দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে গৌরব, স্ত্রীর হাতেই প্রথম আইবুড়ো ভাত খেলেন 'মথুরবাবু'

 টলিমহলের অন্দরে কান পাতলেই একাধিক বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। গতবছরও একাধিক বিয়ের সাক্ষী ছিল টলি ইন্ডাস্ট্রি। আগের বছরের মতো এই বছরেও একাধিক বিয়ের জল্পনাতে তোলপাড় হয়েছে টলিপাড়া। টলিপাড়ার বিয়ের তালিকাটা বেশ দীর্ঘ।  বিয়ের তালিকায় অনির্বাণ ভট্টাচার্যের নামও অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। দ্বিতীয়বার ছাদনাতলায় উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই।  শুরু হয়েছে বিয়ের তোড়জোড়। নিজের স্ত্রী-এর হাতেই প্রথম আইবুড়ো ভাত খাওয়া শুরু করলেন সকলের প্রিয় মথুরবাবু।

Riya Das | Published : Nov 24, 2020 5:24 AM IST

19
দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে গৌরব,  স্ত্রীর হাতেই প্রথম আইবুড়ো ভাত খেলেন 'মথুরবাবু'


লকডাউনের মধ্যে গৌরব ও দেবলীনার বিয়ের খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। এবার পাকাপাকি ভাবেই শিলমোহর পড়তে চলেছে। আগামী মাসের ৯ ডিসেম্বর  দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়।

29

প্রথম স্ত্রী অনিন্দিতার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই দীর্ঘদিন ধরেই দেবলীনার সঙ্গে সম্পর্কে রয়েছেন গৌরব। 

39

পাত্রীকে সকলেই চেনেন। টলিপাড়ার অভিনেত্রী তথা ডান্সার দেবলীনা কুমারের সঙ্গেই গাটছড়া বাঁধতে চলেছেন গৌরব।

49

২০১৩ সালে অনিন্দিতা বসুর সঙ্গে বিয়ে হয়েছিল গৌরবের। তবে সেই সম্পর্ক মাত্র ৩ বছর টিকেছিল। এবার অতীত ছেড়ে নতুন জীবনে পা দিতে চলেছেন গৌরব-দেবলীনা।  

59

শুরু হয়ে গিয়েছে বিয়ের প্রস্তুতি। আইবুড়ো ভাত খাওয়া শুরু করে দিয়েছেন মথুরবাবু। তবে সবার প্রথমে নিজের স্ত্রী-এর হাত ধরেই আইবুড়োভাত খেলেন মথুরবাবু।

69

গতকালই রাণী রাসমণি পরিবারের পক্ষ থেকে ইন্দ্রপুরী স্টুডিওতেই আইবুড়োভাত পর্বের আয়োজন করা হয়েছিল।  অনুষ্ঠানের মূল উদ্যোক্তা ছিল অনস্ক্রিন স্ত্রী রাণী রাসমণির  রসনি ভট্টাচার্য।

79

আইবুড়োভাত অনুষ্ঠানে ছিল এলাহি আয়োজন। ভাত, ডাল আলু ভাজা, সুক্তো, মাছ পোলাও, মিষ্টি সবই ছিল মেন্যুতে। গৌরবের নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন অনস্ক্রিন স্ত্রী। 

89

২৫ ডিসেম্বর ঘটা করেই বিয়ের কথা ছিল গৌরব-দেবলীনা জুটির। তবে করোনার জন্যই তা পরিবর্তন করা হয়েছে। ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে ছিমছাম করেই সাত পাকে বাঁধা পড়বেন এই জুটি।

99

বিয়ের অনুষ্ঠান ধুমধাম করে না হলেও রিসেপশন হবে জমকালো ভাবেই। আগামী বছর মার্চ মাসেই বসবে গৌরব-দেবলীনাক বিয়ের গ্র্যান্ড রিসেপশন। পরিবারের সকল সদস্যদের নিয়েই বসবে এই আসর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos