জানেন কি মিমির 'লাকি চার্ম' কোনটি, রহস্য ফাঁস করলেন সাংসদ অভিনেত্রী

 একাধারে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলিপাড়ার  অভিনেত্রী মিমি চক্রবর্তীর সাহসীকতার কুর্নিশ সকলেই করেছেন। অন্যায়ের বিরুদ্ধে যেমন রুখে দাঁড়িয়েছেন তেমনই করোনা মোকাবিলায় সকলের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।  এমনকী বলিউডে মাদকচক্রের নারীদের উপর ওঠা অভিযোগ নিয়ে তিনি সরব হয়েছেন। প্রচলিত ট্যাবু ভেঙে বরাবরই তিনি গর্জে ওঠেন। সম্প্রতি মিমি নিজের লাকি চার্মের কথা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন, জানেন কি সাংসদ অভিনেত্রীর লাকি চার্ম কোনটি, জেনে নিন।

Riya Das | Published : Sep 26, 2020 6:36 AM IST

110
জানেন কি মিমির 'লাকি চার্ম' কোনটি, রহস্য ফাঁস করলেন সাংসদ অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী একের পর এক ছবি দিয়ে সোশ্যাল মিডিয়া মাত করে রেখেছেন। সাংসদ অভিনেত্রীকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়া।

210

সম্প্রতি কয়েকদিন আগেই শ্লীলতাহানি শিকার হয়েছেন  সাংসদ অভিনেত্রী  মিমি চক্রবর্তী। বালিগঞ্জ ফাঁড়ির কাছে ঘটনাটি ঘটে। পাশাপাশি চলতে থাকে অশ্লীল অঙ্গিভঙ্গি।

310


গতকালই আলিপুরই জেলে গিয়ে অপরাধীকে শনাক্ত করে এসেছেন মিমি।
 

410


মিমির অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।  অভিনেত্রীদের যদি এহেন অবস্থা হয়, তাহলে সাধারণ মানুষের কী অবস্থা হতে পারে এই নিয়েই প্রশ্ন উঠছে।

510

এখানেই শেষ নয়, কয়েকদিন আগেই অনলাইনে খাবার আনিয়ে বিপাকে পড়েছিলেন মিমি। ফাঙ্গাস ভর্তি বার্গার দেখেই চোখ কপালে উঠেছিল মিমির। সেই বার্গার সংস্থার বিরুদ্ধেও ফুঁসে উঠেছিলেন মিমি।

610

অন্যায়ের বিরুদ্ধে বরাবরই রুখে দাঁড়িয়েছেন মিমি, তেমনই করোনা মোকাবিলায় সকলের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।

710


কোথা থেকে পান তিনি এই শক্তি, সাহস। সম্প্রতি নিজের শক্তির উৎস, দৃঢ়তা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।

810

মিমির ডান হাতের কব্জিতে রয়েছে নৃত্যরত নটরাজের একটি ট্যাটু। সেই ট্যাটুকেই লাকি চার্ম মনে করেন নায়িকা।

910

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করে মিমি জানিয়েছেন, আমার বিশ্বাস, আমার আরাধ্য দেবতা, আমার নটরাজ, আমার শিব, আমার ভক্তি।

1010


মুহূর্তের মধ্যে মিমির এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos