'তুমি ভাল মানুষ, ও আফসোস করবে', নুসরত-নিখিলের Cold War, কার পাল্লা রইল ভারী

বাংলা সিনেমায় এখন ছবির খবর কম, সম্পর্কের তিক্ততার খবরই বেশি। টলিপাড়া একটা খবরেই একেবারে সরগরম হয়ে রয়েছে। নুসরত জাহান (Nusrat Jahan) এবং নিখিল জৈনের (Nikhil Jain) সম্পর্কের তিক্ততা নিয়ে নানা মুণির নানা মত। তাঁরা কেন আলাদা বাড়িতে থাকছেন। কেনই বা একে অপরের সঙ্গে দেখা করছেন না, নিজেদের সোশ্যাল মিডিয়াতেও আনফলো করে দিয়েছেন তাঁরা। তবে কি বিবাহবিচ্ছেদের পথেই এগিয়ে চলেছেন এই সেলেব দম্পতি। 

Adrika Das | Published : Jan 22, 2021 7:12 AM IST

18
'তুমি ভাল মানুষ, ও আফসোস করবে', নুসরত-নিখিলের Cold War, কার পাল্লা রইল ভারী

সূত্রের খবর মাঝে যশ দাশগুপ্তের (Yash Dasgupta) ঢুকে পড়াই হল নুসরত ও নিখিলের তিক্ততার কারণে। সেই নিয়ে উঠছে নানা প্রশ্ন। 

28

গত বছর দীপাবলির পরই নুসরত ও নিখিলের মধ্যে তিক্ততা বাড়তে থাকে। জানা যাচ্ছে 'SOS কলকাতা' ছবির শ্যুটিং করতে গিয়েই নাকি তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা ক্রমশ বৃদ্ধি পেয়েছে। 

38

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নুসরত ও নিখিলের অন্য লড়াই। সাইবারবাসীরা দু'টি দলে বিভক্ত হয়ে গিয়েছে। কেউ নুসরতের দলে তো কেউ নিখিলের। 

48

অধিকাংশ নেটবাসী নিখিলের নানা পোস্টে গিয়ে মন্তব্য করে আসছে একের পর এক নেটিজেনরা। নিখিলের জন্য এখজন লেখে, 'তুমি ভাল মানুষ, ও আফসোস করবে'। 

58

অন্যদিকে কারও কথায়, অভিনেত্রীকে বিয়ে করলে এমনটা যে হবে তা জানাই ছিল। এসবের কোনও উত্তরই অবশ্য নিখিল দিচ্ছেন না। 

68


তবে নিখিলের পাল্লাই ভারী বলে অনুমান করা যায়। তাঁদের মধ্যে দুরত্ব কী কারণে বাড়ল তা এখনও রহস্য। কারণ এ বিষয় দু'জনেই মুখ খুলতে নারাজ। 

78

নুসরত যদিও নিজের এক সাক্ষাৎকারে খানিক ইঙ্গিত দিয়েছিলেন, "সবসময়ে মেয়েদেরই ভুল হয়, এটা মেনে নেয় সমাজ। তবে আদপে কিন্তু তেমনটা একেবারেই নয়।"

88

তবে কিছু নেটিজেনরা রয়েছে যারা দু'জনকে ফের একসঙ্গে দেখতে ইচ্ছুক। নুসরত-নিখিলকে তিক্ততা কাটিয়ে ফেলার পরমার্শও দিচ্ছে তারা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos