পঞ্চমী থেকে দশমী, ঠিক কোন সাজে নিজেকে সাজাবেন ভাবছেন, এবার চোখ রাখুন মিমির ফ্যাশন ফ্রেমে

পুজোর ফ্যাশন, হাতে গুণে ঠিক আর মাত্র কয়েকটা দিন বাকি। এরই মাঝে কীভাবে নিজেকে সাজিয়ে তুলবেন, তা ভেবে নাজেহাল হচ্ছেন! এবার সমস্যার সামাধানের রাস্তা দেখাবেন মিমি, তাঁর প্রোফাইলে চোখ রাখলেই মিলবে রকমারী ফ্যাশন স্টেটমেন্ট। 

Jayita Chandra | Published : Sep 30, 2021 7:44 AM IST / Updated: Sep 30 2021, 01:29 PM IST

19
পঞ্চমী থেকে দশমী, ঠিক কোন সাজে নিজেকে সাজাবেন ভাবছেন, এবার চোখ রাখুন মিমির ফ্যাশন ফ্রেমে

পঞ্চমী( Panchami)- এই দিন একটু হালকা সাজ, সঙ্গে সোনার বা কোনও ভারী গহনা না পরাই ভালো। এদিন মনের মত করে ঠিম ছাম কোনও লুক দিয়েই শুরু করা যেতে পারে পুজো। 

29

ষষ্ঠী (Shasthi)- এদিন শাড়িটা হোক খানিকটা ইউনিক, হালকা কোনও গহনা এইদিন পরে নিতে পারেন, সঙ্গে হালকা মেকআপ, এই দিয়েই মাতিয়ে দিতে পারেন পঞ্চমীর সন্ধ্যা। 

39

সপ্তমী (Saptami)- এতদিন থেকে যাকে বলে গালা সাজের মরশুম। এদিন সকাল থেকেই নজর কাড়া সাজে সকলের মন কাড়তে হবে। তাই খানিকটা স্টাইল স্টেটমেন্ট এদিন থেকে মেইন্টেন করে চলুন। 
 

49

সপ্তমীর সন্ধ্যা (Saptami)- এদিন কালেকশনে রাখতেই পারেন একটা ল্যাহেঙ্গা। অনেকেই আছেন, যাঁরা এই দিন হাল ফ্যাশনের পোশাক পছন্দ করেন, কিন্তু অনেকেই আবার যাঁরা সাবেকি পোশাকেই পুজোয় মাততে চান, তাঁরা ল্যাহেঙ্গাই স্টকে রাখুন। 

59

অষ্টমী(Astami)- পুজো এদিন মধ্য গগণে। এদিন পুজোয় মেতে উঠতে সকালের সাজ হোক একি চেনা-জানা ফ্রেম। হালকা গহণা, সঙ্গে লাল পেড়ে শাড়ি। 

69

অষ্টমীর সন্ধ্যা (Astami)- এদিন কোনও স্টানিং লকের ল্যাহেঙ্গা বা শাড়ি কিংবা চুড়িদার থাকতেই পারে ফ্যাশন লিস্টে। যা অনবদ্য লুকে আপনাকে সকলের মাঝে আলাদা করে তুলবে। 

79

নবমীর সকাল  (Nabami)- এদিনও কোনও হালকা ল্যাহেঙ্গা, বা শাড়িতে নিজেকে সাজিয়ে তুলতে পারেন। সাজ হবে হালকা, যা সকলের নজর কাড়বে। 

89

নবমীর রাত (Nabami)- এদিন সন্ধ্যে বেলায় ওয়ানপিস পরেই পারেন। এদিন বেশিরভাগ ফ্যশন স্টেটমেন্টে রাখেন ওয়েস্টার্ন পোশীক, যা শেষ পাতে নজর কাড়ে। 

99

দশমী (Dashami)- এদিনের সাজ সকলের অনেকটাই এক। হাসকা সাজ, লাল পেরে শাড়ি সঙ্গে হালকা লুকের ঘরোয়া সাজ। তাই এই দিন এর ব্যতিক্রম করা হয়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos