তিলে তিলে শেষ হচ্ছেন 'Divorce'-এর যন্ত্রনায়, কার উদ্দেশ্য কাতর বার্তা দিলেন বিরহী নিখিল

টলিপাড়া হোক কিংবা সোশ্যাল মিডিয়া  নুসরত জাহান এবং নিখিল জৈনর বিবাহবিচ্ছেদ নিয়ে জল্পনা চলছে। যদিও সাংসদ অভিনেত্রী পুরো বিষয়টা অস্বীকার করেছেন সাংসদ অভিনেত্রী।  কিন্তু ডিভোর্সের জল্পনার মধ্যেই নেটিজেনদের নজর নুসরত জাহান এবং নিখিল জৈনের সোশ্যাল মিডিয়ায়। গত একমাসের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা চড়চড়িয়ে বেড়েছে নিখিলের। একের পর এক ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করে জল্পনাকে আরও বাড়িয়ে দিয়েছেন। ফের পূর্ণিমার আলো গায়ে মেখে বিরহী নিখিল বোমা ফাটালেন, তবে কার উদ্দেশ্যে এমন বার্তা দিলেন,বাড়ছে জল্পনা। 
 

Riya Das | Published : Feb 27, 2021 4:25 AM IST

18
তিলে  তিলে শেষ হচ্ছেন 'Divorce'-এর যন্ত্রনায়, কার উদ্দেশ্য কাতর বার্তা দিলেন বিরহী  নিখিল

টলিপাড়ার অন্দরে কান পাতলেই বিবাহ-বিচ্ছেদের খবরে  হৈ চৈ শোনা যাচ্ছে। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল, স্ত্রী নুসরতের কাছে বিবাহবিচ্ছেদের দাবি করেছেন  নিখিল জৈন, খবর প্রকাশ্যে আসা মাত্রই বাড়ছে জল্পনা। যদিও সাংসদ অভিনেত্রী পুরো বিষয়টা অস্বীকার করেছেন সাংসদ অভিনেত্রী।  

28

অভিশপ্ত ২০২০ শেষ হতে না হতেই ২০২১ -এ ঘর ভাঙার গুঞ্জনে শোরগোল টলিপাড়ায়। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে জল্পনা বাড়ছে।

38


ডিভোর্সের জল্পনার মধ্যেই নেটিজেনদের নজর নুসরত জাহান এবং নিখিল জৈনের সোশ্যাল মিডিয়ায়। গত একমাসের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা চড়চড়িয়ে বেড়েছে নিখিলের। 
 

48

এবার পূর্ণিমার চাঁদকে সাক্ষী রেখেই নিখিলের প্রশ্ন, 'ওহ চাঁদ কাঁহা সে লাওগি'। এই পোস্ট দেখেই নেটিজেনদের একাধিক প্রশ্ন উঠে আসছে। তবে কার উদ্দেশ্যে এমন বার্তা দিলেন,বাড়ছে জল্পনা।

58


একের পর এক ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করে জল্পনাকে আরও বাড়িয়ে দিয়েছেন। ফের পূর্ণিমার আলো গায়ে মেখে বিরহী নিখিল বোমা ফাটালেন,  নেটিজেনদের দাবি, নুসরতের উদ্দেশ্যেই কি বিরহী নিখিলের এই বার্তা।

68

মন ভেঙেছে, সংসারেও ভাঙন, তাই কি ভাঙা মন নিয়ে একা হয়ে পড়েছেন নিখিল। যদিও নতুন ভাবে জীবনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা জোগাচ্ছেন নিখিল ভক্তরা।

78


কর্মসূত্রে আপাতত দিল্লিতে রয়েছেন নিখিল জৈন। এবং সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করছেন রঙ্গোলির সিইও। বর্তমানে বন্ধু-পরিবারের সঙ্গে বেশিরভাগ সময় কাটাতে দেখা যায় নিখিলকে।  হঠাৎ করে কী  হল নিখিলের। অতীতের পুরোনো স্মৃতিচারণাতেই কি ডুব দিলেন অভিমানি নিখিল।

88

২০১৯ সালে ১৯ জুন  নিখিল জৈনর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত। তারপর থেকে একাধিক ছবিতে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা। বিয়ের দেড় বছরের মাথাতেই তার ফুলস্টপ টেনেছেন সাংসদ অভিনেত্রী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos