সহবাস-পরকীয়া-সন্তান বিতর্কে জর্জরিত নুসরত, তবে কি বুদ্ধের পথেই শান্তি খুঁজছেন 'Pregnant' নায়িকা

একাধিক গুঞ্জন ঘিরে রয়েছে নুসরত জাহানকে ঘিরে। বিবাহবিচ্ছেদ থেকে নতুন সম্পর্ক জড়ানো এই নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল হলেও এবারের কারণটা  অন্য। সেপ্টেম্বরেই মা হচ্ছেন নুসরত জাহান। গত কয়েকদিন ধরেই টলিপাড়ার অলিতে-গলিতে একটাই কিসসা। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের বেবিবাম্প প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা আরও বেড়েছে। হাজারো বিতর্কের মধ্যেই গৌতম বুদ্ধের দেখানো পথেই শান্তি খুঁজছেন নুসরত,যা পোস্ট করা মাত্রই চরম ট্রোলের মুখে পড়েছেন সাংসদ অভিনেত্রী।

Riya Das | Published : Jun 22, 2021 8:12 AM IST

18
সহবাস-পরকীয়া-সন্তান বিতর্কে জর্জরিত নুসরত, তবে কি বুদ্ধের পথেই শান্তি খুঁজছেন 'Pregnant' নায়িকা

মা হতে চলেছেন টলি কুইন নুসরত জাহান। সূত্র থেকে জানা গেছে আগামী সেপ্টেম্বরেই নাকি আসতে চলেছে নুসরতের গর্ভের সন্তান। গোটা টলিপাড়া উত্তাল এই খবরে।

28

নিখিলের সঙ্গে রূপকথার বিয়েকে সহবাসের তকমা দিয়ে পুরো সমীকরণটাই এক মুহূর্তে বদলে দিয়েছেন নুসরত। তার পর থেকেই একাধিক মিমে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

38

 প্রায় ৬ মাস ধরে আমরা আলাদা  রয়েছেন নিখিল ও নুসরত। নুসরতের গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল, সেকথা সংবাদমাধ্যমকে সটান জানিয়েও দিয়েছেন নুসরতের স্বামী নিখিল জৈন। 

48


নিখিলের কথা প্রকাশ্যে আসতেই নেটিজেনরা অনেকেই নুসরতের মা হওয়া নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তাহলে নুসরতের গর্ভের সন্তানের বাবা কে? এই নিয়ে এখন তর্জা চলছে।

58


নিজের ইনস্টাতেই গৌতম বুদ্ধের বাণী শেয়ার করেছেন নুসরত জাহান।  যা দেখে নেটিজেনরা মনে করছেন হাজারো বিতর্কের মধ্যেই গৌতম বুদ্ধের দেখানো পথেই শান্তি খুঁজছেন নুসরত জাহান।

68

পোস্টে নুসরত লিখেছেন, 'হাজারটা যুদ্ধে জয়লাভের চেয়ে শ্রেয় নিজেকে জয় করা। তবেই আসল জয় হবে তোমার। যে জয় কেউ  তোমার কাছ থেকে ছিনিয়ে নিতে পারবে না। দেবদূত যেমন পারবে না। শয়তানও পারবে না। তেমনি স্বর্গও পারবে না নরকও পারবে না'।

78


গৌতম বুদ্ধের এই বাণী পোস্ট করা মাত্রই চরম ট্রোলের মুখে পড়েছেন সাংসদ অভিনেত্রী। নেটিজেনদের একাংশ ভালবাসা জানালেও নোংরা কমেন্টে ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া।

88

নেটিজেনরা কমেন্টে লিখেছেন, তোমার নতুন বর কি বৌদ্ধ ধর্মের লোক। কেউ লিখেছেন আবার নতুন নাটক। কেউ আবার উপদেশ দিয়ে বলেছেন মাঝেমধ্যে কোরানের বাণীও শেয়ার করতে পারো।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos