বড্ড একা সৃজিত, ভেস্তে গেল 'X-Mas'-এর সমস্ত প্ল্যান, কোথায় চলে গেলেন মিথিলা

ক্রিসমাসের ঘন্টা বেজেই গিয়েছে। আর মাত্র  ২ দিন তার পরই  গোটা শহর সেজে উঠবে আলোর সাজে। প্রতিবছরের মতো এইবছর করোনার প্রকোপ উৎসবের রং ফিকে হলেও ক্রিসমাস সেলিব্রেশনে মত্ত কমবেশি সকলেই। বিশেষ করে পুরোনো সমস্ত কিছু ঝেড়ে ফেলে নতুন বছরকে স্বাগত জানাতেই সকলেই মরিয়া। কিন্তু, সৃজিত মুখার্জির জীবনে তা ব্যতিক্রম। মিথিলাকে নিয়ে প্রথমবার ক্রিসমাস সেলিব্রেশন, আয়রার জন্য ক্রিসমাস ট্রি , সহ আরও অনেক প্ল্যান, সবকিছু রেডি থাকলেও ভেস্তে গিয়েছে সমস্ত প্ল্যান। আর তাতেই যেন বড্ড একা সৃজিত। কিন্তু কেন এমনটা হল, মিথিলাকে ছাড়াই কি ক্রিসমাস কাটবে সৃজিতের।
 

Riya Das | Published : Dec 22, 2020 4:21 AM IST

18
বড্ড একা সৃজিত, ভেস্তে গেল 'X-Mas'-এর সমস্ত প্ল্যান, কোথায় চলে গেলেন মিথিলা

মিথিলাকে নিয়ে প্রথমবার ক্রিসমাস সেলিব্রেশন, আয়রার জন্য ক্রিসমাস ট্রি , সহ আরও অনেক প্ল্যান, সবকিছু রেডি থাকলেও ভেস্তে গিয়েছে সমস্ত প্ল্যান।
 

28

 বড্ড একা সৃজিত। কিন্তু কেন এমনটা হল, মিথিলাকে ছাড়াই কি ক্রিসমাস কাটবে সৃজিতের। এই নিয়ে প্রশ্ন উঠছে।

38

 বর্তমানে ছবির কাছে ওপার বাংলায় পাড়ি দিয়েছেন মিথিলা। বাংলাদেশের জি-ফাইভের কাজ সেরে ক্রিসমাসে কলকাতার ফেরার কথা থাকলেও তা আর হল না মিথিলার।

 

48

সংবাদমাধ্যমকে মিথিলা জানিয়েছেন.ঢাকায় গিয়ে আরও কিছু কাজ পড়ে যাওয়ায় ক্রিসমাসে কলকাতা ফিরতে পারবেন না তিনি। এবং মা-বাবার সঙ্গেও সময় কাটানো দরকার।

58


এই বিশেষ কারণেই বড্ড মন খারাপ সৃজিতের। তবে ক্রিসমাসের সমস্ত প্ল্যানটাই নিউ ইয়ারে সেলিব্রেট করবেন বলে জানিয়েছেন মিথিলা।

68

তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় পরিচালিত কনট্র্যাক্ট ছবিতে মিথিলাকে দেখা যাবে। বাংলাদেশি অভিনেতা আরিফিন শুভ-কে দেখা যাবে মিথিলার বিপরীতে।
 

78

এই প্রথম কোনও রাজনীতিবিদের চরিত্রে দেখা যাবে মিথিলা। ইতিমধ্যেই লুক টেস্ট হয়ে গেছে, আজ থেকেই শুরু শুটিং।

88

সৃজিতের ক্রিসমাসেও রয়েছে চমক। মিথিলা-আয়রা ছাড়াও মরুভূমি-পাহাড়-জঙ্গল পেরিয়ে কাকাবাবু এবার জঙ্গলে। বড়দিনেই আসছে 'কাকাবাবুর প্রত্যাবর্তন'।

Share this Photo Gallery
click me!
Recommended Photos