'আমি চাই না ও আসুক' গর্ভাবস্থার জল্পনার মধ্যে এ কী বললেন 'Pregnant' নুসরত, জল্পনা নেটদুনিয়ায়

কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া খুললেই একটাই খবর। মা হতে চলেছেন নুসরত জাহান। আগুনের মতো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে নুসরতের গর্ভবস্থার খবর। টলিপাড়ার অলির-গলির এই কিসসাই এখন নেটদুনিয়ার হটকেক। তবে সত্যি নাকি নিছকই জল্পনা তা নিয়ে জল্পনা তুঙ্গে। তবে অন্তঃসত্ত্বার খবরের ৪৮ ঘন্টা পেরোতে না পেরোতেই নুসরতের ইনস্টা স্টোরিতে জল্পনা আরও বাড়ছে, কী এমন বললেন অভিনেত্রী। 

Riya Das | Published : Jun 7, 2021 5:14 AM IST / Updated: Jun 07 2021, 10:56 AM IST

18
'আমি চাই না ও আসুক' গর্ভাবস্থার জল্পনার মধ্যে এ কী  বললেন 'Pregnant' নুসরত, জল্পনা নেটদুনিয়ায়

সত্যি নাকি নিছকই জল্পনা, গত ২ দিন ধরেই নুসরত জাহানের মা হওয়ার জল্পনা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

28


মা হতে চলেছেন নুসরত জাহান। আগুনের মতো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে নুসরতের গর্ভবস্থার খবর। টলিপাড়ার অলির-গলির এই কিসসাই এখন নেটদুনিয়ার হটকেক। 

38

যদিও জল্পনার কোনও শেষ নেই, তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নন নুসরত জাহান। আগুনের মতো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে নুসরতের গর্ভবস্থার খবর।  অনেকেই পাবলিসিটি বলেও মন্তব্য করেছেন।

48

 তবে অন্তঃসত্ত্বার খবরের ৪৮ ঘন্টা পেরোতে না পেরোতেই নুসরতের ইনস্টা স্টোরিতে জল্পনা আরও বাড়ছে, কী এমন বললেন অভিনেত্রী। 

58

অন্তঃসত্ত্বার খবরের মধ্যেই একের পর এক ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েই চলেছেন নুসরত জাহান। কয়েকদিন আগেই নুসরত জানিয়েছিলেন, 'অন্তরঙ্গতা মানেই যৌনতা নয়'। 

68

এবার নুসরতের ইনস্টা স্টোরিতে হলিউডের জনপ্রিয় ফিল্ম সিরিজ 'দ্য টোয়াইলাইট সাগা'-র একটি দৃশ্য। যেখানে রবার্ট প্যাটিনসন নায়িকা ক্রিস্টেন স্টুয়ার্টের উদ্দেশ্যে বলছেন, 'আমি চাই না তুমি আসো'। পাল্টা নায়িকা বলেন, 'তুমি চাও না আমি আসি?' উল্টো দিক থেকে জবাব আসে 'না'।

78

অন্তঃসত্ত্বার জল্পনার মধ্যে হঠাৎ নুসরতের মুখে একথা শুনে চমকে গেছেন নেটিজেনরা। এই পোস্টের মধ্যেই রহস্যের গন্ধ খুঁজে পাচ্ছেন নেটিজেনরা।

88

কাকে এই বার্তা দিলেন নুসরত জাহান,  তার গভীর অর্থই  জানার চেষ্টা করছেন নেটিজেনরা। তবে পুরো বিষয়টি নিয়েই ধোঁয়াশা বাড়ছে নেটিজেনদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos