টলিপাড়ার 'ব্ল্যাক বিউটি'-কে চিনতে পারছেন, লাস্যময়ীর বুকের খাঁজের যৌনতাতে পাগল হলেন ভক্তরা


একধারে অভিনেত্রী, অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রীরা একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। তাদের স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও। সেই তালিকায় রয়েছেন মিমি চক্রবর্তী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন মিমি। হট ফোটোশ্য়ুটে মিমি-কে দেখে পাগল হলেন ভক্তরা। কালো রঙের শ্যুট পরে আলোআধারিতে ছবি পোস্ট করেছেন মিমি চক্রবর্তী।  কোর্টের  ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে সুডৌল স্তনের খাঁজ। অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ নেটিজেনরা। 

Riya Das | Published : Aug 26, 2022 6:37 AM IST

19
টলিপাড়ার 'ব্ল্যাক বিউটি'-কে চিনতে পারছেন, লাস্যময়ীর বুকের খাঁজের যৌনতাতে পাগল হলেন ভক্তরা


টলি তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। তারকাদের পছন্দ-অপছন্দ সবকিছু জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও ভক্তদের কখনও নিরাশ করেন না। 

29


মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জিনিস ভক্তদের সঙ্গে শেয়ার করেন টলিপাড়ার নায়িকা। তা নিয়ে ফ্যানেদের মধ্যে চর্চাও কম হয় না। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন মিমি। অভিনেত্রীর ছবি দেখে মুগ্ধ হয়েছেন অভিনেত্রীরা। 

39


একধারে অভিনেত্রী, অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রীরা একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। তাদের স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও।

49


কালো রঙের শ্যুট পরে আলোআধারিতে ছবি পোস্ট করেছেন মিমি চক্রবর্তী।  কোর্টের  ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে সুডৌল স্তনের খাঁজ। অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ নেটিজেনরা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

59

মিমির এই নয়া লুক দেখে ব্ল্যাক বিউটি বলে মন্তব্য করেছেন। অভিনেত্রীর এই বোল্ড ছবিতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।  কমেন্টে ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতা।  প্রচলিত ট্যাবু ভেঙে বরাবরই তিনি গর্জে ওঠেন। একাধিক ছবিতে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছেন মিমি।  ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। ফ্ল্যাট অ্যাবস,টোনড ফিগারেই টলিপাড়ার সাংসদ অভিনেত্রী উত্তাপ ছড়াচ্ছেন।

69


 সম্প্রতি ফোটোশুটে অন্য অবতারে ধরা দিলেন মিমি। কালো রঙের  আউটফিটে মিমি যেন লেডি বস। নিজের সোশ্যালে ভিডিও শেয়ার করা মাত্রই নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন সাংসদ অভিনেত্রী। সাংসদ অভিনেত্রীকে দেখে বোল্ড আউট নেটিজেনরা। লাস্যময়ীর ঠোঁটে চোখ আটকে নেটিজেনদের। 

79

 

সাংসদ থেকে অভিনেত্রী টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন।  বর্তমানে যাদবপুরের মেয়ে আবার নিজের এলাকারই সাংসদ। সবসময়েই এলাকাবাসীর পাশে থেকেছেন মিমি চক্রবর্তী। হাজারো কাজের ব্যস্ততার মধ্যেও নিজের জন্য মি-টাইম খুঁজে বার করে নেন মিমি চক্রবর্তী।

89

ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। ফ্ল্যাট অ্যাবস,টোনড ফিগারেই টলিপাড়ার সাংসদ অভিনেত্রী উত্তাপ ছড়াচ্ছেন। মুহূর্তের মধ্যে মিমির এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।


 

99


মিমি চক্রবর্তীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই আগ্রহী অনুরাগীরা। যদিও তিনিও কখনও নিরাশ করেন না ভক্তদের । কেন তিনি আজও সিঙ্গল, এই প্রশ্ন সকলের মুখে মুখে। প্রেম-পরিণয়ের বিষয়ে কোনও মন্তব্যই করতে চান না মিমি চক্রবর্তী । বরাবরই নিজের ব্যক্তিগত জীবনকে দূরে রাখতে পছন্দ করেন যাদবপুরের সাংসদ অভিনেত্রী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos