বিয়ে না করেও বিচ্ছেদের সময় প্রেমিকের মোটা টাকা হাতিয়েছিলেন নুসরত, এবারও কি মোটা খোরপোষ দাবি নায়িকার

অভিশপ্ত ২০২০ শেষ হতে না হতেই ২০২১ -এ ঘর ভাঙার গুঞ্জনে শোরগোল টলিপাড়ায়। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে জল্পনা বাড়ছে। একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন  উত্তাল টলিপাড়া তখনই আবার বিবাহ-বিচ্ছেদের খবরে  হৈ চৈ শুরু হয়েছে টলিপাড়ায়। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, স্ত্রী নুসরতের কাছে বিবাহবিচ্ছেদের দাবি করেছেন  নিখিল জৈন। যশের সঙ্গে প্রেম, থেকে নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদ ভোটের আগেই নুসরতের জীবনে যেন আধার ঘনিয়ে এসেছে। 

Riya Das | Published : Feb 23, 2021 4:07 AM IST / Updated: Feb 23 2021, 03:58 PM IST

112
বিয়ে না করেও বিচ্ছেদের সময় প্রেমিকের মোটা টাকা হাতিয়েছিলেন নুসরত, এবারও কি মোটা খোরপোষ দাবি নায়িকার

সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনর  টালমাটাল সম্পর্কের মধ্যে যেন আচমকা ঢুকে পড়েছেন যশ।

212

যশের সঙ্গে পরকীয়ায় জড়িয়েই কি বিবাহিত জীবনে ভাঙন ধরল নুসরতের, একাধিক প্রশ্নের মুখে সাংসদ অভিনেত্রী। কিন্তু বিবাহবিচ্ছেদ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন নুসরত।

312

সূত্র  থেকে আরও জানা যাচ্ছে, বিবাহবিচ্ছেদের পর মোটা টাকা খোরপোষ দাবি করতে পারেন নুসরত। যদি এসব নিয়ে এখনও স্পিকটি নট বসিরহাটের সাংসদ।

412

বিতর্ক যেন পিছু ছাড়ে না নুসরতের। পার্ক স্ট্রিট ধর্ষণ কান্ডের মূল অভিযুক্ত কাদের খানের সঙ্গে সম্পর্কে থাকাকালীনও বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সাংসদ অভিনেত্রী। এমনকী পুলিশি তদন্তে থাকাকালীনও নাকি নুসরতের সঙ্গে যোগাযোগ ছিল কাদেরের।

512

অতীতেও একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন নুসরত। এমনকী বিয়ে না করে বিচ্ছেদর সময় প্রেমিকের থেকে মোটা টাকার আদানপ্রদানও করেছিলেন অভিনেত্রী।

612

সূত্রের খবর,  আজও নাকি নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরত। এবং নিখিল তাতে কোনওদিনই বাধা দেননি। তবে কি এবার পাকাপাকি বিচ্ছেদে খোরপেোষের অঙ্কটা দ্বিগুণ হবে। 

712

টাকার সঙ্গেই কি সম্পর্ক  ছিল অভিনেত্রীর। নেটিজেনরা অনেকেই বলছেন মোটা টাকার লোভেই কি বারংবার সম্পর্কে জড়াচ্ছেন নুসরত।

812


২০২০ সালে ৩ আগস্ট নুসরতের প্রোফাইলে একসঙ্গে শেষ দেখা গিয়েছে নিখিলকে। প্রায় ছয়-সাত মাস নিখিলহীন ইনস্টাতেই রয়েছেন নুসরত। । ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরত-নিখিল। 

912

নিখিলের ইনস্টাগ্রামেও বেশ কয়েকমাস ধরেই একফ্রেমে দেখা মিলছে না মিয়া-বিবির। আপাতত নিজের সিঙ্গল সেলফি পোস্ট করতে ব্যস্ত নিখিল। নুসরতের সঙ্গেও গত ২০ নভেম্বর শেষ পোস্ট করেছিলেন নিখিল। দীপাবলিতেই নজর কেড়েছিলেন তারা। তারপর থেকে পুরোপুরি গায়েব নুসরত। 

1012

এবার বিষয়টি যেন আরও স্পষ্ট হল।টলিপাড়ার অন্দরে কান পাতলেই বিবাহ-বিচ্ছেদের খবরে  হৈ চৈ শোনা যাচ্ছে। স্ত্রী নুসরতের কাছে বিবাহবিচ্ছেদের দাবি করেছেন  নিখিল জৈন, খবর প্রকাশ্যে আসা মাত্রই বাড়ছে জল্পনা।

1112

এবার পাকাপাকিভাবে বিবাহবিচ্ছেদের বিষয়টি প্রকাশ্যে এল। সংবাদমাধ্যমকে নিখিল জানিয়েছেন, এখনই এই বিষয়ে মুখ খুলতে চান না নিখিল।

1212

ইনস্টাগ্রাম বলছে, নুসরতের সঙ্গে সম্পর্ক খারাপ থাকলে অভিনেত্রীর বোন নুজহতের সঙ্গে বেশ ভালই সম্পর্ক রয়েছে নিখিলের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos