ভেজা শরীরে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, মলদ্বীপে পৌঁছেই কালো সুইম স্যুটে ঝড় তুললেন শুভশ্রী

বলি থেকে টলি তারকাদের পছন্দের ডেস্টিনেশন হল মলদ্বীপ। কাজের ফাঁকে সুযোগ মিলতে সকলে এই জায়গাটিকেই বেছে নেন। এবং বেশ কয়েকদিনের ছুটি কাটাতে জায়গাটা এক কথায় অসাধারণ।  টলিপাড়ার একাধিক জুটি যেমন- অঙ্কুশ-ঐন্দ্রিলা, দেব-রুক্মিণী, শ্রাবন্তী সদ্য়ই মলদ্বীপে ভ্যাকেশনে গিয়েছিলেন। এবার ভ্যাকেশন মুডে রাজ-শুভশ্রী, সঙ্গে তাদের একমাত্র পুত্র ইউভান। মলদ্বীপে গিয়েই ভেজা শরীরে কালো রঙের স্নান পোশাকে ছবি পোস্ট করেছেন শুভশ্রী, যা এখন নেটদুনিয়ার হটকেক।

Riya Das | Published : Sep 30, 2021 5:56 AM IST

19
ভেজা শরীরে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, মলদ্বীপে পৌঁছেই  কালো সুইম স্যুটে ঝড় তুললেন শুভশ্রী

দুজনেই কাজে ব্যস্ত। একাধিক দায়িত্বের মধ্যেও নিজেদের জন্য সময় বার করে কোয়ালিটি টাইম কাটাতে মলদ্বীপে উড়ে গেছেন (Raj Chakraborty) রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)।

29


বলি থেকে টলি তারকাদের পছন্দের ডেস্টিনেশন হল মলদ্বীপ। ভ্যাকেশন মুডে রাজ-শুভশ্রী, সঙ্গে তাদের একমাত্র পুত্র ইউভান।

39

জন্মদিনের আগেই পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিতে গিয়েছিল ইউভান। এবার বাবা-মায়ের সঙ্গে সোজা মলদ্বীপের উদ্দেশ্যে পাড়ি দিলেন ইউভান। 

49

মলদ্বীপ সফরের শুরু থেকেই এয়ারপোর্টে ছোট্ট ভিডিও শেয়ার করেছিলেন রাজ। যেখানে বাবা-মায়ের সঙ্গে এয়ারপোর্টে দেখা গিয়েছিল ইউভানকে।
 

59


মলদ্বীপের উড়ান ধরতেই বাবা-মায়ের সঙ্গে এয়ারপোর্টে পৌঁছেই শুরু হয়েছিল ইউভানের দুষ্টুমি। সারা এয়ারপোর্টে রীতিমতো ছুটে বেড়াচ্ছে ইউভান। আর ছেলেকে সামলাতে গিয়ে তার পিছনে ছুটছেন মাম্মা শুভশ্রীও। যা মুহূর্তে ভাইরাল হয়েছে।

69

এবার মলদ্বীপে গিয়েই ভেজা শরীরে কালো রঙের স্নান পোশাকে ছবি পোস্ট করেছেন শুভশ্রী, যা এখন নেটদুনিয়ার হটকেক। ঝড়ের গতিতে ভাইরাল নায়িকা হট লুকের ছবি।

79


ছবিতে শুধু স্পষ্ট তার মুখ। সূর্যের আলো এসে পড়েছে চোখে মুখে।  ভেজা চুলে শরীর চুঁইয়ে পড়ছে উষ্ণতা। আনমনা হয়ে অন্যদিকে তাকিয়ে রয়েছেন শুভশ্রী। তবে কী পোশাক তিনি পরেছেন তা স্পষ্ট দেখা যায়নি।

89

শুভশ্রী একা নন, শুভশ্রীর মতোন রাজও মলদ্বীপের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। নীল জলের মাঝখানে বিলাসবহুল রিসর্টের একাধিক ছবি দিয়েছেন রাজ।

99

চারিদিকে শুধু অনন্ত জলরাশি, কখনও নীল জল আবার কখনও প্রাকৃতিক সৌন্দর্যকে উপভোগ করছেন রাজ। তবে এখনও পর্যন্ত রাজ পুত্র ইউভানের কোনও ঝলক প্রকাশ্যে আসেনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos