো এবং ম্যাক্সোই হল তার দুই নয়নের মণি। 
 

49

চিকোর ছবি শেয়ার করে মিমি লেখেন, এটা লিখতে গিয়ে আমার দমবন্ধ হয়ে আসছে। আমি মানসিকভাবে বিধ্বস্ত। একদমই শ্বাস নিতে পারছি না। কারণ আমার বড় ছেলে চিকু অর্থাৎ ৮ বছরের ল্যাব্রাডরটি ক্যান্সারের আক্রান্ত।

59

এখানকার চিকিৎসকরা হাল ছেড়ে দিয়েছেন পুরোপুরি। এখানে কোনও অস্ত্রোপচার সম্ভব নয় বলে জানিয়ে দিয়েছেন চিকিৎসকেরা। আমি এখন চেন্নাই যেতে তাই। এই লড়াইয়ে আপনাদের সাহায্যের একান্ত প্রয়োজন। যদি কেউ সাহায্য করতে পারো দয়া করে কমেন্টে বা ইনবক্সে আমায় জানাও।

69

কলকাতার চিকিৎসকের হাল ছেড়ে দেওয়ায় চেন্নাই যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মিমি। চিকুকে সুস্থ করে তোলায় সবচেয়ে বড় কাজ। গতকালই চিকু চেন্নাইয়ের পথে রওনা দিয়েছে।

79

জগন্নাথ দেবের উপর ভরসা রেখেই শুটিং শেষ করেই ১ মার্চ অর্থাৎ আগামীকালই চেন্নাই পাড়ি দেবেন অভিনেত্রী।

89

মিমির এই পোস্ট দেখা মাত্রই ভক্তদের এবং পশুপ্রেমীদের মন খারাপ হয়ে গেছে। 

99

 চিকুর আরোগ্য কামনা করে পোস্ট করেছেন।  ঝড়ের গতিতে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে এই পোস্ট।

Share this Photo Gallery
click me!
Recommended Photos