'সহবাস' সঙ্গী যশের সঙ্গে সন্তানের ছবি পোস্ট করলেন নুসরত, প্রেমিকের সঙ্গে কতটা সুখী জানালেন নিজেই

মা হওয়ার পর থেকেই প্রেম যেন দ্বিগুন বেড়েছে নুসরত জাহানের। রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। খুল্লামখুল্লা রোম্যান্স যেন প্রকাশ্যেই ধরা পড়ছে সোশ্যাল মিডিয়ায়। কখনও রাগ-অভিমান করছেন তো কখন একে অপরের ছবিতে কমেন্ট, প্রকাশ্যেই চলছে পিডিএ। সম্প্রতি নিজের ইনস্টা-তে প্রথমবার প্রেমিক যশের সঙ্গে সন্তানের ছবি পোস্ট করলেন, যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে।
 

Riya Das | Published : Oct 7, 2021 7:58 AM IST / Updated: Oct 07 2021, 01:29 PM IST

110
'সহবাস' সঙ্গী যশের সঙ্গে সন্তানের ছবি পোস্ট করলেন নুসরত, প্রেমিকের সঙ্গে কতটা সুখী জানালেন নিজেই

সদ্যই মা হয়েছেন নুসরত জাহান(Nusrat Jahan)। মা হওয়ার পরই কাজে ফিরেছেন নুসরত। শুধু তাই নয়, শরীরে নেই বেবিফ্যাট, চাবুক ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত। 

210


পুজোর আগে বিভিন্ন রকম ফোটোশ্যুট নিয়ে ব্যস্ত নুসরত জাহান( Nusrat Jahan)। ইতিমধ্যেই  নতুন ছবির শুটিংও শুরু করে দিয়েছেন টলিপাড়ার নতুন মা ।কন্ট্রোভার্সি যেন কিছুতেই পিছু ছাড়ছে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের।  

310

টলিউডের অলিতে-গলিতে এখন একটাই কিসসা। (Nusrat Jahan) নুসরত জাহান ও যশ দাশগুপ্তের (Yash Dasgupta) প্যারেন্টহুড।  টলিপাড়ার এই লাভবার্ডসই এখন টক অফ দ্য টাউন। একটা চর্চা বন্ধ না হতেই নতুন জল্পনা তুঙ্গে। ইতিমধ্যেই কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়েছে।

410


মা হওয়ার পর থেকেই প্রেম যেন দ্বিগুন বেড়েছে নুসরত জাহানের। রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। খুল্লামখুল্লা রোম্যান্স যেন প্রকাশ্যেই ধরা পড়ছে সোশ্যাল মিডিয়ায়। 
 

510

কখনও রাগ-অভিমান করছেন তো কখন একে অপরের ছবিতে কমেন্ট, প্রকাশ্যেই চলছে পিডিএ। সম্প্রতি নিজের ইনস্টা-তে প্রথমবার প্রেমিক যশের সঙ্গে সন্তানের ছবি পোস্ট করলেন, যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে।

610

নুসরতের ইনস্টা-তে পোস্ট করা বিশেষ ছবিটিতে সন্তান হ্যাপির সঙ্গে ধরা দিলেন যশ। যশের চারপেয়ে সন্তানকে নিজের 'Kiddo' বলে উল্লেখ করেছেন। বর্তমানে প্রেমিকের পোষ্যকে সন্তান স্নেহে আগলে রেখেছেন নুসরত জাহান।

710

এর আগেও বহুবার হ্যাপির ছবি দেখা গিয়েছে নুসরতের ইনস্টা-তে। তবে এই প্রথমবার যশ এবং হ্যাপি ধরা দিল অভিনেত্রীর সোশ্যালে। নুসরত সন্তানের ছবি পোস্ট করে লিখেছেন, 'হ্যাপি...লাভ... মাই কিডো'।

810

ইতিমধ্যেই গত ১ লা অক্টোবর থেকেই  নতুন ছবি' জয় কালী কলকাত্তাওয়ালি'র শুটিংও শুরু করে দিয়েছেন টলিপাড়ার নতুন মা। দুধের শিশুরে ঘরে ফেলে কীভাবে শুটিং সারছেন নুসরত। এই নিয়ে সমালোচনার মুখে পড়েছেন নুসরত জাহান।  নেটিজেনদের সমালোচনাকে তুড়ি মেড়ে নুসরত জানিয়েছেন, বৃহত্তর পরিবার রয়েছে তার, এবং সকলের স্বার্থেই কাজে ফিরেছেন নুসরত জাহান। 

910

ছোট্ট একরত্তিকে আদর, স্নেহ কিছুই করতে দিচ্ছেন না নুসরত জাহান। এমনকী ছেলেকে সামলানোর জন্য কেউ সাহায্যের হাত বাড়িয়ে দিলেও তিনি খারিজ করে দিচ্ছেন। তবে শুধুমাত্র বাবা যশের ছাড় নিশ্চয় আছে বলে মনে করছেন নেটিজেনরা।

1010

ঘনিষ্ঠমহল সূত্রে জানা যাচ্ছে, বাড়িতে খুব বেশি কাউকে আমন্ত্রণ জানাচ্ছেন না নুসরত। এমনকী কেউ বাড়িতে গেলেও ঈশানের দর্শন পাওয়া যাচ্ছে না। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos