Chick Flick 2: মুক্তি পেল ক্লিক ফ্লিক ২, খরাজ থেকে সুদীপা-সায়নদের নয়া চমক

ক্লিকের  সিরিজ চিক ফ্লিক এর দ্বিতীয় সিরিজ ঘিরে বর্তমানে উত্তেজনার পারদ তুঙ্গে, প্রথম সিজন মুহূর্তে জায়গা করে নিয়েছিল সকলের মনে। জয়দীপ বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই সিরিজের নয়া সিজনই এখন ট্রেন্ড। বন্ধুত্ব, বিশ্বাস, বিশ্বাসভঙ্গ, ভালোবাসা, আনন্দ, ইনোসেন্সের একটা উদযাপনের মধ্যে দিয়ে আবর্তিত হতে থাকে চিক ফ্লিক (Chick Flick) সিজন টু এর গল্প।

Jayita Chandra | Published : Nov 29, 2021 9:16 AM IST

110
Chick Flick 2: মুক্তি পেল ক্লিক ফ্লিক ২, খরাজ থেকে সুদীপা-সায়নদের নয়া চমক

 প্রতিটি কমেডির মোড়কে আগাগোড়া একটা রহস্য টানটান ভাবে থেকে যায় চিক ফ্লিকে। আলো পড়লেই চরিত্রেরা পরিস্ফুট হয় আবার পরক্ষণেই বদলে যায় তারা। আর সবশেষে পড়ে থাকে শুধু বন্ধুত্ব উদযাপন। সমস্ত হুজ্জুতির পরে একটা দারুণ আনন্দ। ভালো লাগার ঘোর। চিক ফ্লিক সিজন ওয়ানের পরে এই গল্প এগিয়ে যায় আরও এক বছর। ফিরে দেখা চরিত্রদের, কে কোন লুকে আবারও রইলেন কিস্তিমাত করতে। 

210

অভিনেত্রী রাতশ্রী দত্ত থাকছেন বিশেষ চরিত্রে, যদিও এতদিনে এই চরিত্রের সঙ্গে অনেকেই পরিচিত, আর তিনি হলেন মাস্তানি। আবারও পাওয়া যাবে তাঁকে চেনা ছন্দে।

310

এই সিরিজের সবথেকে বড় পাওয়া খরাজ মুখোপাধ্যায়ের অনবদ্য অভিনয়। তিনি এই সিরিজের জ্যেঠু। মজা হোক বা সাজা, তাঁর চরিত্রের চমকে ভরপুর এই সিরিজ। 

410

সুদীপা বসু, পর্দায় যাঁর উপস্থিতি মানে এক ধাক্কায় অনেকটা এগিয়ে যাওয়া দর্শকদের মনের কাছাকাছি। এই সিরিজে তিনি হলেন মেডুসা। যাঁর চরিত্রে অনেকগুলে সেড রয়েছে সম্পূর্ণ সিরিজ জুরে। 

510

রানা বসু ঠাকুর, একের পর এক চরিত্রে অনবদ্য অভিনয় করে নিজের এক বিশেষ জায়গা করে নেওয়া টলিপাড়ায়।  যার ঝলক এবার রইল সার্জেন্ট লগা দার চরিত্রে। 

610

বিম্বাবতি (বিম্বোর) চরিত্রে  থাকছে চেনা লুকে জিনা তরফদার। তাঁর চরিত্রটিও বেশ যত্নের সঙ্গে তৈরি এই গল্প, প্রতিটা চরিত্রকে সমান তালে গুরুত্ব দিয়ে পরিবেশনার এক সুন্দর প্রয়াস আগেই দেখা গিয়েছে চিক ফ্লিকে। 

710

জিনিয়ার চরিত্রে থাকছেন সাওলি চট্টোপাধ্যায়, একগুচ্ছ ইয়ং স্টারদের নিয়ে সাজানো গল্পের প্রতিটা ভাঁজে রয়েছে নানান চকম, তাই এর দ্বিতীয় সিজিনকে আরও মজবুত করে সাজিয়ে দর্শকদের উপহার দেওয়া। 

810

সায়ান ঘোষ পর্দায় থাকা মানেই স্পেশাল টার্চ, আর সেই উপরি পাওনায় চরিত্রেই থাকছেন সায়ান ঘোষ। এখানে বাম্পির চরিত্রে অভিনয়ে দেখা যাবে তাঁকে।

910

গজার চরিত্রে অভিনয় করছেন দেবরাজ ভট্টাচার্য ও লিমকার চরিত্রে দেখা যাবে পলাশ হককে। মজার নানান কাণ্ডে সিরিজকে এক অন্যস্বাদ দিতে এই চরিত্রের বিশেষ ভূমিকা। 

1010

বাম্পির চরিত্রে অভিনয় করছেন সায়ান ঘোষ, মন্টুর চরিত্রে অভিনয়ে আছেন সবুজ বর্ধন, তনয়ের চরিত্রে অভিনয়ে আছেন অনুজয় চট্টোপাধ্যায়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos