বাথরুম থেকে স্নানের পোস্ট মনামির, ছবি দেখে চোখ কপালে ভক্তদের

করোনার প্রকোপেই উঠে গিয়েছে লকডাউন। সপ্তাহে দুদিন করে লকডাউন ছাড়া বাকিদিন রাস্তা ঘাট একেবারে স্বাভাবিক। তবে এই পরিস্থিতিতেও ঘুরতে যাওয়ার কোনও সুযোগই নেই। যার কারণে থ্রোব্যাক ভিডিও পোস্ট করেছিলেন মনামি। যেখানে তাঁকে এক পাহাড়ি এলাকার হোটেলরুমে দেখা যাচ্ছে। সেই পরিবেশকে স্বর্গের সঙ্গে তুলনা করেছেন অভিনেত্রী। তাঁর সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টে উঁকি দিলেই ছোট খাটো ডিজিটাল ট্রিপ হয়েই যাবে। সেই ট্র্যাভেল ডায়রিজ থেকেই ফের নতুন পোস্টে মন ভরালেন মনামি। 

Adrika Das | Published : Aug 31, 2020 12:40 PM IST

110
বাথরুম থেকে স্নানের পোস্ট মনামির, ছবি দেখে চোখ কপালে ভক্তদের

এবার ল্যাভিশ বাথরুম থেকে মনামির পোস্ট দেখেই চক্ষুচরকগাছ ভক্তদের। নিজেকে হট বাথ আর ফোম দিয়ে প্যাম্পার করছেন মনামি। সেই ক্যানডিড মুহূর্ত হয়েছে ক্যামেরাবন্দি। 

210

লাল রঙের শর্ট ড্রেস, হাই বান নিয়ে বাথটাবে বসে মনামি। বাথরুম ঘেরা কাঁচ দিয়ে। বাইরে মনোরম পাহাড়ি পরিবেশ। যা দেখে নেটিজেনদের মন খারাপ হয়েছে। লকডাউনে বাইরে ঘোরার কোনও সুযোগ নেই।

 

310

তবুও মনামির প্রোফাইল থেকে ঘোরার শখ মিটছে সকলের। বিনোদনের নেই কোনও অভাব। সম্প্রতি ধক ধক গার্ল মাধুরী দিক্ষীতকে ট্রিবিউট জানিয়ে পোস্ট করেন নাচের ভিডিও। 'লজ্জা' ছবির বড়ি মুশকিল গানে নাচলেন মনামি। 

410

বাড়িতে ওরনা দিয়ে সুন্দর সেট বানিয়ে সেজে উঠেছিলেন একেবারে মাধুরীর সাজেই। নেচে টেক্কা দেন বলিউডের তাবড় ডান্সিং ক্যুইনদের। এর আগে দীপিকা পাডুকোনের ছবি পদ্মাবত-এর গান নেনোওয়ালে নে-তে কোমর দুলিয়েছিলেন নায়িকা। 

510

পরণে লাল রঙের ঘাঘড়া। নথ ছাড়া নেই কোনও গয়না। রূপ যেন ঠিকরে পড়ে মানমির। অন্যদিকে নাচের ভিডিওটির অভিনবত্ব হল, গ্রামের মধ্যে শ্যুট করা। আশপাশে কেবল বন জঙ্গল আর পুকুর। সেখানেই নিজের নাচের প্রতিভায় মেতে উঠলেন মনামি। 

610

মনামিকে যত দেখছে নেটিজেন ততই অবাক হচ্ছে। সেই ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেন মানমি। তাতে ভক্তদের মন্তব্য, "আপনাকে যত দেখি তত অবাক হই। গ্রামের রাস্তায় আপনার নাচ থেকে মুগ্ধ।" 

710

দিন কতক আগেই মনামির  স্লো মোশনের ভিডিওতে মন ভরে সকলের। নীল শাড়ি পরে খোলা চুলে উত্তর কলকাতার মতই এক রাস্তায় ঘুরে ফিরে বেড়াচ্ছেন মনামি। ক্যাপশনে লিখেছেন, "নীল বৃষ্টি।" তাতেই প্রশংসায় ভরছে কমেন্ট সেকশন। 

810

প্রসঙ্গত, মনামির ইনস্টাগ্রাম লকডাউনে যেন টোটাল বিনোদনের প্যাকেজ। কী না নেই নাচ, গান, কবিতা আবৃত্তি, শর্ট ফিল্ম। দিন কতক আগে মায়ের সঙ্গে গান গেয়েও ভিডিও আপলোড করেন অভিনেত্রী। 

910

মা ও মেয়ের সুরের প্রতিভায় হতবাক হয়েছিল নেটবাসী। অভিনেত্রী মনামি যে নিজের গানের প্রতিভা মায়ের থেকে পেয়েছে তা প্রকাশ পেল অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে। মনামি এবং তাঁর মা সুর ধরেছেন লকডাউনে। 

1010

'এক বৈশাখে দেখা হয়েছিল দুজনার' গানটি গেয়েছেন দুজনে। তিনি মাঝে মধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় গানের ভিডিও পোস্ট করেন। এই প্রতিভা যে নিজের মায়ের থেকে পেয়েছেন তা বুঝতে আর অসুবিধা হয়নি নেটবাসীর। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos