কোজাগরী লক্ষ্মীপুজোয় 'দিদি নম্বর ১'-এ হাজির মোদক পরিবার, কার মাথায় উঠবে 'সেরার সেরা'-র মুকুট

কোজাগরী লক্ষ্মীপুজোর দিন ধামাকাদার আরও একটি এপিসোড নিয়ে হাজির 'দিদি নম্বর ১' সিজন ৯ । শো-এর সঞ্চালিকা তথা বাঙালি অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের এই শো-তে ফের বসতে চলেছে চাঁদের হাট। রিয়্যালিটি শো-তে কোজাগরী লক্ষ্মীপুজোর দিন উপস্থিত থাকছে মোদক পরিবার। মিঠাই ধারাবাহিকের বিশেষ অতিথিদের নিয়েই আজকের এই পর্ব অনুষ্ঠিত হতে চলেছে। মিঠাই-শ্রীতমা-নিপা-দিদিয়া কে হবে  'দিদি নম্বর ১', সেরার সেরা-র মুকুট উঠবে কার মাথায়, চোখ রাখুন জি বাংলার পর্দায়।
 

Riya Das | Published : Oct 9, 2022 8:49 AM IST

17
কোজাগরী লক্ষ্মীপুজোয় 'দিদি নম্বর ১'-এ হাজির মোদক পরিবার, কার মাথায় উঠবে 'সেরার সেরা'-র মুকুট

দেখতে দেখতে যেন চোখের পলকে কেটে গেল ১২ বছর অর্থাৎ এক যুগ। দীর্ঘদিন ধরে প্রতিটা বাঙালির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো 'দিদি নম্বর ১'। বাংলা টেলিভিশনের জনপ্রিয় শো 'দিদি নম্বর ১' -মানেই জমজমাট খেলা, প্রচুর গিফট, আড্ডা অর্থাৎ সব মিলিয়ে মন ভাল করা একটা সন্ধ্যা। 

27

মহিলাদের নিয়ে আয়োজিত এই শো এখন একাধিক রিয়্যালিটি শো-কে বলে বলে টেক্কা দেবে। প্রতিদিন বিকেল ৫ টা  বাজলেই কফির কাপ হাতে সকলেই যেন চোখ রাখেন টিভি-র পর্দায়।  কোজাগরী লক্ষ্মীপুজোর দিন ধামাকাদার আরও একটি এপিসোড নিয়ে হাজির 'দিদি নম্বর ১' ।
 

37


লক্ষ্মীপুজোর দিন শো-এর সঞ্চালিকা তথা বাঙালি অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের এই শো-তে ফের বসতে চলেছে চাঁদের হাট। রিয়্যালিট্ শো-তে কোজাগরী লক্ষ্মীপুজোর দিন উপস্থিত থাকছে মোদক পরিবার। মিঠাই ধারাবাহিকের বিশেষ অতিথিদের নিয়েই আজকের এই পর্ব অনুষ্ঠিত হতে চলেছে। সেরার সেরা-র মুকুটের জন্য হাড্ডাহাড্ডি লড়াই চলবে।

47

'দিদি নম্বর ১'-এর কোজাগরী লক্ষ্মীপুজো স্পেশ্যাল এপিসোডকে আরও জনপ্রিয় করে তুলতে মিঠাই  রানির  উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায়কে শো-তে অংশগ্রহণ করেছেন। তবে তিনি দিদিদের সাথে খেলতে নয় বরং অতিথি শিল্পীর জায়গাতেই আনা হয়েছে আদৃত রায়কে। 

57

'দিদি নম্বর ১'-এ গানের রাউন্ডে প্রতিদিন গানের শিল্পীদের আনা হয়। তবে এবার মোদক পরিবার থেকেই আনা হয়েছে সিডকে। কারণ অভিনেতার পাশাপাশি আদৃত এক ভাল গায়কও বটে। এই কারণেই বিশেষ অতিথি হিসেবে তাকে আমন্ত্রণ জানানো হয়েছে।

67

মিঠাই ধারাবাহিকের লিড অভিনেত্রী সকলের প্রিয় মিঠাই রানি ওরফে সৌমিতৃষা কুন্ডু, ঐন্দ্রিলা সাহা, দিয়া মুখোপাধ্যায়, কৌশাম্বী চক্রবর্তী এই চার দিদি আজ অংশগ্রহণ করছেন  'দিদি নম্বর ১'-এ। একঝাঁক অতিথি নিয়েই কোজাগরী লক্ষ্মীপুজো স্পেশ্যাল এপিসোডে হাজির হচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়।

77

নাচ-গানে-আড্ডায় ভরপুর এই এপিসোডে ফাটাফাটি নাচ করে সকলের নজর কেড়েছেন মিঠাই রানি। পাশাপাশি শ্রীতমা-নিপা-দিদিয়াও তাকে যোগ্য সঙ্গত দিতে চলেছেন। কে জিতে নেবেন সেরার সেরা তকমা, কার মাথায় উঠবে 'দিদি নম্বর ১'-এর  মুকুট তা জানতে হলে চোখ রাখতে হবে আজ বিকেল ৫ টায় জি বাংলায়।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos