এক মুহূর্তও প্রেমিকা অদ্রিজাকে ছাড়তে রাজি নন ক্রুশাল, চোখে হারাতেই এ কী করে বসলেন 'কর্ণ'

বাংলা টেলিজগতে রিউমার্ড কাপলের মধ্যে অন্যতম হলেন ক্রুশাল আহুজা এবং অদ্রিজা রায়। 'কীকরে বলব তোমায়'র হ্যান্ডসাম ড্যাশিং হিরো ক্রুশাল যে অদ্রিজার সঙ্গেই প্রেম করছেন এ কথা তিনি নিজে মুখ বলেননি ঠিকই, তবে কানাঘুষো আসে, তিনি এবং অদ্রিজা প্রায় বহুদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন। অদ্রিজা এবং ক্রুশাল, দু'জনেরই সোশ্যাল মিডিয়া অ্যাকউন্টে একে অপরের সঙ্গে বিভিন্ন ছবি, ভিডিও শেয়ার করতে দেখা যায়। 
 

Adrika Das | Published : Jan 27, 2021 8:51 AM IST

18
এক মুহূর্তও প্রেমিকা অদ্রিজাকে ছাড়তে রাজি নন ক্রুশাল, চোখে হারাতেই এ কী করে বসলেন 'কর্ণ'

যদিও কোথাও গোপনে ঘুরতে গেলে সেখানকার কোনও পোস্টই তাঁরা করেন না। আলাদা করে ছবি ভিডিও পোস্ট করলেও একসঙ্গে থাকে না কোনও পোস্ট। 

28

যার জেরেই ভক্তদের সন্দেহ হয়েছে আরও দৃঢ়। গত বছরের শেষের দিকে গোয়ায় রওনা হয়েছিলেন তাঁরা। 

38

যদিও একসঙ্গে তাঁরা গিয়েছিলেন কিনা সেখানে ঘুরতে তার কনও প্রমাণ পাওয়া যায়নি। তবে একই সময় একই জায়গা থেকে ছবি পোস্ট করতে দেখা যায় তাঁদের। 

48

ক্রুশালের সঙ্গে অদ্রিজার সম্পর্কের বিষয় জানার জন্য ব্যস্ত হয়ে পড়েছে ভক্তরা। এরই মধ্যে পাওয়া গেল আরও এক ইঙ্গিত। 

58

ওড়িশার বেলঘরিয়া রাজবাড়িতে অদ্রিজা গিয়েছিলেন একটি ফোটোশ্যুটের জন্য। সেখানে প্রেমিকাকে এক মুহূর্তের জন্যও একা ছাড়তে রাজি নন ক্রুশাল। 

68

বেলঘরিয়া প্যালেসে অদ্রিজার সঙ্গে পৌঁছে গিয়ে তাঁকে সঙ্গ দিয়েছেন ক্রুশাল। নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। 

78

যেখানে শুধু তাঁকেই দেখা যাচ্ছে প্যালেসের বসার ঘরে। অন্যদিকে একের পর এক নিজের এবং ক্রিউয়ের ছবি শেয়ার করে গিয়েছেন অদ্রিজা। 

88


এর থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে তাঁরা একসঙ্গেই ছিলেন। ভক্তরা এই কথা কমেন্ট সেকশনে জিজ্ঞেসও করেছে ক্রুশালকে। যদিও তিনি কোনও জবাব দেননি।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos