কার প্রেমে পড়লেন মিমি, ভোটের উত্তাপের মধ্যেই সাংসদ অভিনেত্রীর পোস্টে বাড়ছে জল্পনা

কখনও মিস করছেন, কখনও বা শুধুমাত্র তার জন্য  পোস্ট দিচ্ছেন, কিন্তু কে সেই ব্যক্তি যার জন্য নাম না নিয়ে  সোশ্যাল  মিডিয়ায় প্রেম নিবেদন করছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। প্রেমে পড়েছেন নাকি মিমি, অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তেমনটাই বলছে। টলিপাড়ার অন্দরে কান পাতলেই মিমি চক্রবর্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। কার মনে নিজের জায়গা পাকা করে নিলেন সাংসদ অভিনেত্রী, তা নিয়েই বাড়ছে জল্পনা।
 

Riya Das | Published : Apr 1, 2021 3:19 AM IST

111
কার প্রেমে পড়লেন মিমি,  ভোটের উত্তাপের মধ্যেই সাংসদ অভিনেত্রীর পোস্টে  বাড়ছে জল্পনা

টলিপাড়ার অন্দরে কান পাতলেই মিমি চক্রবর্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এবার নাকি সত্যিই প্রেমে পড়ছেন মিমি, তেমনটাই বলছেন নেটিজেনরা।

211


নিজের ছবি পোস্ট করেই ক্যাপশনে কখনও লিখছেন 'আই মিস ইউ' , আবার কখনও 'জাস্ট ইউ' । কিন্তু কে সেই ব্যক্তি যার জন্য নাম না নিয়ে  সোশ্যাল  মিডিয়ায় প্রেম নিবেদন করছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। 

311

অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট  বলছে প্রেমে পড়েছেন মিমি চক্রবর্তী। একের পর এক পোস্টেই কৌতুহলের সৃষ্টি হয়েছে ভক্তদের মনে।

411


টলিপাড়ার অন্দরে কান পাতলেই মিমি চক্রবর্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। কার মনে নিজের জায়গা পাকা করে নিলেন সাংসদ অভিনেত্রী, তা নিয়েই বাড়ছে জল্পনা।

511

আপাতত বিধানসভা নির্বাচনে দিন-রাত এক করে প্রচার চালিয়ে যাচ্ছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। ব্যস্ত জীবনের মধ্যেও জীবনে এসেছে নতুন মানুষ।

611


সম্প্রতি একটি পোস্টে 'জাস্ট ইউ' লিখেছেন মিমি। কিন্তু কার উদ্দেশ্যে মিমির এই পোস্ট, তা এখনও স্পষ্ট নয়।

711


যদিও ব্যক্তিগত জীবনে তিনি সর্বদাই স্পিকটি নট। মিমি বরাবরই দাবি করেন তিনি সিঙ্গল। লাভ লাইফে উঁকি মারলেও কিছু স্পষ্ট নয়।

811


বিশেষত, পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক আপের পর যেন তিনি আরও বেশি করে নিজের লাভ লাইভ প্রকাশ্যে আনাটা একদমই পছন্দ করেন না।। রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক আপের পর তিনি এখন সিঙ্গল।

911


বর হতে হবে বাঙালি আবার ইন্টারন্যাশনাল লুকও থাকতে হবে। মিমির ইন্টারন্যাশনাল লেবেলের বরের কথা শুনেই  বিশেষ বন্ধু তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান কিজিলকায়ারের সম্পর্কের গুঞ্জনও জোরালো হয়েছে।

1011


 বছর চার আগে তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান কিজিলকায়ারের সঙ্গে গ্যাংস্টার ছবির শুটিংয়ে গিয়ে আলাপ হয় মিমি। যদি এই নিয়েও মুখে কুলুপ এটেছেন নায়িকা

1111

 তবে সোশ্যাল মিডিয়ায় একের পর এক কিসের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী, তা নিয়ে জল্পনা বাড়ছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos