হাজী আলীতে গিয়েও ট্রোলড হলেন অঞ্জলি অরোরা, এমএমএস গার্ল বলে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ তাকে

বৃহস্পতিবার মুম্বাইয়ে হাজি আলীর মাজারে গিয়েছিলেন ' কাঁচা বাদাম' খ্যাত অঞ্জলি অরোরা। ধর্মীয় উপাসনালয়ে তার যাওয়ার একটি ভিডিও ভাইরাল হওয়ার পরপরই, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তাকে 'এমএমএস গার্ল' সহ বেশ কিছু খারাপ কথা বলে তাকে ট্রোল করেছেন। সোশ্যাল মিডিয়া সেনসেশন অঞ্জলি অরোরা, যিনি 'কাঁচা বাদাম' গানের মাধ্যমে খ্যাতি অর্জন করেছেন, প্রায়শই তার ছবি এবং ভিডিও নিয়ে আলোচনায় থাকেন। কোনও না কোনও কারণে তিনি সবসময়ই শিরোনামে রয়েছেন। সম্প্রতি তার একটি এমএমএস ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছিল যদিও তার পরে তিনি দাবি করেছিলেন যে ভিডিওটিতে থাকা মহিলাটি তিনি নন। তবুও বৃহস্পতিবার বেশ কয়েকজন ব্যবহারকারী তাকে আবার ট্রোল করেছেন।

Senjuti Dey | Published : Aug 25, 2022 3:59 PM IST

14
হাজী আলীতে গিয়েও ট্রোলড হলেন অঞ্জলি অরোরা, এমএমএস গার্ল বলে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ তাকে


বৃহস্পতিবার অঞ্জলি অরোরা মুম্বাইয়ের ওরলি এলাকার বিখ্যাত হাজি আলি দরগায় গিয়েছিলেন। অঞ্জলির সফরের ভিডিওটি একজন ছবি শিকারী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। ভিডিওটি দেখার পরে, বেশ কয়েকজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী অঞ্জলিকে তার সফরের জন্য ট্রোল করতে শুরু করেছেন।

আরও পড়ুনঃ জানেন কি ঠিক কত কোটি টাকায় বিক্রি হলো 'কাঠপুতলি'-র ওটিটি স্বত্ব? জানলে চমকে যাবেন

24

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা অঞ্জলির অরোরার হাজি আলি দরগায় যাওয়ার ভিডিও নিয়ে মন্তব্য করছেন। অঞ্জলিকে তার সফরের জন্য ট্রোল করে, একজন ব্যবহারকারী লিখেছেন, 'এখন আর সংস্কৃতিমনস্ক সেজে কী লাভ?'

আরও পড়ুনঃ সোনালি ফোগাটের মৃত্যুতে খুনের মামলা রুজু করেছে গোয়া পুলিশ

34

অন্য একজন ব্যবহারকারী একটি হিন্দি প্রবাদ - 'সাউ চুহে খা কার বিল্লি হাজ কো চালি' মন্তব্য করে অঞ্জলি অরোরাকে কটাক্ষ করেছেন, যার অর্থ একজন ব্যক্তি ইচ্ছাকৃতভাবে কাউকে ক্ষতি বা আঘাত করার পরে, তীর্থযাত্রায় যাওয়ার সিদ্ধান্ত নেন।

আরও পড়ুনঃ বিমানবাহী রণতরী নির্মাণের ক্ষমতাসম্পন্ন দেশগুলির নির্বাচিত গোষ্ঠীতে যোগ দিল ‘আইএসি বিক্রান্ত’ নির্মাণকারী ভারত

44

পোস্টটিতে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা যে ধরনের মন্তব্য করেছেন তার বেশিরভাগই ছিল অঞ্জলি অরোরার ভাইরাল এমএমএস ভিডিও সম্পর্কিত। ভিডিওটিতে মন্তব্য করার সময় একজন ব্যবহারকারী লিখেছেন 'MMS গার্ল', তবে এদের পাশাপাশি অঞ্জলির অনেক অনুরাগীও ছিলেন যারা তাকে সমর্থন করেছিলেন, তার প্রতি ভালবাসা বর্ষণ করেছিলেন এবং মন্তব্য বিভাগে হার্ট ইমোটিকন দিয়ে মন্তব্য করেছিলেন। অঞ্জলি অরোরাকে শেষবার কঙ্গনা রানাউতের রিয়েলিটি শো 'লক আপ'-এ দেখা গিয়েছিল।

 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos