জন্মদিনের আগেই মায়ের সঙ্গে পুরীর মন্দির দর্শণ উইভানের, ঝড়ের বেগে ভাইরাল ছবি

পায়ে পায়ে কেটে গেল বেশ কিছু মাস। এবার ইউভানের প্রথম বছরের জন্মদিনের পালা, কিছুদিনের মধ্যেই জন্মদিন আসন্ন। এরই মাঝে মায়ের হাত ধরে বেড়াতে গেল ছোট্ট ইউভান। নেট দুনিয়ায় ঝড়ের বেগে ভাইরাল ছবি। সমুদ্র সৈকতে ঘুরে বেড়াচ্ছে সকলের প্রিয় ইউভান। 

Jayita Chandra | Published : Sep 8, 2021 7:50 AM IST

19
জন্মদিনের আগেই মায়ের সঙ্গে পুরীর মন্দির দর্শণ উইভানের, ঝড়ের বেগে ভাইরাল ছবি

জন্মলগ্ন থেকেই  নেট দুনিয়ায় ভাইরাল ছোট্ট ইভান। রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সন্তানকে ঘিরে বরাবরই নেট দুনিয়ার ব্যস্ততা তুঙ্গে।

29

প্রতিটা মুহূর্তেই ইউভানের নানান পোস্ট পাওয়া যায় এই দুই সেলেবদের প্রফাইলে। তৈরি হয়েছে একাধিক ফ্যান পেজও। এবার যা সামনে এলো তা আরও চমকপ্রদ। 

39

সকলের প্রিয় ছোট্ট ইউভান এবার গিয়েছে বেড়াতে। এটাই তার প্রথম ট্রিপ। মায়ের সঙ্গে জগন্নাথ দর্শণ। শুভশ্রী বরাবরই পুরী ভক্ত। মাঝে মধ্যেই সেখানে যেতে দেখা যায় তাঁকে। 

49

তবে এবার সামনে এলো না রাজের ছবি। মায়ের হাত ধরেই প্রথম সমুদ্র দর্শণ ইউভান। ইউভানের এই ছবিটাকে  ঘিরে বর্তমানে নেট দুনিয়ার উত্তেজনা তুঙ্গে। 

59

সোশ্যাল মিডিয়ায় রাজ চক্রবর্তী শেয়ার করলেন এই ছবি। লিখলেন, মায়ের হাত ধরে মায়ের পায়ে পা মিলিয়ে পৃথিবী চিনছে ইউভান। দুই স্টারেরই এখন ব্যস্তটা তুঙ্গে। 

69

বদলেছে ভুমিকা, শ্যুটিং ফ্লোরের সঙ্গে সঙ্গে শুভশ্রী ব্যস্ত রয়েছেন রিয়ালিটি শো-এর বিচারেও। উল্টো দিকে রাজ চক্রবর্তীও ব্যস্ত চাঁর বিধায়কের পদ নিয়ে। 

79

তারই মাঝে সন্তানকে নিয়ে দুই তারকাই বেশ ব্যস্ত থাকেন। সকাল থেকে রাত, ইউভানের সব আপডেট সামনে তুলে আনতে পিছু পা হননা তাঁরা। 

89

তাই এবার ইউভানের ঘুরতে যাওয়ার ছবি থেকেও ইউভানের ভক্তদের বঞ্চিত করলেন না রাজ চক্রবর্তী। তাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ছবি। 

99

ঝড়ের বেগে এই ছবি নেট দুনিয়ায় ভাইরাল। সমুদ্র সৈকতে মায়ের হাত ধরে ঘুরে বেড়াচ্ছে ইউভান। সেই ছবি তার মিষ্টি লুকে নানান কমেন্টে ভরছে নেট দুনিয়ার পাতা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos