শীঘ্রই কি বিয়ের পিঁড়িতে ইমন, হবু বর নীলাঞ্জনকে নিয়েই 'আইবুড়ো ভাত' খেলেন গায়িকা

হবু বর নীলাঞ্জন ঘোষকে নিয়ে নতুন  জীবন শুরু করতে চলেছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। ইতিমধ্যেই পুজোতেই ফিল্মি কায়দায় বাগদান পর্ব সেরেছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। এমনকী আইনি মতে বিয়েও সেরেছেন এই যুগল। বাগদানের কয়েকমাসের মধ্যেই হবু বরকে সঙ্গে নিয়েই আইবুড়ো ভাত খাওয়া শুরু করলেন ইমন। কোনও লুকোচুরি নয়,  প্রকাশ্যেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন গায়িকা। তবে কি খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ইমন, জোর জল্পনা বিনোদন মহলে।
 

Riya Das | Published : Dec 22, 2020 7:44 AM IST

111
শীঘ্রই কি বিয়ের পিঁড়িতে ইমন, হবু বর নীলাঞ্জনকে নিয়েই 'আইবুড়ো ভাত' খেলেন গায়িকা

নতুন বছরেই কি নতুন জীবন শুরু করতে চলেছেন  জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তেমনটাই বলছে।

211


 আইনি মতে বিয়ে থেকে বাগদান পর্ব সবটাই সারা হয়ে গিয়েছে। এবার পালা সামাজিক বিবাহবন্ধনের। বাগদানের কয়েকমাসের মধ্যেই হবু বরকে সঙ্গে নিয়েই আইবুড়ো ভাত খাওয়া শুরু করলেন ইমন।
 

311


কোনও লুকোচুরি নয়,  প্রকাশ্যেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন গায়িকা ইমন। শুরু হয়ে গেল প্রি-ওয়েডিংয়ের রিচুয়্যালস।

411

ঘনিষ্ঠ আত্মীয়-পরিজনদের তরফেই আয়োজন করা হয়েছিল ইমন-নীলাঞ্জনেক আইবুড়ো ভাত পর্ব।  সকলে মিলে একসঙ্গে হবু বর-কনেকে আইবুড়ো ভাত খাওয়ালেন।

511

আইবুড়ো ভাতের আয়োজনও ছিল এলাহি। পাঁচ রকমের ভাজা, ডাল, মাছ দিয়ে সাজানো পঞ্চব্যঞ্চন সহযোগেই বাঙালি ঘরোয়া আয়োজন।

611

গোলাপি রঙের সিল্কের শাড়ি. কপালে লাল টিপ, ভারী সোনার গয়নায় সেজেছিলেন গায়িকা ইমন। জীবনের নতুন ইনিংসের ছবি পোস্ট করে লিখেছেন, 'নতুন পথচলা শুরু, পরিবারের সঙ্গে আইবুড়ো ভাতের সেলিব্রেশন'।

711

অন্যদিকে ইমনের সঙ্গে যোগ্য সঙ্গত হবু বর নীলাঞ্জন। কালো রঙের পাঞ্জাবি, কালো জহর কোর্ট, ডেনিম  জিন্সেই দেখা মিলল হবু বরের। আইবুড়ো ভাতের সঙ্গে আর্শীবাদ পর্বও চলছে। 
 

811

ইতিমধ্যেই পুজোতেই ফিল্মি কায়দায় বাগদান পর্ব সেরেছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। এমনকী আইনি মতে বিয়েও সেরেছেন এই যুগল। 

911


সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গেই বাগদান পর্ব সেরেই  গত মাসেই পাহাড়ে পাড়ি দিয়েছিলেন গায়িকা। হবু বর নীলাঞ্জনের সঙ্গেই 'প্রি-হানিমুনে' মজে ছিলেন এই লাভ বার্ডস।পাত্র মিউজিক ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ। সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ইমন। অন্যদিকে স্বনামধন্য গায়িকা হিসেবে সকলের কাছে পরিচিত ইমন চক্রবর্তী। একের পর এক গান গেয়ে দর্শকমন জয় করে নিয়েছেন গায়িকা। 

1011

কাজের সূত্রে দীর্ঘদিনের আলাপ হলেও প্রেমের বয়স খুব বেশিদনের নয়। সম্প্রতি নীলাঞ্জনের সঙ্গে বেশ কিছু কাজও করেছেন ইমন।  ইমনের কন্ঠে 'এ কি লাবণ্যে পূর্ণ প্রাণের'মিউজিক অ্যারেঞ্জ করেছেন প্রেমিক নীলাঞ্জন। এছাড়াও  নজরুলের গান 'পরদেশী মেঘ' গানের মিউডিক ভিডিওতেও একসঙ্গে দেখা গেছে নীলাঞ্জন ও ইমনকে।

1111

প্রেমিক শোভনের সঙ্গে সম্পর্ক ভাঙার পরই নীলাঞ্জনের সঙ্গেই রয়েছেন ইমন।বিয়ের ফুল কবে ফুটছে ইমনের, আপাতত তা জানতেই মুখিয়ে দর্শক। তবে বিয়ের দিনটা কবে আসতে চলেছে, তা সিক্রেটই রেখেছেন গায়িকা ইমন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos