এ কী কান্ড, কড়া রোদে বাজার করতে রাস্তায় বসলেন নুসরত, ভোট প্রচারে এ কী হাল সাংসদ অভিনেত্রীর

২১-এর ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বঙ্গে। দুইদফার ভোট হয়ে গেলেও দলের প্রার্থীদের জন্য বিধানসভা নির্বাচনে জোরকদমে চলছে শেষ মুহূর্তের ভোটের প্রচার। তারকারাও সামিল হয়েছেন ভোট প্রচারে।  চড়া রোদের মধ্যেই হুড খোলা গাড়িতে রত্না চট্টোপাধ্যায়ের সমর্থনে প্রচার চালাচ্ছেন নুসরত। সারাদিন প্রচারের শেষে গাড়ি থামিয়ে রাস্তার ধারে বসা সব্জির দোকান থেকে হাঁটু মুড়ে বসে শাক-সব্জি কিনলেন সাংসদ অভিনেত্রী। ভোটের উত্তাপের মধ্যেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নুসরতের দশভুজা অবতার।

Riya Das | Published : Apr 3, 2021 4:38 AM IST / Updated: Apr 03 2021, 01:22 PM IST

110
এ কী কান্ড, কড়া রোদে বাজার করতে রাস্তায় বসলেন নুসরত, ভোট প্রচারে এ কী হাল সাংসদ অভিনেত্রীর


বিধানসভা নির্বাচনে জোরকদমে চলছে ভোটের প্রচার। ইতিমধ্যেই ভোটের প্রচারে বেরিয়ে গেছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 

210

দিন-রাত এক করে হাড্ডাহাড্ডি লড়াইয়ে কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। চড়া রোদের মধ্যেই হুড খোলা গাড়িতে বেহালা পূর্বের প্রার্থী রত্না চট্টোপাধ্যায়ের সমর্থনে প্রচার চালাচ্ছেন নুসরত জাহান। 

310

বাদামি -কালো সুতির শাড়ি, সঙ্গে ফুল হাতা ব্লাউজ পরে বাড়ির মেয়ের মতোই রাস্তায় নেমেছিলেন ভিড়। সাংসদ অভিনেত্রীকে দেখতে উপচে পড়ছে ভিড়।

410

তীব্র কাঠফাটা গরমে ক্লান্তি নেই চোখে-মুখে। বরং হাসি মুখেই হাত জোড় করে প্রার্থীর জন্য ভোট প্রার্থনা করেছেন নুসরত। এমনকী অনুরাগীদের দেওয়া ফুলের মালা পরে ঘুরেছেন অভিনেত্রী।
 

510

এমনকী অনুরাগীদের দেওয়া ফুলের মালা পরে ঘুরেছেন অভিনেত্রী।
 

610


শেষমুহূর্তের ভোটপ্রচারে দাঁপিয়ে বেড়ালেও দিনের শেষে ছবিটা যেন পুরো উল্টো। নায়িকার বিপরীত ছবিটি যে আদ্যোপান্ত সংসারী নারীর তা হয়তো এতদিনে অনেকেই জানতেন না।

710

  সারাদিন পর প্রচারের শেষে গাড়িতে যেতে যেতেই হঠাৎ করে  গাড়ি থামিয়ে নেমে পড়লেন রাস্তায়। খানিক দূরে দাঁড়িয়ে দেহরক্ষী।
 

810


রাস্তার ধারে বসা সব্জির দোকান থেকে হাঁটু মুড়ে বসে গরমের শাক, পটল কুমড়ো, ঝিঙে, বেগুন , টমোটা কিনে নিলেন সাংসদ অভিনেত্রী। নুসরতের ফ্যান ক্লাবের পক্ষ থেকেই এই ছবি ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।

910


সত্যিই যেন দশভুজা। দিনে প্রচার, বিকেলে বাজার, একা হাতেই যেন সবটা সামলাচ্ছেন সাংসদ-অভিনেত্রী। যে রাধে সে যে চুলও বাঁধে তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন সাংসদ অভিনেত্রী।
 

1010

 হেভিওয়েট সাংসদ তারকা যে ঘরের মেয়ের মতো রাস্তায় নেমে সব্জি বাজারও করতে পারে তা দেখেই হতবাক সকলে। ভোটের উত্তাপের মধ্যেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নুসরতের দশভুজা অবতার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos