শরীরী নেশাতেও গলছে না পরপুরুষের মন, একে একে ছেড়ে যাচ্ছেন সকলে, রোশনের কাছেই কি ফিরছেন শ্রাবন্তী

৩৪-শে পা দিলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন  বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না  নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে। একদিকে তৃতীয় বিয়ে ভাঙছে অন্যদিকে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমে মজেছিলেন শ্রাবন্তী। কিন্তু এবার সেই চর্চিত প্রেমিকের সঙ্গেই নাকি ফাটল ধরেছে। তবে কি কাউকেই নিজের কাছে ধরে রাখতে পারছেন না শ্রাবন্তী। শেষমেষ কি রোশনের কাছেই ফিরবেন, টলিপাড়ার আনাচে-কানাচে নয়া গুঞ্জনে জলঘোলা হচ্ছে।

Riya Das | Published : Aug 13, 2021 5:29 AM IST

112
শরীরী নেশাতেও গলছে না পরপুরুষের মন, একে একে ছেড়ে যাচ্ছেন সকলে, রোশনের কাছেই কি ফিরছেন শ্রাবন্তী
৩৪-শে পা দিলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ভালবাসায় তিনি কতটা পাগল প্রেমিক তা এতদিনে সকলেরই জানা। ভালবাসার সন্ধান তিনি এখনও করেই চলেছেন। একাধিক জীবনে প্রেম আসলে তা বিয়ে পর্যন্ত গড়িয়েছে কিন্তু কোনওটাই টেকেনি নায়িকা শ্রাবন্তীর।
212
একদিকে তৃতীয় বিয়ে ভাঙছে অন্যদিকে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমে মজেছিলেন শ্রাবন্তী। কিন্তু এবার সেই চর্চিত প্রেমিকের সঙ্গেই নাকি ফাটল ধরেছে। তবে কি কাউকেই নিজের কাছে ধরে রাখতে পারছেন না শ্রাবন্তী। শেষমেষ কি রোশনের কাছেই ফিরবেন, টলিপাড়ার আনাচে-কানাচে নয়া গুঞ্জনে জলঘোলা হচ্ছে।
312
প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। কিছুদিন ধরেই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে শোনা যাচ্ছিল। প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা সেই ব্যক্তি।
412
পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী। এবার সেই চর্চিত প্রেমিককেই ইনস্টাগ্রামে আনফলো করলেন শ্রাবন্তী। তবে কি সত্যিই প্রেম ভাঙল নাকি অন্য কিছু। জল্পনা বাড়ছে টলিপাড়ার অন্দরে।
512
জুন মাসে প্রেমিকের জন্মদিনে হিরে এবং প্ল্যাটিনামের বহুমূল্যের আংটি উপহার দিয়েছিলেন। প্রেমিকার উপহার নিজের ফেসবুকেও শেয়ার করেছিলেন অভিরূপ। এমনকী জন্মদিনের ছবিও প্রকাশ্যে এসেছিল। তারপরেও কেনসেই প্রেমিককে নিজের বশে রাখতে পারলেন না এই নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।
612
অন্যদিকে আজ শুধু শ্রাবন্তী নয়, আজ রোশনেরও জন্মদিন। এবারের জন্মদিনে শ্রাবন্তী না থাকলেও জন্মদিনে আগাম দামী উপহার পেয়েছেন রোশন, তবে কে দিয়েছেন, তা জানাননি শ্রাবন্তীর তৃতীয় স্বামী।
712
জন্মদিনের ২ দিন আগে থেকেই উপহার পেতে শুরু করেছেন রোশন। এবং নিজের ইনস্টা স্টোরিতে সেই বিশেষ উপহারের ছবিও শেয়ার করেছেন। সুইৎজারল্যান্ডের নামি কোম্পানীর চওড়া সোনালি ব্যান্ডের কালো ডায়ালের ঘড়ি পেয়েছেন রোশন।
812
দামী ঘড়ির ছবি শেয়ার করে কৌতুহলটা ধরে রেখে জানিয়েছেন, সময় আসলে তিনি ফাঁস করবেন এই উপহার তিনি কার থেকে পেয়েছেন। দামী উপহার থেকে অনেকে শ্রাবন্তীর কথা মনে করছেন। দুজনকে আবারও একসঙ্গে দেখতে চান নেটিজেনরা। আকার ইঙ্গিতে তেমনটাই বুঝিয়ে দিচ্ছেন।
912
গতবছরও তাদের বিচ্ছেদের কথা শোনা গিয়েছিল, কিন্তু সমস্ত জল্পনায় জল ঢেলে গতবারও একসঙ্গে জন্মদিন পালন করেছিলেন শ্রাবন্তী-রোশন। কিন্তু বছর ঘুরতেই পাল্টে গিয়েছে পুরো চিত্র। তবে বিশেষ দিনে শ্রাবন্তীর কী প্ল্যান তা অবশ্য জানা যায়নি।
1012
এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে। এখনও ভালবাসায় বিশ্বাস করেন নায়িকা। বোন এবং পরিবার সাহায্য করেছে শ্রাবন্তীকে।
1112
এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে। এখনও ভালবাসায় বিশ্বাস করেন নায়িকা। বোন এবং পরিবার সাহায্য করেছে শ্রাবন্তীকে।
1212
টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos