কাপড়-জামা নেই, শেষমেশ নগ্ন স্তন ঢাকতে শঙ্খ নিয়ে পোজ উরফির

উরফি জাভেদ, বরাবরই থাকেন তার অদ্ভুত ফ্যাশান সেন্স নিয়ে চর্চায়। ইনিই মনে হয় সেই অভিনেত্রী যিনি সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক ট্রোলড হন। কাঁচ, ব্লেড, ঘড়ির ডায়ালের তৈরি পোশাকের পর উরফির ফ্যাশানে এবার টপলেস ফটোশুটের পালা। উরফির টপলেস ফটোশুট দেখতে মিস করবেন না।

Rimpy Ghosh | Published : Oct 8, 2022 12:06 PM IST

14
কাপড়-জামা নেই, শেষমেশ নগ্ন স্তন ঢাকতে শঙ্খ নিয়ে পোজ উরফির

ঘড়ি দিয়ে তৈরি  স্কার্ট, রঙ করা কাঁচের গ্লাস থেকে শুরু করে ব্লেডের তৈরি পোশাক আবার কখনো অন্তর্বাস ছাড়াই পোশাক পরে দর্শকদের চমকে দিয়েছেন উরফি জাভেদ।  উরফি তার ফ্যাশন সেন্সে আরেকটি চমকপ্রদ টেক নিয়ে ফিরে এসেছেন। এবার তার ফটোশুটের বিষয়টি ছিল টপলেস। অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় একটি নতুন ভিডিও পোস্ট করেছেন যা তার সমস্ত অনুরাগীদের চমকে দিয়েছে।
 

24

শনিবার ইনস্টাগ্রামে উরফি জাভেদ একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে দেখা যায় কমলা রঙের ছেলেদের শর্টস পরনে একটি বাগানে বসে আছেন।  তিনি ফটোশুটের জন্য সম্পূর্ণ টপলেস থাকলেও তার স্তনযুগল ঢাকতে হাতে দুটি শঙ্খ ধরে রেখেছেন।
 

34

মাত্র কয়েক দিন আগে, উরফি জাভেদ সোশ্যাল মিডিয়ায় একটি ফটো শেয়ার করেছেন যেখানে তিনি শুধুমাত্র কাঁচের উপর হলুদ রঙ করে একটি পোশাক পড়েছিলেন। ছবিটি ভালোভাবে পর্যবেক্ষণ করলে দেখা যাবে ,অভিনেত্রী আক্ষরিক অর্থে কিছুই পরেননি পরিবর্তে, তিনি কেবল তার হাতে একটি পেইন্টেড কাচের স্ল্যাব ধরেছিলেন যা দেখে সকলের মনে  পোশাকের ছাপ দেবে।

44

এর আগে, উরফি জাভেদ ঘড়ির ডায়াল ব্যবহার করে একটি স্কার্ট তৈরি করেছিলেন।  যদিও স্কার্টের এই  ফ্যাশন অনেকের আবার পছন্দ হয়েছে। তিনি আসলে স্বচ্ছ সেলো টেপের উপর বেশ কয়েকটি ডায়াল পেস্ট করে সেটিকে স্কার্টের মতো তৈরি করেছিলেন।

আরও পড়ুন

গ্লাস পেন্টিং দিয়ে ঢাকা বক্ষযুগল থেকে গোপনাঙ্গ, ফের নগ্ন হয়ে শোরগোল ফেলে দিলেন উরফি

প্যান্টি না পরে গোপনাঙ্গ ঢাকলেন মাল্টিরঙের ঘড়ি দিয়ে, উরফির কীর্তিতে হাসির রোল উঠল নেটদুনিয়ায়

বক্ষযুগল থেকে সারা মুখ ঢাকলেন কাঁচের টুকরো দিয়ে, 'Topless' উরফির ফ্যাশন সেন্স দেখে শিউরে উঠলেন ভক্তরা

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos