যশ-নিখিলের মাঝে Sandwiched নুসরত, মানসিক সুস্থতা নিয়ে দিলেন গোপন বার্তা

কখনও নিখিল জৈনের সঙ্গে তিক্ততার খবর আবার কখনও যশ দাশগুপ্তের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বিভিন্ন গুঞ্জন। আদৌ কি যশের সঙ্গে প্রেম করছেন নুসরত। বিবাহবিচ্ছেদের দিকেই কি এগোচ্ছোন নুসরত এবং নিখিল। হঠাৎ কী ঘটল সুখি দাম্পত্য জীবনে। এই ধরণের নানা প্রশ্নে বিদ্ধ হচ্ছেন নুসরত। তাঁর সোশ্যাল মিডিয়া জুড়েও একই প্রশ্ন। তবে কোনও কিছুরই উত্তর দিতে রাজি নন নুসরত। ধাঁধায় ভরা জবাব দিয়ে নীরবেই থাকছেন অভিনেত্রী। 

Adrika Das | Published : Jan 27, 2021 5:02 AM IST

18
যশ-নিখিলের মাঝে Sandwiched নুসরত, মানসিক সুস্থতা নিয়ে দিলেন গোপন বার্তা

এক সাক্ষাৎকারে নিখিলের সঙ্গে তাঁর সম্পর্কের তিক্ততা নিয়ে প্রশ্ন তোলা হলে তিনি জানান, তাঁর ব্যক্তিগত জীবন কারও গসিপের জন্য তৈরি হয়নি। 

28

কেবল এইটুকুই জানিয়েছেন, এ কথা সত্যি যে তিনি আলাদা থাকছেন তবে একেবারেই একটি আলাদা কারণে, যা তিনি এই মুহূর্ত খোলসা করতে রাজি নন। 

38

তবে এত প্রশ্নবাণে স্বাভাবিকভাবেই অতিষ্ট হয়ে উঠছেন নুসরত। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে একটি পোস্ট শেয়ার করেছেন। 

48

যেখানে মানসিক অবস্থা নিয়ে একটি বার্তা দেওয়া হয়েছে। পোস্টে লেখা, "মানসিকভাবে সুস্থ থাকাই এখন উন্মাদনা হয়ে দাঁড়িয়েছে। আর তা ঠিক করে দিয়েছে সমাজ।"

58

সমাজ মানে কি নিন্দুকদের কথা বলতে চেয়েছেন নুসরত। পোস্টে লুকিয়ে থাকা গোপন বার্তায় মানসিক অবসাদ, মানসিক সুস্থতা নিয়েই কি কিছু বলতে চেয়েছেন।

68

মানসিক অবসাদ কমবেশি সকলেরই আছে। সমাজের বানানো নানা নিয়মের কারণেও অনেকের মানসিক সুস্থতায় প্রভাব পড়ে। নুসরতেরও সম্ভবত একই অবস্থা হয়ে যেতে পারে যদি না তাঁর নিন্দুকেরা এই আচরণ বন্ধ করে।

78

যশ-নিখিলের মাঝে চাপা পড়ে কি তার মানসিক সুস্থতায় প্রভাব পড়ছে। নুসরতের ভক্তরা তাঁকে নিয়ে যথেষ্ট চিন্তিত হয়ে পড়েছে।

88

তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে ক্রমাগত কাটাছেড়া লেগেই আছে। নুসরত এই ঝড় ঝাপটার মাঝেও নিজের কাজকে সঠিকভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন।    

Share this Photo Gallery
click me!
Recommended Photos