গ্রেফতার বাংলাদেশি যুবক, ওপার বাংলার 'অশ্লীল মেসেজ'-এ ক্ষুব্ধ শ্রাবন্তী

টলিপাড়ার বাঙালি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে সরগরম টলিপাড়া। বিয়ে ভাঙার খবরে যখন শোরগোল চারিদিকে, তখনই এল স্বস্তির খবর। দীর্ঘদিন ধরেই একাধিক নম্বর থেকে আসছে অশ্লীল মেসেজ। তবে এপার বাংলা নয়, সুদূর ওপার বাংলা থেকেই অশালীন মন্তব্যে ভরে যাচ্ছিল তার মোবাইল। শেষমেষ আর সহ্য করতে না পেরে বাংলাদেশ হাই কমিশনে অভিযোগ জানিয়েছিলেন বাঙালি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অবশেষে গ্রেফতার করা হল যুবককে।

Riya Das | Published : Nov 20, 2020 5:00 AM IST

18
গ্রেফতার বাংলাদেশি যুবক, ওপার বাংলার 'অশ্লীল মেসেজ'-এ ক্ষুব্ধ শ্রাবন্তী

বলিউড থেকে বাঙালি অভিনেত্রী, সকলেই এর শিকার হচ্ছেন। গোটা দেশে ভার্চুয়াল শ্লীলতাহানি শিকার হচ্ছে প্রত্যেকে। ভার্চুয়াল শ্লীলতাহানির শিকার হয়েছিলেন টলিপাড়ার প্রথমসারির মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। 

28

সম্প্রতি ভার্চুয়াল দুনিয়ায় যে হারে অপরাধ বাড়ছে তা নিয়ে সকলেই নাজেহাল। হেনস্তা যেন নিত্যদিনের সঙ্গী মহিলাদের। সরাসরি মাধ্যমকেও ছাপিয়ে গেছে ভার্চুয়াল প্ল্যাটফর্ম।  যার উপর রাগ-ক্ষোভ বাড়ছে তাদেরকেই দেওয়া হচ্ছে ধর্ষণ, খুনের হুমকি। সাইবার অপরাধ দিন দিন যেন বেড়েই চলেছে। 

38

দীর্ঘদিন ধরেই একাধিক নম্বর থেকে আসছে অশ্লীল মেসেজ। তবে এপার বাংলা নয়, সুদূর ওপার বাংলা থেকেই অশালীন মন্তব্যে ভরে যাচ্ছে তার মোবাইল।

48

 শেষমেষ আর সহ্য করতে না পেরে বাংলাদেশ হাই কমিশনে অভিযোগ করেছিলেন বাঙালি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অবশেষে বাংলাদেশ পুলিশ গ্রেফতার করল ওই যুবককে। অভিযুক্তর নাম মাহাবুব রহমান।

58


সংবাদমাধ্যমে শ্রাবন্তী জানিয়েছিলেন,  একাধিক নম্বর থেকে একের পর এক নোংরা ভাষায় মেসেজ আসছিল তার ব্যক্তিগত ফোনে।  অনেকদিন ধরেই চলছিল। মেসেজের পর মেসেজ চলেই আসত।

68

 এমনকী দেশ নিয়ে নানা কুকথা বলা হচ্ছিল। ব্লক করেও কাজ হয়নি, ফের অন্য নম্বর দিয়ে এই একই জঘন্য কাজ শুরু হয়েছিল। শেষমেষ নিজেকে আর ঠিক রাখতে না পেরে বাংলাদেশ হাই কমিশনে অভিযোগ জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

78


সূত্রের খবর কলকাতা থেকে বাংলাদেশের হাইকমিশনার শ্রাবন্তীর অভিযোগ ফরোয়ার্ড করেছিলেন স্বরাষ্ট্র মন্ত্রকে। তারপরই তা পৌঁছায় পুলিশের হেড কোয়ার্টার্সে।অভিযোগ খতিয়ে দেখার পরই বাংলাদেশের খুলনা মেট্রোপলিটন পুলিশের সোনাডাঙ্গা মডেল থানায় ১৬ ডিসেম্বর মামলা রুজু করে পুলিশ।

88


গতকালই ৩৩ বছর বয়সী মাহবুবকে গ্রেফতার করেছে পুলিশ।  এরপরই অভিযুক্তকে আদালতে তোলা হবে। অভিনেত্রী আরও জানিয়েছেন, বাংলাদেশের পরিচিত লোকজনের মাধ্যমেই এই কাজ করেছেন অভিনেত্রী। কারণ অন্যায় মুখ বুজে  সহ্য করাও একধরনের অপরাধ। সূত্র থেকে জানা গেছে, ওপারবাংলার একটি ছবিতেও দেখা যাবে অভিনেত্রী শ্রাবন্তীকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos