'নুসরতের গর্ভের সন্তান আমার নয়', তবে কেন নায়িকার মা হওয়ার খবরে ভেঙে পড়েছেন নিখিল

গত ২ দিন ধরেই টলিপাড়ার অলিতে-গলিতে  একটাই কিসসা, মা হতে চলেছেন নুসরত জাহান। তবে সত্যি নাকি নিছকই জল্পনা তা নিয়ে জল্পনা বাড়ছে সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে নুসরতের গর্ভাবস্থা নিয়ে একাধিক ফোনে তিতিবিরক্ত নিখিল।এমনকী  নুসরতের গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল, সেকথা সংবাদমাধ্যমকে সটান জানিয়েও দিয়েছেন নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন। তবে কেন নুসরতের মা হওয়ার খবরে মন খারাপ নিখিলের,ইনস্টা-পোস্টে বাড়ছে জল্পনা।

Riya Das | Published : Jun 7, 2021 8:12 AM IST

18
'নুসরতের গর্ভের সন্তান আমার নয়', তবে কেন নায়িকার মা হওয়ার খবরে ভেঙে পড়েছেন নিখিল

এবার নয়া জল্পনায় শিরোনামে উঠে এসেছেন নুসরত জাহান। মা হতে চলেছেন টলি কুইন নুসরত জাহান। গোটা টলিপাড়া উত্তাল এই খবরে।
 

28

যদিও জল্পনার কোনও শেষ নেই, তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নন নুসরত জাহান। আগুনের মতো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে নুসরতের গর্ভবস্থার খবর।  অনেকেই পাবলিসিটি বলেও মন্তব্য করেছেন।

38

রূপকথার বিয়ে থেকে বিচ্ছেদ নিখিল- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আজও তুঙ্গে।নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর যেমন ঘুম উড়েয়েছিল ভক্তদের। অন্যদিকে সকাল থেকেই একাধিক ফোন পেয়েছিলেন নিখিল। কিছু না জেনে শুনেই একের পর এক ফোনে রীতিমতো তিতিবিরক্ত নুসরতের প্রাক্তন নিখিল। 

48

এমনকী  নুসরতের গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল, সেকথা সংবাদমাধ্যমকে সটান জানিয়েও দিয়েছেন নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন। 

58

নিখিল স্পষ্ট জানিয়েছেন, নুসরত যে মা হতে চলেছেন এই কথা আমি জানিও না। কারণ  আমার সঙ্গে নুসরতের কোনও যোগাযোগ নেই। এবং প্রায় ৬ মাস ধরে আমরা আলাদা থাকি।
 

68

এখন বিবাহ বিচ্ছেদ হয়নি। তবে এক ছাঁদের নিচে তারা যে আর থাকছেন না তা আগেই খোলসা করে দিয়েছেন নিখিল। তবে কেন নুসরতের মা হওয়ার খবরে মন খারাপ নিখিলের, বাড়ছে জল্পনা।

78

নুসরতের মা হওয়ার খবর শুনেই যেন আরও বেশি করে সোশ্যালে অ্যাক্টিভ হয়ে পড়েছেন নিখিল। গতকাল নিজের ইনস্টাই পুরোনো একটি ছবি শেয়ার করে নিখিল জানিয়েছেন, 'এই সব স্মৃতি আমার মুখে হাসি ফোটায়, আমার জীবনে যাই হয়ে যাক না কেন'।
 

88

নুসরতের অন্তঃসত্ত্বার খবরের মধ্যেই একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্ট দেখে নেটিজেনরা মনে করছেন, তবে কি নুসরতের মা হওয়ার খবর শুনেই ভেঙে পড়েছন নিখিল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos