সহবাস-পরকীয়ায় জড়িত অন্তঃসত্ত্বা নুসরতকে সঙ্গ দিতে রাজি নন মিমি, কেন নিজেকে আড়াল করছেন 'বনুয়া'

একদিকে ভাঙছে ঘর, অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নতুন প্রেম, তার উপর প্রেগনেন্সির শিরোনামে টলিপাড়ার সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। নুসরতের গুঞ্জনের মধ্যে ফের চর্চায় উঠে এসেছেন মিমি চক্রবর্তী। দুই বনুয়ার সম্পর্কে যে চিড় ধরেছে অনেকদিন আগে তা যেন আরও একটু বেশি স্পষ্ট হয়ে গেল। অন্তঃসত্ত্বা নুসরতের সঙ্গে কোনওভাবেই যেন নিজেকে জড়াতে চান না মিমি, এবার ইন্ডাস্ট্রির রটনাকেই সত্যি প্রমাণ করলেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।

Riya Das | Published : Jun 23, 2021 4:23 AM IST

19
সহবাস-পরকীয়ায় জড়িত অন্তঃসত্ত্বা নুসরতকে সঙ্গ দিতে রাজি নন মিমি, কেন নিজেকে আড়াল করছেন 'বনুয়া'

নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। দুজনেই ভালবেসে একে অপরকে বনুয়া বলে ডাকে। তাদের সম্পর্কের কথাও সকলেরই জানা। এর মধ্যেই নুসরত-মিমি তরজা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

29

ইন্ডাস্ট্রির ইঁদুর দৌঁড়ে না গিয়ে তার যেন একই মায়ের দুই সন্তান। এতদিন তেমনটা দেখালেই হঠাৎ করেই যেন মিমি-নুসরতের মধ্যে ফাটলটা নজরে পড়েছে নেটিজেনদের।
 

39

পার্টি, হ্যাং আউট, কোয়ালিটি লাইম কাটানো সবেতেই এক জায়গায় দেখা যেত টলিপাড়ার দুই বনুয়াকে। তবে গত কয়েকমাসের হিসেব পাল্টে গিয়েছে। দুই বনুয়ার সম্পর্কে চিড় ধরেছে। সোশ্যাল মিডিয়াতেও এই নিয়ে তর্জা বাড়ছে।

49

দুই বনুয়ার সম্পর্কে যে চিড় ধরেছে অনেকদিন আগে তা যেন আরও একটু বেশি স্পষ্ট হয়ে গেল। দুই তারকা সাংসদেরই বন্ধুদের তালিকাটা উল্টে পাল্টে গেছে।

59


অন্তঃসত্ত্বা নুসরতের সঙ্গে কোনওভাবেই যেন নিজেকে জড়াতে চান না মিমি, এবার ইন্ডাস্ট্রির রটনাকেই সত্যি প্রমাণ করলেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।

69

গত মঙ্গলবার কসবার ভ্যাকসিন সেন্টারে হাজির হয়েছিলেন মিমি, সেখানে করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন নায়িকা। তখনই বোনুয়া নুসরতকে নিয়ে প্রশ্ন করা হলেই এড়িয়ে যান মিমি।

79

এই প্রথমবার মিমির এহেন আচরণ দেখে হতবাক সকলে। সকলের সামনে মিমি জানান, আজ অন্য বিষয় নিয়ে কথা বলছি পরে এই বিষয় নিয়ে কথা বলা যাবে।

89

অন্যদিকে মা হতে চলেছেন টলি কুইন নুসরত জাহান। গোটা টলিপাড়া উত্তাল এই খবরে।আগুনের মতো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে নুসরতের গর্ভবস্থার খবর। 
 

99

অন্তঃসত্ত্বার খবর শুনেও স্পিকটি নট মিমি। নুসরতকে কোনও শুভেচ্ছা বার্তাও জানাননি সাংসদ অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos