'বাবা কে তা বাবাই জানে, যশের সঙ্গে দারুণ সময় কাটছে', মা হওয়ার পর প্রথমবার মুখ খুললেন নুসরত

বয়স সবে মাত্র ১৪দিন। গত ২৬ শে অগস্ট কলকাতার বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন টলিউডের সিঙ্গল মাদার নুসরত জাহান। তারপর  জন্মাষ্টমীর শুভ দিনে ছোট্ট কৃষ্ণকে নিয়ে বাড়ি ফিরেছেন নুসরত জাহান। সহবাস সঙ্গী যশের কোলেই ছেলে ঈশানের দেখা মিলেছিল। মা ও ছেলেকে সর্বদাই আগলে রেখেছেন যশ। এবার একরত্তি ঈশানকে ছেড়ে কাজে যোগ দিয়েছেন নুসরত জাহান। ১৩ দিনের একরত্তিকে রেখেই কাজে ফিরেছেন ঈশানের মা। গতকাল ৮ সেপ্টেম্বর  মা হওয়ার পর প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্স সারলেন নুসরত জাহান। এবং সেখানেই হাজারো ভিড় করা একগুচ্ছ প্রশ্নের মধ্যে সন্তানের বাবা নিয়ে প্রথমবার মুখ খুললেন নুসরত জাহান।
 

Riya Das | Published : Sep 9, 2021 2:44 AM IST

112
'বাবা কে তা বাবাই জানে, যশের সঙ্গে দারুণ সময় কাটছে', মা হওয়ার পর প্রথমবার মুখ খুললেন নুসরত

গত ২৬ শে অগস্ট কলকাতার বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন টলিউডের সিঙ্গল মাদার নুসরত জাহান। হাসপাতাল থেকেই সদ্যোজাতকে  সবসময়েই চোখে হারাচ্ছেন মা নুসরত। 
 

212

নিজের কোল ছাড়া একমুহূর্ত করেননি ঈশানকে। ছেলেকে নিজের কাছে সযত্নে আগলে রেখেছেন টলিপাড়ার নতুন মা। স্তন্যপান করানো থেকে ছেলের যাবতীয় কাজই একাই সারছেন নুসরত। 

312

  জন্মাষ্টমীর শুভ দিনে ছোট্ট কৃষ্ণকে নিয়ে বাড়ি ফিরেছেন নুসরত জাহান। সহবাস সঙ্গী যশের কোলেই ছেলে ঈশানের দেখা মিলেছিল। মা ও ছেলেকে সর্বদাই আগলে রেখেছেন যশ। 

412


এবার একরত্তি ঈশানকে ছেড়ে কাজে যোগ দিয়েছেন নুসরত জাহান। ১৩ দিনের একরত্তিকে রেখেই কাজে ফিরেছেন ঈশানের মা। গতকাল ৮ সেপ্টেম্বর  মা হওয়ার পর প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্স সারলেন নুসরত জাহান। 

512

নুসরতকে দেখকে সেখানে ছিল উপচে পড়া ভিড়। তবে নতুন মায়ের চাবুক ফিগার দেখে চমকে গেছে সকলেই। শরীরে এতটুকু জন্মায়নি বেবি ফ্যাট। ঝা চকচকে ত্বক, গ্ল্যামার যেন একটুকুও কমেনি।
 

612


মা হওয়ার পর এই প্রথমবার জনসমক্ষে আসলেন নুসরত জাহান। ছেলে হওয়ার পর ২ সপ্তাহ যেতে না যেতেই গতকাল বিকালে ভবানীপুরের একটি স্যালোঁর উদ্বোধন করেছেন নুসরত। এটাই তার প্রথম ইভেন্ট মা হওয়ার পর। এবং সেখানেই বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেননুসরত জাহান। 

712


ছেলেকে একা হাতে সামলানোর পাশাপাশি নিজেদের পেশাদারিত্বেও ছাপ রাখতে চলেছেন নুসরত জাহান।  প্রথমবার সিঙ্গল মাদার নুসরতকে দেখে হতবাক হয়েছে ভক্তরা।

812

ঈশানের পিতৃপরিচয় নিয়ে বিতর্ক যেন কোনওভাবেই পিছু ছাড়ছে না নুসরতের। সেখানেই হাজারো ভিড় করা একগুচ্ছ প্রশ্নের মধ্যে সন্তানের বাবা নিয়ে প্রথমবার হাসিমুখে জবাব দিলেন নুসরত জাহান।

912


এই মুহূর্তে পুরো সময়টাই তিনি ছেলেকে দেবেন বলেই জানিয়েছেন নুসরত। ছেলে হওয়ার পর পুরো জীবনটাই বদলে গিয়েছে। ঈশানকে নিয়ে দারুণ সময় কাটছে। বাবা কে এই কঠিন প্রশ্নের জবাবও হাসিমুখে দিয়েছেন নুসরত।
 

1012


পিতৃপরিচয় নিয়ে প্রশ্নের জবাবে নুসরত বলেন, এটা একটা কঠিন প্রশ্ন। এটা কারোর চরিত্রে দাগ লাগিয়ে দেয়। তবে বাবা জানেন বাবা কে। আমরা দারুণ সময় কাটাচ্ছি বাবা-মা হিসেব। যশের সঙ্গেও দারুণ সময় কাটছে আমার। 

1112

সুতরাং স্পষ্ট করে নাম না বললেই নুসরতের কথায় সকলেই বুঝে গেছে ঈশানের পিতৃপরিচয়। কারণ সন্তানের বাবার সঙ্গে দেখভালের দায়িত্বর কথা বলতেই পরের কথায় যশের প্রসঙ্গ টানেন নুসরত। আর তাতে যেন সবটা স্পষ্ট।

1212

তবে একজন জনপ্রতিনিধি হিসেবে খুব শীঘ্রই কাজে ফিরতে চলেছেন নুসরত। অন্তঃসত্ত্বা হওয়ার জন্য সাংসদ বাদল অধিবেশনে যোগ দিতে পারেননি তবে শীতকালীন অধিবেশনে যোগ দিতে দিল্লি যাবেন বলে জানিয়েছেন নুসরত জাহান।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos