'Pregnant' নুসরত, গর্ভের সন্তানের বাবা বলে নিজেকে মানতে নারাজ নিখিল, ফাঁস করলেন সংবাদমাধ্যমে

মা হতে চলেছেন নুসরত জাহান। টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা। গতকাল সকাল থেকেই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘুম উড়েয়েছিল ভক্তদের। অন্যদিকে সকাল থেকেই একাধিক ফোন আসছে নিখিলের কাছে। কোনও কিছু না জেনে শুনে একের পর এক ফোনে রীতিমতো তিতিবিরক্ত নুসরতের প্রাক্তন নিখিল। রূপকথার বিয়ে থেকে বিচ্ছেদ নিখিল- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আজও তুঙ্গে। নুসরতের গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল, সেকথা সংবাদমাধ্যমকে সটান জানিয়েও দিয়েছেন নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন।

Riya Das | Published : Jun 5, 2021 4:02 AM IST

111
'Pregnant' নুসরত, গর্ভের সন্তানের বাবা বলে নিজেকে মানতে নারাজ নিখিল, ফাঁস করলেন সংবাদমাধ্যমে

অভিশপ্ত ২০২০ শেষ হতে না হতেই ২০২১ -এ ঘর ভাঙার গুঞ্জনে শোরগোল পড়েছিল টলিপাড়ায়। সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিলের বিবাহ-বিচ্ছেদের খবরে  হৈ চৈ পড়ে গিয়েছিল গোটা টলিপাড়ায়। 

211


বিবাহবিচ্ছেদের পর জীবনে নতুন প্রেম। নেটিজেনজদের দাবি, সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনর  টালমাটাল সম্পর্কের মধ্যে নাকি আচমকা ঢুকে পড়েছেন যশ। তবে নুসরতের লাইফলাইন যে যশ তা সকলের কাছেই স্পষ্ট।

311


এবার নয়া জল্পনায় শিরোনামে উঠে এসেছেন নুসরত জাহান। মা হতে চলেছেন টলি কুইন নুসরত জাহান। টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা। 

411


গতকাল সকাল থেকেই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘুম উড়েয়েছিল ভক্তদের। অন্যদিকে সকাল থেকেই একাধিক ফোন আসছে নিখিলের কাছে।

511

কোনও কিছু না জেনে শুনে একের পর এক ফোনে রীতিমতো তিতিবিরক্ত নুসরতের প্রাক্তন নিখিল। 

611


রূপকথার বিয়ে থেকে বিচ্ছেদ নিখিল- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আজও তুঙ্গে। নুসরতের গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল, সেকথা সংবাদমাধ্যমকে সটান জানিয়েও দিয়েছেন নুসরতের প্রাক্তন।

711


একের পর এক সংবাদমাধ্যমের ফোন পেয়ে রীতিমতো হতবাক তিনি। তবে তার চেয়েও বেশি হতবাক হয়েছেন তার প্রতিক্রিয়া জানতে চাওয়ায়।

811

নিখিল স্পষ্ট জানিয়েছেন, 'নুসরত যে মা হতে চলেছেন এই কথা আমি জানিও না। কারণ  আমার সঙ্গে নুসরতের কোনও যোগাযোগ নেই। এবং প্রায় ৬ মাস ধরে আমরা আলাদা থাকি'।

911

নিখিল আরও জানিয়েছে  নুসরত এখন যে সঙ্গীর সঙ্গে রয়েছে তার সঙ্গেই যেন ভাল থাকে। ঈশ্বর ওদের মঙ্গ ল করুক। এবং আমিও আমার পরিবারের মূল্যবোধ নিয়ে ভাল আছি।

1011

নিখিলের কথা শুনে নেটিজেনরা অনেকেই নুসরতের মা হওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন। তাহলে নুসরতের গর্ভের সন্তানের বাবা কে? জানতে চেয়েছেন অনুরাগীরা।

1111

বর্তমান সময়ে অনেকেই সিঙ্গল মাদার হিসেবে নিজের জায়গা প্রমাণ করেছেন। টলিপাড়াতেও  তার প্রমাণ রয়েছে। হয়তো নুসরতও তেমনটাও করতে ইচ্ছুক বলে অভিমত একাংশের। তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নন নুসরত জাহান। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos