প্যানিক অ্যাটাক, করোনার ভুয়ো ভ্যাকসিন নিয়েই কি এই অবস্থা মিমির, খোলসা করে জানালেন চিকিৎসক

ভুয়ো ভ্যাকসিন নেওয়ার চারদিনের মাথাতেই এবার গুরুতর অসুস্থ হয়ে পড়লেন মিমি চক্রবর্তী। শনিবার ভোর রাত থেকে শুরু হয় পেটব্যথা ও লাগাতার বমি। পরিস্থিতি বাড়াবাড়ি হতেই ভোরবেলা বাড়িতেই নিয়ে আসা হয় চিকিৎসককে। তবে কি ভুয়ো ভ্যাকসিনের জন্যই অসুস্থ হয়ে পড়লেন মিমি, খতিয়ে দেখছেন চিকিৎসক। তবে রক্তচাপও অনেকটাই নেমে গিয়েছে অভিনেত্রীর। আপতত বাড়িতেই চলছে চিকিৎসা। তবে প্রাথমিক চিকিৎসার পর জানা গেছে, প্যানিক অ্যাটাক থেকেও ঘটতে পারে এই অসুস্থতা। তবে ভ্যাকসিনের সাইড এফেক্ট কিনা, তা খোলসা করেননি চিকিৎসক।

Riya Das | Published : Jun 28, 2021 3:33 AM IST

19
প্যানিক অ্যাটাক, করোনার ভুয়ো ভ্যাকসিন নিয়েই কি এই অবস্থা মিমির, খোলসা করে জানালেন চিকিৎসক

দিনকয়েক আগেই কসবায় করোনার টিকা নিয়েছিলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। টিকা নেওয়ার পরেই ভুয়ো ভ্যাকসিন টিকা কেন্দ্রের পর্দাফাঁসও করেছেন মিমি। তিনি নিজেই এই প্রতারণার শিকার। 

29

 করোনা টিকা নেওয়ার ৪ দিনের মাথাতেই গুরুতর অসুস্থ মিমি চক্রবর্তী। শনিবার ভোর রাত থেকে শুরু হয় তার পেটব্যথা ও লাগাতার বমি। পরিস্থিতি বাড়াবাড়ি হতেই বাড়িতেই নিয়ে আসা হয় চিকিৎসককে। 

39


তবে কি ভুয়ো ভ্যাকসিনের জন্যই অসুস্থ হয়ে পড়লেন মিমি, খতিয়ে দেখছেন চিকিৎসক। তবে রক্তচাপও অনেকটাই নেমে গিয়েছে অভিনেত্রীর। আপতত বাড়িতেই চলছে চিকিৎসা।

49

শনিবার ভোর রাতে কোনও ডাক্তারের সঙ্গে যোগাযোগ করা হয়নি। তার পর ভোর ৬ টায় মিমির হাউজ ফিজিশিয়ানকে নিয়ে আসা হয়।

59

সূত্রের খবর, মিমির গলব্লাডারের সমস্যা ছিল যার ফলে তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন চিকিৎসক, কিন্তু তাতে রাজি হননি মিমি। তাই আপাতত বাড়িতেই চিকিৎসা চলছে অভিনেত্রীর।

69


চিকিৎসক জানিয়ছেন, ভুয়ো ভ্যাকসিন নেওয়ার পর থেকেই মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন মিমি। গত দু-তিন ধরে রাতে ঠিকমতো ঘুমোননি মিমি চক্রবর্তী।

79


অন্যদিকে অভিনেত্রীর লিভারের সমস্যাও রয়েছে। তবে ভ্যাকসিন নেওয়ার পর থেকেই সেই সমস্যা বেড়েছে কিনা তা জানা যয়ানি।

89


শনিবারই সাংসদ অভিনেত্রীর রক্তপরীক্ষা সহ বেশ কিছু টেস্ট হওয়ার কথা ছিল।  এবং সমস্ত রিপোর্টই তার ভাল। কিন্তু তারপরেও কেন অসুস্থ হয়ে পড়লেন তা নিয়ে চিন্তিত চিকিৎসক।

99


তবে প্রাথমিক চিকিৎসার পর জানা গেছে, প্যানিক অ্যাটাক থেকেও ঘটতে পারে এই অসুস্থতা। এবং মিমির এই অসুস্থতার পেছনে তার উদ্বেগ বা প্যানিকেকই কারণ বলে মনে করছেন চিকিৎসক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos