'কোল্ড শোল্ডার'-এ উপচে পড়ছে শরীরী আগুন , অনাবৃত উরুতে হট পোজে ভাইরাল সাংসদ অভিনেত্রী

একদিকে সংসার ভাঙন অন্যদিকে সাংসদ অভিনেত্রীর জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা,এই  নিয়েই টলিপাড়া উত্তাল। এতসবের মধ্যেও তিনি যে গুঞ্জনকে একদমই পাত্তা দিচ্ছেন তার আবারও প্রমাণ দিলেন  নুসরত। অনাবৃত উরু- শর্ট ড্রেস, এটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। বিতর্ক যখন তুঙ্গে, তখনই যেন বেশি করে হট অ্যান্ড সেক্সি অবতারে নিজেকে মেলে ধরেছেন নুসরত। অভিনেত্রীর সাহসী লুকেই ক্লিন বোল্ড হয়েছেন নেটিজেনরা।

Riya Das | Published : Jan 27, 2021 12:26 PM IST

110
'কোল্ড শোল্ডার'-এ উপচে পড়ছে শরীরী আগুন , অনাবৃত উরুতে হট পোজে ভাইরাল সাংসদ অভিনেত্রী

কখনও ক্লিভেজের ফাঁকে উঁকি মারছে গোপনাঙ্গের ট্যাটু আবার কখনও অনাবৃত উরুতে হট পোজ দিচ্ছেন নুসরত।  তিনি যে গুঞ্জনকে একদমই পাত্তা দিচ্ছেন তা ফের প্রমাণ দিলেন  নুসরত। 

210


ঘর ভাঙার গুঞ্জনের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় কোল্ড শোল্ডার শর্ট ড্রেস, অনাবৃত উরুতে হট পোজে ভাইরাল সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।
 

310


ব্যক্তিগত জীবন বিনোদনের রসদ হলেও তিনি এখনও স্পিকটি নট। নেটদুনিয়ায় একাধিকবার ট্রোলের মুখে পড়লেও চুপচাপ নিজের কাজ করে যাচ্ছেন নুসরত।

410

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ হট পোজের ছবি পোস্ট করে ফের সমালোচনার মুখে পড়েছেন সাংসদ অভিনেত্রী।

510


গাঢ় সবুজ রঙের কোল্ড শোল্ডার শর্ট ড্রেসে হট অ্যান্ট সেক্সি লুকে তিনি যেন লাস্যময়ী। অনাবৃত উরুতে চোখ আটকে নেটিজেনদের।

610

ছবিগুলির ক্যাপশনে লিখেছেন, 'একা হাতে সব প্রতিকূলতাকে জয় করেছে সে'। কোন ঘটনার কথা তুলে ধরেছেন নুসরত, এই নিয়েই বাড়ছে জল্পনা। 

710

সাংসদ অভিনেত্রী নুসরত জাহান যেন আর বেশি করে বিতর্কের শিরোনামে উঠে আসছেন। যদিও নিজে মুসলিম হয়ে মৌলবাদীদের চোখরাঙানিকে বুড়ো আঙুল দেখিয়ে একাধিকবার ট্রোলিংয়ের শিকার হয়েছেন অভিনেত্রী।

810

শরীরী গভীরতায় ডুব দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। জল্পনা যত বাড়ছে ততই যেন বাড়ছে তার শরীরী মোচড়। বক্ষের উপরের গোপন ট্যাটুতে যেন আরও বেশি  নজর কেড়েছেন সাংসদ অভিনেত্রী।

910

যতদিন যাচ্ছে ততই যেন সাইজ জিরো হচ্ছেন  সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। এককথায় বলতে গেলে সাইজ জিরোকে টলিপাড়ার ট্রেন্ডে নতুন করে নিয়ে এসেছেন নুসরত জাহান।

1010

সাংসদ অভিনেত্রী যে প্রেমে মজে আছেন, তা সোশ্যাল মিডিয়া পোস্টেই স্পষ্ট। সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই প্রেমের শীতল পরশ পাচ্ছেন সমস্ত ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos