শরীরী মেলামেশা নয়, নীল রং মিলিয়ে দিল যশরত-কে, মা হওয়ার পরই 'সহবাস' সঙ্গীকে নিয়ে চমক নুসরতের

টলিউডের অলিতে-গলিতে এখন একটাই কিসসা। নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্যারেন্টহুড। টলিপাড়ার এই লাভবার্ডসই এখন টক অফ দ্য টাউন। সদ্যই কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়েছে। যশ-ই যে তার সন্তানের বাবা তা নিয়ে রীতিমতো চর্চার শেষ নেই । একে অপরকে সর্বদাই আগলে রেখেছেন এই যুগল। মা হওয়ার পর মারকাটারি ফিগারে সকলকে চমকে দিয়েছেন। এবার ফটোশ্য়ুটে নীল রং মিলেমিশে গেলেন ঈশানের সেক্সি মাম্মা ও তার সহবাস সঙ্গী যশ দাশগুপ্ত।
 

Riya Das | Published : Sep 17, 2021 11:32 AM IST

111
শরীরী মেলামেশা নয়, নীল রং মিলিয়ে দিল যশরত-কে, মা হওয়ার পরই 'সহবাস' সঙ্গীকে নিয়ে চমক নুসরতের

 টলিপাড়ার এই লাভবার্ডসই এখন টক অফ দ্য টাউন। সদ্যই কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়েছে। যশ-ই যে তার সন্তানের বাবা তা নিয়ে রীতিমতো চর্চার শেষ নেই । 

211

টলিউডের অলিতে-গলিতে এখন একটাই কিসসা। নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্যারেন্টহুড। একে অপরকে সর্বদাই আগলে রেখেছেন এই যুগল। মা হওয়ার পর মারকাটারি ফিগারে সকলকে চমকে দিয়েছেন। 

311


হাজারো জল্পনার মধ্যেই বিশ্বকর্মা পুজোর দিন দুপুরে যশ ও নুসরতের ইনস্টাগ্রামে ফুটে উঠল একগুচ্ছ ফোটোশ্য়ুটের ছবি। যা দেখা মাত্রই জল্পনা শুরু হয়েছে টলিপাড়ায়।
 

411


লোকেশন থেকে ব্যাকগ্রাউন্ড সবেতেই রয়েছে মিল। একসঙ্গেই যে ফোটোশ্যুট সেরেছেন তা ছবিতেই স্পষ্ট হলেও এখন পর্যন্ত একসঙ্গে ধরা দেননি এই যুগল।

511

 


ডিপ নেভি ব্লু পোশাকে ক্যামেরাবন্দি হয়েছেন নুসরত জাহান। একের পর এক পোজে নতুন মা -কে দেখে ঘুম উড়েছে ভক্তদের। অন্যদিকে ব্লু ডেনিম এবং গাঢ় নীল হুডি জ্যাকেটে নজর কেড়েছেন যশ দাশগুপ্ত।

611

এবার  আর শরীর নয়, বরং ফটোশ্য়ুটে নীল রঙে মিলেমিশে গেলেন ঈশানের সেক্সি মাম্মা ও তার সহবাস সঙ্গী যশ দাশগুপ্ত।  সূত্রের খবর, গণেশ চতুর্থীর দিন কলকাতার পাঁচতারা হোটেল ফোটোশ্যুট সেরেছেন যশরত।

711

মা হওয়ার পর এটাই প্রথম ফোটোশ্যুট নুসরতের। ছবি পোস্ট  করে ক্যাপশনে লিখেছেন,  ভিটামিন বি৩- বিউটিফুল, ব্রিলিয়ান্ট এবং ব্রেভ। অর্থাৎ সুন্দরী-অসাধারণ-সাহসীকতা এই তিন বিশেষণেই নিজেকে বর্ণনা করেছেন নুসরত।

811


অন্যদিকে যশ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন, আমার মনের মধ্যে রয়েছে কয়েক কোটি ভাবনা, তাও যদি তুমি আমায় প্রশ্ন করো আমি শুধু হাসব। অর্থাৎ মনের গোপন ভাবনা জমে থাকলে তা প্রকাশ্যে আনতে নারাজ তারকা।

911

 মা ও ছেলেকে সর্বদাই আগলে রেখেছেন নুসরতের সহবাস সঙ্গী নুসরত জাহান। সহবাস সঙ্গী যশের কোলেই নুসরতের ছেলে ঈশানের প্রথম দেখা মিলেছিল। 
 

1011

তবে কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়ে গেল। ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত এবং বাবার নামের পাশে জ্বলজ্বল করছেন দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ। এবং মায়ের নামের পাশে লেখা নুসরত জাহান রুহি।

1111

নুসরত ছেলের বার্থ সার্টিফিকেটের জন্য যে তথ্য দিয়েছেন তাতে বাবার জায়গায় যশের নামই দেওয়া রয়েছে। শুধু তাই নয় ছেলের পদবীতেও রয়েছে বাবার পদবী। অর্থাৎ ঈশানের বাবা যে যশই, তা নিয়ে আর কোনও ধোঁয়াশা রইল না। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos