শঙ্খকে চিরজীবনের মত ছেড়ে চলে যাচ্ছে মোহর, বিচ্ছেদই কি এই সম্পর্কের পরিণতি

অন্যতম জনপ্রিয় সিরিয়াল মোহরে এই মুহূর্তে চলছে টানটান উত্তেজনা। একের পর এক পর্বে রয়েছে নতুন চমক। ক্রমাগত জনপ্রিয়তা বাড়ছে ধারাবাহিকটি নিয়ে। প্রিতি সময়ই চলতে থাকে টানটান উত্তেজনামূলক পর্ব। দীর্ঘসময় অবশ্য মোহর ও শঙ্খদীপের মধ্যে ভুল বোঝাবুঝিকে কেন্দ্র করেই গড়ে ওঠে ধারাবাহিকের কাহিনি। নিত্যদিন শ্রেষ্ঠা এবং শঙ্খর পরিবারের একাধিক সদস্যদের কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়েই চলেছে। এরই মধ্যে নাজেহাল অবস্থা মোহরের। 

Adrika Das | Published : Jan 27, 2021 7:42 AM IST

19
শঙ্খকে চিরজীবনের মত ছেড়ে চলে যাচ্ছে মোহর, বিচ্ছেদই কি এই সম্পর্কের পরিণতি

ভালবাসা ও আত্মসম্মানের মধ্যে নিজের আত্মসম্মানকেই বেছে নিয়েছিল সে। শ্লীলতাহানির পর্ব কাটিয়ে মোহর নিজেকে নির্দোষ প্রমাণ করে। 

29

শঙ্খ প্রথমদিকে মোহরকে ভুল বোঝে। মোহর হাজারও বার নিজেকে নির্দোষ বলে দাবি করার পরও বিশ্বাস করতে চায়নি শঙ্খ। 

39

বর্তমানে মোহরকে যে শঙ্খ ভুল বুঝেছিল তা সে বুজতে পারে। বোঝার পরই মোহরের কাছে ক্ষমা চাওয়ার চেষ্টা করে। 

49

যদিও মোহর এবারে আর পিছনে ফিরে তাকানর মনোভাব রাখছে না। কোনও মতেই নিজের আত্মসম্মানের পরিবর্তে ফিরে যাবে না। 

59

শঙ্খকে আগের মতই স্যার বলেই সম্বোধন করা শুরু করেছে সে। শঙ্খ মোহরের এই ব্যবহারে যথেষ্ট কষ্ট পায়। মোহরের এই ব্যবহারের কারণে শঙ্খর বুকে ব্যাথা শুরু হবে। 

69

যার পর শ্রেষ্ঠার মুখ ছোট হয়ে যায়। শঙ্খ প্রথমদিকে মোহরকে ভুল বোঝে। মোহর হাজারও বার নিজেকে নির্দোষ বলে দাবি করার পরও বিশ্বাস করতে চায়নি শঙ্খ। 

79

গুরুতর অসুস্থ হয়ে পড়তেই হাসপাতালে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় তাঁকে। মোহর খবর পেতেই হাসপাতালে ছুটে যায়। সেখানে তার সঙ্গে দেখা করতে বারণ করে দেয় শঙ্খ। 

89

যার পরই ফের অভিমানের পালা শুরু। এবার শঙ্খকে চিরজীবনের মত ছেড়ে চলে যাচ্ছে মোহর। 

99

এসপি-র প্ল্যানে মোহরকে ফেরানোর চেষ্টায় রয়েছে শঙ্খ। তবে কি ধীরে ধীরে মোহরের প্রতি অভিমান মিটছে শঙ্খর। নাকি ফের দূরত্ব সৃষ্টি হবে তাদের মধ্যে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos